প্রেজেন্টেশন

আমাদের পরিবেশ ও সমাজ-২ (প্রাকৃতিক পরিবেশের বৈচিত্র্য-২)

কাজী আমিরুল ইসলাম ২৬ অক্টোবর,২০২০ ১১২ বার দেখা হয়েছে ১৫ লাইক ১৮ কমেন্ট ৪.৫৩ রেটিং ( ১৬ )

শিখনফল-

১.১.১- প্রাকৃতিক ও সামাজিক পরিবেশের উপাদানসমূহের পারস্পারিক সম্পর্ক বর্ণনা করতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ জোবায়ের হোসেন
০২ নভেম্বর, ২০২০ ০৩:২৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ২৬তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
০২ নভেম্বর, ২০২০ ০৩:২৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ২৬তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


রমজান আলী
০২ নভেম্বর, ২০২০ ১২:২৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


রমজান আলী
৩০ অক্টোবর, ২০২০ ০৯:০৯ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা রইল ।


নিমাই চন্দ্র মন্ডল
২৮ অক্টোবর, ২০২০ ১০:৩০ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।


মোঃ তৌফিকুল ইসলাম
২৭ অক্টোবর, ২০২০ ০৭:০১ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্টে লাইক ও রেটিং দেয়ার অনুরোধ রইল।


রমজান আলী
২৭ অক্টোবর, ২০২০ ১০:২৬ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। সচেতন থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন।


মোহাম্মদ মাসুদ রানা
২৭ অক্টোবর, ২০২০ ১০:০৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১০/২০২০ তারিখের ৭ম শ্রেণির বিজ্ঞানের ১৩তম অধ্যায়ের "প্রাকৃতিক পরিবেশ ও দূষণ" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মরিয়মুন্নেছা
২৭ অক্টোবর, ২০২০ ০৯:৫২ পূর্বাহ্ণ

ধন্যবাদ ও পূর্ণরেটিংসহ শুভকাম।


মোঃ গোলাম ওয়ারেছ
২৭ অক্টোবর, ২০২০ ০৮:০৬ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার অক্টোবর ২য় পাক্ষিক কন্টেন্ট ও ব্লগ "ডেটা কমিউনিকেশন মাধ্যম ( Data Communication Medium) দেখে রেটিংসহ সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


সিকদার মোঃ শাজিদুর জাহান
২৭ অক্টোবর, ২০২০ ০৭:৫৭ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


যীশু রঞ্জন দাস
২৭ অক্টোবর, ২০২০ ০৭:২৫ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সুজিত দেব
২৭ অক্টোবর, ২০২০ ১২:১১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য আপনাকে বিনীতভাবে অনুরোধ করছি।


সুস্‌মিতা রায়
২৬ অক্টোবর, ২০২০ ১১:৫৯ অপরাহ্ণ

Nice presentations and best wishes.


Purnima Das
২৬ অক্টোবর, ২০২০ ১১:১৬ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল ।


মোঃ হাবিবুর রহমান
২৬ অক্টোবর, ২০২০ ১১:১৪ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরির জন্য অভিনন্দন। সেই সাথে লাইক ও পূর্ণ রেটিং।


রেহানা আক্তার ঝর্ণা
২৬ অক্টোবর, ২০২০ ১১:১০ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ অভিনন্দন ওশুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং, লাইক দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


কাজী আমিরুল ইসলাম
২৬ অক্টোবর, ২০২০ ১১:০৯ অপরাহ্ণ

শ্রদ্ধেয় অভিজ্ঞ শিক্ষকমণ্ডলী, অনুগ্রহ করে আমার কন্টেন্টটি দেখুন। কিভাবে কন্টেন্ট-এর মান আরও সুমুন্নত করতে পারি, সে বিষয়ে আপনাদের সুচিন্তিত পরামর্শ দিন।