প্রেজেন্টেশন

Class-ten, Sub.-Eng.1st paper, Unit-8, Lesson-1.Presented by- Md. Safiqur Rahman(A.H.M.)

মোঃ শফিকুর রহমান ১৯ নভেম্বর,২০২০ ৪৫ বার দেখা হয়েছে ১০ লাইক ১৪ কমেন্ট ৪.৮২ রেটিং ( ১১ )

learning Out comes

Introducing new words.

Asking question.

Getting ideas about the Shat Gombuj Mosque.

Reading skill.

Writing skill.


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
অচিন্ত্য কুমার মন্ডল
২০ নভেম্বর, ২০২০ ১১:০৫ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583425


আব্দুল্লাহ আত তারিক
২০ নভেম্বর, ২০২০ ০৭:১৯ পূর্বাহ্ণ

শুভ সকাল, আপনার দিনটি শুভ হোক । লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কন্টেন্ট এ আপনার মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মোহাম্মদ মাহবুবুল হক
২০ নভেম্বর, ২০২০ ০৬:৫০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। যিনি আপনার কনটেন্টে রেটিং প্রদান করেন আপনাকেও উনার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ নাছির উদ্দিন খান
২০ নভেম্বর, ২০২০ ১২:৩৪ পূর্বাহ্ণ

শ্রম ও মেধা দিয়ে সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরী করে বাতায়ন কে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা। সেই সাথে আমার কন্টেন্ট দেখে মতামত ও রেটিং প্রদানের অনুরোধ রইল। ধন্যবাদ। https://www.teachers.gov.bd/content/details/777482


মোসাঃশারমিন আক্তার
১৯ নভেম্বর, ২০২০ ০৮:৫১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ শফিকুর রহমান
২৯ নভেম্বর, ২০২০ ১১:১২ পূর্বাহ্ণ

You are congratulated for making an excellent content and full rating to you from me.Best of luck.


মোঃ শফিকুল ইসলাম
১৯ নভেম্বর, ২০২০ ০৮:৪৪ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ মাসুদ রানা
১৯ নভেম্বর, ২০২০ ০৮:৩৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১১/২০২০ তারিখের ৩২তম ষষ্ঠ শ্রেণির বাংলাদেশ ও বিশ্বপরিচয় ১১তম অধ্যায়ের "বাংলাদেশের শিশুর বেড়ে উঠা ও প্রতিবন্ধকতা" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


আবু হাসান
১৯ নভেম্বর, ২০২০ ০৮:১৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য অনুরোধ করছি । সুস্থ থাকুন, নিরাপদে থাকুন।


মোঃ তৌফিকুল ইসলাম
১৯ নভেম্বর, ২০২০ ০৭:৫৬ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার আপলোডকৃত ১০৯তম কন্টেন্ট এ আপনার লাইক ও রেটিং প্রার্থনা করছি।


Md.Shohidul Islam
১৯ নভেম্বর, ২০২০ ০৭:২৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকার কন্টেন্ট তৈরি করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ও শুভকামনা। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল।


উজ্বল কুমার মজুমদার
১৯ নভেম্বর, ২০২০ ০৬:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। স্বাস্থ্যবিধি মেনে চলুন,সুস্থ থাকুন।আমার কনটেণ্টের লিঙ্ক ://www.teachers.gov.bd/content/details/777468


মোঃ নুরুল ইসলাম তরফদার
১৯ নভেম্বর, ২০২০ ০৬:৩০ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কন্টেন্ট এ আপনার মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মোঃ সাইফুল ইসলাম
১৯ নভেম্বর, ২০২০ ০৬:১২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল । আমার এ পাক্ষিকে কনটেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।