প্রেজেন্টেশন

Class-10, sub-Eng.1st paper, Unit- 2 Lesson-3, (Changing Past time), Presented by- Md. Safiqur Rahman

মোঃ শফিকুর রহমান ২১ নভেম্বর,২০২০ ৫২ বার দেখা হয়েছে ১৪ লাইক ১৮ কমেন্ট ৪.৭০ রেটিং ( ১৪ )

Learning Outcomes:

*Ideas of past time.

*Improving reading skill.

*Understanding Yoga

*Knowing the health benefit of Yoga'

*will able to make in conversation and discussion

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ জোবায়ের হোসেন
৩০ নভেম্বর, ২০২০ ০৬:৪৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
৩০ নভেম্বর, ২০২০ ০৬:৪৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
২৯ নভেম্বর, ২০২০ ০৮:৪২ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583774


মোহাম্মদ মাহবুবুল হক
২৫ নভেম্বর, ২০২০ ০৪:২৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


উজ্বল কুমার মজুমদার
২২ নভেম্বর, ২০২০ ০৯:০৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। স্বাস্থ্যবিধি মেনে চলুন,সুস্থ থাকুন।আমার কনটেণ্টের লিঙ্ক ://www.teachers.gov.bd/content/details/777468


সিকদার মোঃ শাজিদুর জাহান
২২ নভেম্বর, ২০২০ ০৮:৪০ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


রেহানা আক্তার ঝর্ণা
২২ নভেম্বর, ২০২০ ০৭:২৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মো: রজব আলী
২২ নভেম্বর, ২০২০ ০২:০৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য অনুরোধ করছি । সুস্থ থাকুন, নিরাপদে থাকুন।


মোঃ নাছির উদ্দিন খান
২১ নভেম্বর, ২০২০ ১১:০৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা। সেই সাথে আমার কন্টেন্ট দেখে মতামত ও রেটিং প্রদানের অনুরোধ রইল। ধন্যবাদ। https://www.teachers.gov.bd/content/details/777482


বিনয় কুমার বিশ্বাস
২১ নভেম্বর, ২০২০ ১১:০৫ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মো. খলিলুর রহমান
২১ নভেম্বর, ২০২০ ১০:৩৫ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার প্রথম উদ্ভাবনের গল্প দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন আমার প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/khalil1062590


আবু হাসান
২১ নভেম্বর, ২০২০ ০৯:৪৬ অপরাহ্ণ

রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার বাতায়ন পেইজে আপনি আমন্ত্রিত। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রত্যাশা করছি । ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন।


মোঃ শফিকুল ইসলাম
২১ নভেম্বর, ২০২০ ০৮:২৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ নুরুল ইসলাম তরফদার
২১ নভেম্বর, ২০২০ ০৭:৫৩ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল । আমার এ পাক্ষিকের কন্টেন্ট দেখে আপনার মতামত, রেটিং ও লাইক প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মোহাম্মদ মাসুদ রানা
২১ নভেম্বর, ২০২০ ০৭:৫২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রহিল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১১/২০২০ তারিখের ৩২তম ষষ্ঠ শ্রেণির বাংলাদেশ ও বিশ্বপরিচয় ১১তম অধ্যায়ের "বাংলাদেশের শিশুর বেড়ে ওঠা ও প্রতিবন্ধকতা" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মো:আবদুল জলিল
২১ নভেম্বর, ২০২০ ০৭:৪৬ অপরাহ্ণ

আপনি শ্রেণি উপযোগী মান সম্মত কনটেন্ট তৈরী করেছেন। এই সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন।


অচিন্ত্য কুমার মন্ডল
২১ নভেম্বর, ২০২০ ০৭:২৩ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583425


আব্দুল্লাহ আত তারিক
২১ নভেম্বর, ২০২০ ০৭:০৭ অপরাহ্ণ

আপনার দিনটি শুভ হোক । আপনার অনিন্দ্যসুন্দর নির্মাণের জন্য অভিনন্দন ও শুভ কামনা রইল । আমার বাতায়ন নীড়ে আমন্ত্রণ রইল । এই পাক্ষিককে আমার নির্মিত অষ্টম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের কনটেন্ট "মংড়ুর পথে" ভ্রমণকাহিনী দেখে আপনার মতামতের প্রত্যাশায় রইলাম। ঘরে থাকুন, সুস্থ্য থাকুন।