ভিডিও কনটেন্ট

এ্যাম্বাসেডর্স মিটিং

মোহাম্মদ লোকমান খান ২৬ অক্টোবর,২০২০ ৮৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

১৩  নতুন এ্যাম্বাসেডর বরণ অনুষ্ঠানে হবিগঞ্জের মাননীয় জেলা প্রশাসক জনাব মোহাম্মদ কামরুল হাসান

"অনলাইন পাঠদানে উন্নত প্রশিক্ষণ দেয়া হবে"

বিগত ১৪ অক্টোবর বুধবার  সকাল ১১টায় হবিগঞ্জ জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলায় ১৩ জন নতুন এ্যাম্বাসেডর নিযুক্ত হওয়ার প্রেক্ষিতে তাদেরকে বরণ করার নিমিত্তে এক বরণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় মাল্টিমিডিয়া টিচার্স গ্রুপ হবিগঞ্জের সভাপতি মোঃলোকামান খান এর সভাপতিত্বে সম্পাদক ওয়াকিল আহাম্মেদ এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন এডিসি শিক্ষা ও আইসিটি জনাব উম্মে ইসরাত,ও জেলা শিক্ষা কর্মকর্তা জনাব মোঃ রুহুল্লাহ, এবং  সিলেট ডিভিশনাল অনলাইন স্কুলের চীপ এডমিন ও সদ্য ঘোষিত সেরা নেতৃত্ব জনাব আ;মালিক রাজু স্যার ১০/১২ জন এ্যাম্বাসেডর নিয়ে উক্ত সভায় যোগদান করায় সভাটি এক অসাধারণ মিলন মেলায় রুপান্তরিত হয়।সভার সভাপতি প্রেসেন্টেশনের মাধ্যমে হবিগঞ্জ জেলার অনলাইন পাঠদানের সার্বিক দিক ও বাতায়নের সকল তথ্য উপস্থাপন করে শিক্ষকদেরকে অনলাইনে পাঠদানে আরো দক্ষ করে তোলার জন্য প্রশিক্ষোন প্রদানের দাবী উত্তাপন করেন। দাবী উত্থাপনের সাথে সাথে জেলা প্রশাসক সকল উপজেলা নির্বাহী কররমকর্তাদের উক্ত প্রশিক্ষণ অনুষ্ঠানের প্রয়োজনীয় দিক নির্দেশনা সম্বলিত এক অডিও বার্তা প্রেরণ করেন। উক্ত জেলা প্রশাসক মহোদয়ের আন্তরিকতায় আশা করা যায় হবিগঞ্জ জেলা সমগ্র দেশে একটি অবস্থান তৈরী করতে পারবে।

সভায় জেলা প্রশাসক শিক্ষায় আইসিটি এ্যাম্বাসেডরদের ভূমিকায় ভূয়সি প্রশংসা করেন এবং বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মুহাম্মদ শহীদুল্লাহ্
০৩ ডিসেম্বর, ২০২০ ০৫:০০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। ID-muhammadshohedullah https://www.teachers.gov.bd/profile/muhammadshohedullah


মোঃ ফখরুজ্জামান
১৮ নভেম্বর, ২০২০ ১১:৪১ পূর্বাহ্ণ

লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।আমার কনটেন্টে আপনার সুচিন্তিত ও গঠনমূলক মতামত প্রত্যাশা করছি।


মোঃ ফখরুজ্জামান
১৮ নভেম্বর, ২০২০ ১১:৪০ পূর্বাহ্ণ

মহৎ উদ্যোগকে স্বাগত জানাই।