প্রেজেন্টেশন

English 1st Paper class 9-10

মোছাঃ ফারহানা সিদ্দিকা জিমেল ১৮ নভেম্বর,২০২০ ৫০ বার দেখা হয়েছে ১৯ লাইক ২৩ কমেন্ট ৪.৯৩ রেটিং ( ১৯ )

English first paper

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ শফিকুল ইসলাম
১৯ নভেম্বর, ২০২০ ০৩:৫৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
১৯ নভেম্বর, ২০২০ ০১:৪৬ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583425


সিকদার মোঃ শাজিদুর জাহান
১৯ নভেম্বর, ২০২০ ০৮:৪৩ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


শারমিন ইসলাম
১৯ নভেম্বর, ২০২০ ০৭:১৩ পূর্বাহ্ণ

Best wishes. Please visit my page


আবু হোসাইন মোঃ আসাদুল ইসলাম
১৮ নভেম্বর, ২০২০ ০৮:৪৫ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা, সেরা অনলাইন পারফর্মার, সেরা উদ্ভাবক মহোদয় এবং বাতায়নের সকল স্যার, ম্যাডামদের আমার আপলোডকৃত ৪৭তম ৫ম শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বিষয়ের “আবহাওয়ার নিয়ামকসমুহের” কনটেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, লাইক ও পূর্ণ রেটিং প্রদানের বিনীত অনুরোধ রইল। আতঙ্ক নয়, সচেতন হই। বর্তমানে বৈশ্বিক সমস্যা কভিড-১৯ (করোনা ভাইরাস) থেকে মুক্ত থাকতে ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। সেই সাথে স্বাস্থ্যবিধি মেনে চলুন।


উজ্বল কুমার মজুমদার
১৮ নভেম্বর, ২০২০ ০৮:২৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। স্বাস্থ্যবিধি মেনে চলুন,সুস্থ থাকুন।আমার কনটেণ্টের লিঙ্ক ://www.teachers.gov.bd/content/details/777468


মোসাঃশারমিন আক্তার
১৮ নভেম্বর, ২০২০ ০৫:৫০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ সাইফুল ইসলাম
১৮ নভেম্বর, ২০২০ ০৫:৪১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আবু হাসান
১৮ নভেম্বর, ২০২০ ০৫:২৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য অনুরোধ করছি । সুস্থ থাকুন, নিরাপদে থাকুন।


নিমাই চন্দ্র মন্ডল
১৮ নভেম্বর, ২০২০ ০৪:৫৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকার কন্টেন্ট তৈরি করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ও শুভকামনা। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল।


মাহবুবুল আলম (তোহা)
১৮ নভেম্বর, ২০২০ ০৪:২৫ অপরাহ্ণ

best wishes sir.


গোলাম ফারুক
১৮ নভেম্বর, ২০২০ ০৪:০৯ অপরাহ্ণ

বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ ।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


আবুল কালাম আজাদ
১৮ নভেম্বর, ২০২০ ০৩:৫৫ অপরাহ্ণ

আমার বাতায়ন আইডিঃ azad548020@gmail.com শ্রদ্বেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা মহোদয় এবং বাতায়নের সকল স্যার, ম্যাডামদের আমার আপলোডকৃত এ পাক্ষিকের কন্টেন্ট দেখার এবং রেটিং সহ মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। *** Links *** https://www.teachers.gov.bd/content/details/780240


মোহাম্মদ মাহবুবুল হক
১৮ নভেম্বর, ২০২০ ০৩:৩১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। যিনি আপনার কনটেন্টে রেটিং প্রদান করেন আপনাকেও উনার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোছাঃ জেসমিন আক্তার
১৮ নভেম্বর, ২০২০ ০২:৩২ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকার কন্টেন্ট তৈরি করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ও শুভকামনা। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ হামিদুর রহমান
১৮ নভেম্বর, ২০২০ ০২:০৮ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।


মোহাম্মদ মাসুদ রানা
১৮ নভেম্বর, ২০২০ ০১:৪৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১১/২০২০ তারিখের ৩২তম ষষ্ঠ শ্রেণির বাংলাদেশ ও বিশ্বপরিচয় ১১তম অধ্যায়ের "বাংলাদেশের শিশুর বেড়ে উঠা ও প্রতিবন্ধকতা" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ নাছির উদ্দিন খান
১৮ নভেম্বর, ২০২০ ০১:৩৮ অপরাহ্ণ

শ্রম ও মেধা দিয়ে সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরী করে বাতায়ন কে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা। সেই সাথে আমার কন্টেন্ট দেখে মতামত ও রেটিং প্রদানের অনুরোধ রইল। ধন্যবাদ। https://www.teachers.gov.bd/content/details/777482


মোঃ রওশন জামিল
১৮ নভেম্বর, ২০২০ ০১:১৯ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভচ্ছা রইলো। কন্টেন্ট আপলোড করে প্রিয় বাতায়কে সমৃদ্ধ করার জন্য অসংখ্য ধন্যবাদ। স্বাস্থ্যবিধি মেনে চলুন সুস্থ্য থাকুন।।


কমল কুজুর
১৮ নভেম্বর, ২০২০ ০১:১৪ অপরাহ্ণ

চমৎকার উপস্থাপনা। অপূর্ব সমন্বয়। খুব ভালো লাগল। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা আপনার জন্য। আমার বাতায়ন বাড়ি ঘুরে আসার নিমন্ত্রণ রইল। শিক্ষক বাতায়ন আইডি https://www.teachers.gov.bd/profile/kamal%20kujur


আব্দুল মাজিদ
১৮ নভেম্বর, ২০২০ ১২:৫৫ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কন্টেন্ট গুলোতে আপনার মন্তব্য ও রেটিং প্রত্যাশা করি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


আব্দুল্লাহ আত তারিক
১৮ নভেম্বর, ২০২০ ১২:৫২ অপরাহ্ণ

অনিন্দ্যসুন্দর নির্মাণশৈলী। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। । আমার বাতায়ন বাড়ী আমন্ত্রণ রইল। এই পাক্ষিকের কনটেন্ট "মংড়ুর পথে" দেখে সুচিন্তিত মতামত প্রত্যাশা করছি । ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন।


সঞ্জয় দেব নাথ
১৮ নভেম্বর, ২০২০ ১২:৪৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা সেইসাথে আমার কনটেন্ট দেখার অনুরোধ করছি।