প্রেজেন্টেশন

শ্রেণিঃ ৬ষ্ট,বিষয়ঃ গণিত,অনুশীলনীঃ ৮

মোঃগোলাম মোস্তফা ২৫ অক্টোবর,২০২০ ১০৬ বার দেখা হয়েছে ১৯ লাইক ২২ কমেন্ট ৪.৭৬ রেটিং ( ১৮ )

   এই পাঠ শেষে শিক্ষীর্থীরা-

১। তথ্যউপাত্ত কি বলতে পারবে।

২। তথ্যউপাত্ত এর প্রকার ভেদ এবং উপাত্ত বিন্যস্ত  করতে পারবে।

3।উপাত্ত থেকে গড় নির্ণয় করতে পারবে

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ তানভীর হোসেন
১০ নভেম্বর, ২০২০ ০৩:৪৫ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকার কন্টেন্ট তৈরি করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ও শুভকামন৷। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল


সন্তোষ কুমার বর্মা
০৫ নভেম্বর, ২০২০ ০৮:১২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


সুপ্তি মৈত্র
০১ নভেম্বর, ২০২০ ০১:২০ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করে প্রিয় বাতায়ন কে সম্মৃদ্ধ করার জন্য ধন্যবাদ জানাচ্ছি।পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ২য় কন্টেন্ট সরলরেখা দেখার জন্য এবং রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোসাঃশারমিন আক্তার
২৭ অক্টোবর, ২০২০ ১১:০৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ করছি ।ভালো থাকুন।


বিনয় কুমার বিশ্বাস
২৬ অক্টোবর, ২০২০ ০৮:১৫ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ গোলাম ওয়ারেছ
২৬ অক্টোবর, ২০২০ ০৯:২৫ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার অক্টোবর ২য় পাক্ষিক কন্টেন্ট ও ব্লগ "ডেটা কমিউনিকেশন মাধ্যম ( Data Communication Medium) দেখে রেটিংসহ সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


সিকদার মোঃ শাজিদুর জাহান
২৬ অক্টোবর, ২০২০ ০৮:৫৮ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


মোঃ জোবায়ের হোসেন
২৬ অক্টোবর, ২০২০ ০৭:১১ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ২৫তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
২৬ অক্টোবর, ২০২০ ০৭:১১ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ২৫তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ আজহারুল ইসলাম
২৬ অক্টোবর, ২০২০ ১২:১০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন


Purnima Das
২৫ অক্টোবর, ২০২০ ১১:৫২ অপরাহ্ণ

অনিন্দ্য সুন্দর নির্মান । ভালো থাকবেন সব সময় । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃ সাখাওয়াত হোসেন
২৫ অক্টোবর, ২০২০ ১০:৩৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল । আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
২৫ অক্টোবর, ২০২০ ০৮:২৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য আপনাকে বিনীতভাবে অনুরোধ করছি।


মোহাম্মদ মাসুদ রানা
২৫ অক্টোবর, ২০২০ ০৪:০৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১০/২০২০ তারিখের ৭ম শ্রেণির বিজ্ঞানের ১৩তম অধ্যায়ের "প্রাকৃতিক পরিবেশ ও দূষণ" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


শারমিন আক্তার
২৫ অক্টোবর, ২০২০ ০৩:৪৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ আবুল কালাম
২৫ অক্টোবর, ২০২০ ০৩:২১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ৬১তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মো: রজব আলী
২৫ অক্টোবর, ২০২০ ০২:৩৮ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো।


মোঃ তৌফিকুল ইসলাম
২৫ অক্টোবর, ২০২০ ০২:১৫ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্টে লাইক ও রেটিং দেয়ার অনুরোধ রইল।


মোঃ গোলজার হোসেন
২৫ অক্টোবর, ২০২০ ১২:৩৯ অপরাহ্ণ

লাইক ও পুর্ণ রেটিং সহ শুভ কামনা ও অভিনন্দন। আমার আপলোড কৃত কনটেন্ট গুলো দেখে আপনার মুল্যবান মতামত, লাইক ও সকল ক্যাটাগরিতে পুর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


রনধীর দাস
২৫ অক্টোবর, ২০২০ ১২:৩২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও সবকটি ক্যাটাগরিতে পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আবু হাসান
২৫ অক্টোবর, ২০২০ ১২:০৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও সবকটি ক্যাটাগরিতে পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আব্দুল মাজিদ
২৫ অক্টোবর, ২০২০ ১২:০২ অপরাহ্ণ

nice sir