প্রেজেন্টেশন

Hadith,Alim 1st year, Mukaddama tol Mishkatut Masabih

শেখ ফরিদ ২২ অক্টোবর,২০২০ ৮২ বার দেখা হয়েছে ১২ লাইক ১৪ কমেন্ট ৪.৫৫ রেটিং ( ১১ )

Alim 1st Year, Introduction of Mishkatul Masabih, Mukaddam

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ বেলাল হোসাইন
৩১ অক্টোবর, ২০২০ ১১:২৫ পূর্বাহ্ণ

শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


এস,এম নজরুল ইসলাম
২২ অক্টোবর, ২০২০ ১১:১২ অপরাহ্ণ

Thanks


মোঃ তৌফিকুল ইসলাম
২২ অক্টোবর, ২০২০ ০৭:১১ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্টে লাইক ও রেটিং দেয়ার অনুরোধ রইল।


বিনয় কুমার বিশ্বাস
২২ অক্টোবর, ২০২০ ০৫:২৬ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


আব্দুল্লাহ আত তারিক
২২ অক্টোবর, ২০২০ ০৪:৪২ অপরাহ্ণ

অনিন্দ্য সুন্দর নির্মান । ভালো থাকবেন সব সময় । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এই পাক্ষিকে এর কনটেন্ট "নারী" দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো । ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন।


অচিন্ত্য কুমার মন্ডল
২২ অক্টোবর, ২০২০ ১০:১৯ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/736853 https://www.teachers.gov.bd/blog-details/580123


মোহাম্মদ মাসুদ রানা
২২ অক্টোবর, ২০২০ ০৭:৪০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১০/২০২০ তারিখের ৭ম শ্রেণির বিজ্ঞানের ১৩তম অধ্যায়ের "প্রাকৃতিক পরিবেশ ও দূষণ" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মাহবুবুল আলম (তোহা)
২২ অক্টোবর, ২০২০ ০৭:২৫ পূর্বাহ্ণ

Thanks sir, please visit https://www.teachers.gov.bd/content/details/736499


সিকদার মোঃ শাজিদুর জাহান
২২ অক্টোবর, ২০২০ ০৭:২৩ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


শেখ ফরিদ
২৯ অক্টোবর, ২০২০ ০৩:১৪ অপরাহ্ণ

অসংখ্য ধন্যবাদ স্যার


মোঃ গোলাম ওয়ারেছ
২২ অক্টোবর, ২০২০ ০৭:০৭ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। সেই সাথে আমার অক্টোবর ২য় পাক্ষিক কন্টেন্ট ও ব্লগ "ডেটা কমিউনিকেশন মাধ্যম ( Data Communication Medium) দেখে রেটিংসহ সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


শেখ ফরিদ
২৯ অক্টোবর, ২০২০ ০৩:১৩ অপরাহ্ণ

Thanks a lot sir


কানিজ মায়েরা
২২ অক্টোবর, ২০২০ ০১:৫৯ পূর্বাহ্ণ

শুভ কামনা রইল ।


শেখ ফরিদ
২২ অক্টোবর, ২০২০ ০৫:০০ পূর্বাহ্ণ

এই প্রথম দিলাম। শুকরান। ম্যাডাম