প্রেজেন্টেশন

গারো

নুর জাহান ২৩ নভেম্বর,২০২০ ৭০ বার দেখা হয়েছে ১৪ লাইক ১৫ কমেন্ট ৪.৯২ রেটিং ( ১৩ )

..৭ জাতি,শ্রেনি,ধর্ম, বর্ণ, গোষ্ঠি, ছোট-বড় নির্বিশেষে সবাইকে সমান মর্যাদা দিবে ও মিলে মিশে থাকবে।

.২.৮ গারো খাসিয়া, মোরাও, ত্রিপুরা ও ওড়াওদের সংস্কৃতি বর্ণনা করতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
লক্ষ্মী নারায়াণ পাশী
২৭ নভেম্বর, ২০২০ ০৫:২৫ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকার কন্টেন্ট আপলোডের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার আপলোডকৃত ৪র্থ শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বিষয়ের "জনসংখ্যা ও প্রাকৃতিক পরিবেশ " কনটেন্টটি দেখে আপনাদের মূল্যবান ও উন্নয়নমূলক সুচিন্তিত মতামত , লাইক এবং রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।


মোহাম্মদ মাসুদ রানা
২৪ নভেম্বর, ২০২০ ০৯:৩৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১১/২০২০ তারিখের ৩২তম ষষ্ঠ শ্রেণির বাংলাদেশ ও বিশ্বপরিচয় ১১তম অধ্যায়ের "বাংলাদেশের শিশুর বেড়ে ওঠা ও প্রতিবন্ধকতা" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ শফিকুল ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ০৯:২৩ পূর্বাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ মাহবুবুল হক
২৪ নভেম্বর, ২০২০ ০৯:১৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


রেহানা আক্তার ঝর্ণা
২৪ নভেম্বর, ২০২০ ০৯:০৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ তৌফিকুল ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ০৮:৫০ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা।আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট এ আপনার লাইক ও রেটিং প্রার্থনা করছি। আমার কন্টেন্ট এর লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/777801


মোঃ মহিদুল ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ০৮:২৮ পূর্বাহ্ণ

লাইক সহ শুভকামনা রইলো। আমার বাতায়নে আপনি আমন্ত্রিত। আমার কনটেন্ট দেখে আপনার মন্তব্য, লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


মোঃ নুরুল ইসলাম তরফদার
২৪ নভেম্বর, ২০২০ ০৭:৩৫ পূর্বাহ্ণ

লাইক কমেন্ট ও রেটিং সহ শুভকামনা রইলো। আমার বাতায়ন পেইজে আপনি আমন্ত্রিত। আমার এ পাক্ষিকের কন্টেন্ট দেখে আপনার মুন্তব্য, লাইক ও রেটিং প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


অচিন্ত্য কুমার মন্ডল
২৩ নভেম্বর, ২০২০ ১১:৫৯ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583774


সুজিত দেব
২৩ নভেম্বর, ২০২০ ১১:৩৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল । আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ মহসীন হোসেন
২৩ নভেম্বর, ২০২০ ১১:২৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।https://www.teachers.gov.bd/content/details/784636


Md. Alamgir Bhuiyan
২৩ নভেম্বর, ২০২০ ১১:১৭ অপরাহ্ণ

আপনার দিনটি শুভ হোক । আপনার অনিন্দ্যসুন্দর নির্মাণের জন্য অভিনন্দন ও শুভ কামনা রইল । আমার বাতায়ন নীড়ে আমন্ত্রণ রইল ।


মোছাঃ জেসমিন আক্তার
২৩ নভেম্বর, ২০২০ ১১:০২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল । আমার আপলোকৃত ৪৭তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আব্দুল্লাহ আত তারিক
২৩ নভেম্বর, ২০২০ ১১:০১ অপরাহ্ণ

আপনার দিনটি শুভ হোক । আপনার অনিন্দ্যসুন্দর নির্মাণের জন্য অভিনন্দন ও শুভ কামনা রইল । আমার বাতায়ন নীড়ে আমন্ত্রণ রইল । এই পাক্ষিককে আমার নির্মিত অষ্টম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের কনটেন্ট "মংড়ুর পথে" ভ্রমণকাহিনী দেখে আপনার মতামতের প্রত্যাশায় রইলাম। ঘরে থাকুন, সুস্থ্য থাকুন।


আবেদা সুলতানা
২৩ নভেম্বর, ২০২০ ১১:০০ অপরাহ্ণ

jশুভ কামনা