প্রেজেন্টেশন

পল্লী জননী

মোসাঃ রোমানা পারভীন ২০ অক্টোবর,২০২০ ১৮১ বার দেখা হয়েছে ১৮ লাইক ১৮ কমেন্ট ৪.৩২ রেটিং ( ১৩ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
প্রকৌঃ মোঃ শফি উদ্দীন
০৯ সেপ্টেম্বর, ২০২১ ০১:২৬ অপরাহ্ণ

Excellent! Surely your competency will enrich the ‘Shikkhok Batayon’. You are invited to my_ ppt content _Video content


মোঃ নূরুল ইসলাম
১৭ জুলাই, ২০২১ ০৭:০৬ অপরাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট। লাইক ও পূর্ন রেটিং সহ শুভকামনা রইলো।


শামীম আরা বুলবুল
০৫ জুলাই, ২০২১ ০৩:০১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি।


মুহাম্মদ আহসান হাবিব
০৭ জানুয়ারি, ২০২১ ০৮:৪০ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ১০০তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি| মোবাইল- ০১৭৫৪৭৫৫১৬৯, https://www.teachers.gov.bd/content/details/828250 আমার বাতায়ন ID- ahsanhabib251281@gmail.com প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/Muhammad%20Ahsan%20Habib


মোঃ শরিফুল ইসলাম
২৪ ডিসেম্বর, ২০২০ ০৪:২০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার জন্য আপনাকে বিনীতভাবে অনুরোধ করছি।


মোহাম্মদ আবদুল গফুর মজুমদার
২০ ডিসেম্বর, ২০২০ ০৭:২৮ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


সাইফুল ইসলাম
২১ অক্টোবর, ২০২০ ০৬:০০ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত, লাইক ও পূর্ণ রেটিং প্রদানের বিনীত অনুরোধ করছি।https://www.teachers.gov.bd/content/details/740138


মো: রজব আলী
২১ অক্টোবর, ২০২০ ০১:৪৬ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার অনুরোধ রইলো স্যার।


মোঃ গোলাম ওয়ারেছ
২০ অক্টোবর, ২০২০ ১১:৩৬ অপরাহ্ণ

লাইক ও রেটিং সাথে অসংখ্য শুভকামনা। আপনার আপলোডকৃত কনটেন্ট আমার কাছে সেরা। সে জন্য কর্তৃপক্ষের দৃষ্টিতে আকর্ষণ করছি। সেই সাথে আমার অক্টোবর ২০২০ ইং ২য় পাক্ষিক কনটেন্ট "ডেটা কমিউনিকেশন মাধ্যম (Data Communication Medium)" দেখে আপনাদের সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ করছি। ধন্যবাদ।


বিনয় কুমার বিশ্বাস
২০ অক্টোবর, ২০২০ ০৯:১১ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ তৌফিকুল ইসলাম
২০ অক্টোবর, ২০২০ ০৬:২৯ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভ কামনা সেই সাথে আমার কনটেন্ট দেখার অনুরোধ করছি।


মাহবুবুল আলম (তোহা)
২০ অক্টোবর, ২০২০ ০৪:৪১ অপরাহ্ণ

Please visit mahabubulat82@gmail.com


মোহাম্মদ মাসুদ রানা
২০ অক্টোবর, ২০২০ ০৩:১৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১০/২০২০ তারিখের ৭ম শ্রেণির বিজ্ঞানের ১৩তম অধ্যায়ের "প্রাকৃতিক পরিবেশ ও দূষণ" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


অচিন্ত্য কুমার মন্ডল
২০ অক্টোবর, ২০২০ ০৩:১১ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/736853 https://www.teachers.gov.bd/blog-details/580123


নাছিমা আক্তার
২০ অক্টোবর, ২০২০ ০১:২৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


আব্দুল্লাহ আত তারিক
২০ অক্টোবর, ২০২০ ১২:৩০ অপরাহ্ণ

অনিন্দ্য সুন্দর নির্মান । ভালো থাকবেন সব সময় । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এই পাক্ষিকে এর কনটেন্ট "নারী" দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন।


মো: আল আমিন
২০ অক্টোবর, ২০২০ ১১:৩৫ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল . Plz Visit My Page.


মো: রজব আলী
২০ অক্টোবর, ২০২০ ১০:৪৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো।