Loading..

উদ্ভাবনের গল্প

৩১ অক্টোবর, ২০২০ ১১:২৬ অপরাহ্ণ

লাইক, রেটিং পাওয়াটাই জরুরি নয়, বরং আপনার সুচিন্তিত মতামত দিন।



প্রিয় সহকর্মী বৃন্দ,

আসসালামু আলাইকুম। আশাকরি মহান আল্লাহর অশেষ কৃপায় সকলেই ভাল আছেন। করোনাভাইরাসের এই চলমান পরিস্থিতিতে সবাই কে সতর্ক থাকার অনুরোধ করছি।

প্রিয় সহকর্মী,

আসলে অনেক দিন ধরে আমার মনের মধ্যে একটি বিষয় বার বার নাড়া দিচ্ছে। কিন্ত, প্রকাশ করার সুযোগ হয়ে উঠে না। তাই বুকে সাহস নিয়ে আজকে দু'কলম লিখতে বসলাম। বিষয়টি হচ্ছে "শিক্ষক বাতায়নে" ক্লাস আপলোড দেওয়ার সাথে সাথে অনেকেই মন্তব্য করেন আপনার ক্লাস শ্রেণি উপযোগী হয়েছে, আপনি মানসম্মত ক্লাস আপলোড করেছেন, আপনার কন্টেন্ট সেরার তালিকাভুক্ত, আপনি সেরা রেটিং পাওয়ার উপযোগী ইত্যাদি ইত্যাদি। আমি একটি জিনিষ লক্ষ্য করে দেখলাম সত্যিকারে বেশিরভাগ শিক্ষক কন্টেন্ট না দেখে মন্তব্য করেন যাতে করে নিজের আপলোডকৃত কন্টেন্টে লাইক, রেটিং বাড়ে।

প্রিয় সহকর্মীবৃন্দ,

আমাদের উদ্দেশ্য কিন্তু লাইক, রেটিং পাওয়া নয়। আমাদের উদ্দেশ্য হবে, যে কন্টেন্টটি আমার সামনে আসলো সেটি ১০০% মানসম্মত হয়েছে কিনা সে বিষয়ে মন্তব্য করা। আমি একটি কন্টেন্ট আপলোড করলাম আপনারা যদি সেটা খতিয়ে দেখে ভুল-ত্রুটি ধরিয়ে দেন তাহলে পরবর্তিতে সেই ভুল সংশোধন করে ভিন্নতর ভাবে কন্টেন্ট আপলোড দেওয়ার চেষ্টা করবো। তা-না হলে আমাদের কন্টেন্ট গুলোর কোন পরিবর্তন সাধিত হবে না

ধন্যবাদান্তে,

মোহাম্মাদ আবু সাইদ

জেলা অ্যাএম্বাসেডর

পাবনা