খবর-দার

মাধ্যমিক পর্যায়ের সকল শিক্ ব্রাহ্মণবাড়িয়া জেলা শিক্ষা অফিসার ও ICT4E জেলা শিক্ষক অ্যাম্বাসেডর (মাধ্যমিক) বৃন্দের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এম আমিনুল হক ২৬ নভেম্বর,২০২০ ৩১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

মাধ্যমিক পর্যায়ের সকল শিক্ষককে শিক্ষক বাতায়নের সক্রিয় সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করার মহান লক্ষ্যে আজ বৃহস্পতিবার (২৬-১১-২০২০ খ্রি.)  ব্রাহ্মণবাড়িয়া জেলা শিক্ষা অফিসার ও ICT4E জেলা শিক্ষক অ্যাম্বাসেডর (মাধ্যমিক) বৃন্দের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন জনাব মোঃ শফি উদ্দিন, জেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত), ব্রাহ্মণবাড়িয়া। জেলার বিভিন্ন উপজেলার ১৬ জন অ্যাম্বাসেডরবৃন্দ উক্ত সভায় উপস্থিত ছিলেন। আশুগঞ্জ উপজেলা থেকে  উপস্থিত ছিলেন: ১। জনাব এম আমিনুল হক (আশুগঞ্জ তাপ বিদ্যুৎ কেন্দ্র উচ্চ বিদ্যালয়, আশুগঞ্জ), ২। জনাব মো: জাহাঙ্গীর আলম (হাজী আব্দুল কুদ্দুছ স্কুল এন্ড কলেজ, আশুগঞ্জ), ৩। জনাব মোহাম্মদ  হুমায়ুন কবির (দুর্গাপুর উচ্চ বিদ্যালয়, আশুগঞ্জ), ৪। জনাব মো: আজিজুর রহমান (তালশহর কারিমিয়া ফাজিল মাদ্রাসা)। নবীনগর উপজেলা থেকে  উপস্থিত ছিলেন: ১। জনাব বাকির আহমেদ হামিম (সুর সম্রাট আলাউদ্দিন খাঁ ডিগ্রি কলেজ, নবীনগর ), ২। জনাব  মোহাম্মদ ইমতিয়াজ মাহমুদ বেগ  (লাউরফতেহপুর আরএনটি বালিকা উচ্চ বিদ্যালয়, নবীনগর), ৩। মোঃ সাজিদুল ইসলাম, বড়াইল উচ্চ বিদ্যালয়নবীনগর), ৪। মো: আবদুল বাসেত (SATMORA HIGH SCHOOL, নবীনগর),  ৫। জনাব মো: আসাদুল ইসলাম ( SUFIABAD SHAH SUFISAYED AZMAT ULLAH ALIM MADRASAH)ব্রাহ্মণবাড়িয়া সদর থেকে  উপস্থিত ছিলেন: জনাব ১। মো: কামাল আহমেদ (নিয়াজ মোহাম্মদ উচ্চ বিদ্যালয়,ব্রাহ্মণবাড়িয়া সদর), ২। জনাব মিলটন  বিশ্বাস (রামকানাই হাই একাডেমি, ব্রাহ্মণবাড়িয়া সদর), ৩। জনাব মো: মইনুল ইসলাম (BHADUGHAR MAHBUBUL HODA POURA  HIGH SCHOOL, ব্রাহ্মণবাড়িয়া সদর)।  নাসিরনগর উপজেলা থেকে উপস্থিত ছিলেন: ১। জনাব মোহাম্মদ মোখলেছুর রহমান (ভলাকুট কে. বি. উচ্চ বিদ্যালয়, নাসিরনগর), ২। জনাব পল্লব হালদার (ফান্দাউক পণ্ডিতরাম উচ্চ বিদ্যালয়, নাসিরনগর), ৩। জনাব তন্ময় দাস ( পুর্বভাগ এস..এস.ডি.পি মডেল উচ্চ বিদ্যালয়, নাসিরনগর)কসবা উপজেলা থেকে উপস্থিত ছিলেন: জনাব এস. এম. মামুন (SHAHID SMARANIKA UCCHA BYDYAPAEET, কসবা)। জেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মহোদয় সভায় উপস্থিত সকল অ্যাম্বাসেডরকে ফুলেল শুভেচ্ছা জানান এবং শিক্ষক বাতায়নে পাক্ষিক সেরা অনলাইন পারফরমার ব্রাহ্মণবাড়িয়া জেলা ICT4E শিক্ষক অ্যাম্বাসেডর জনাব বাকির আহমেদ হামিম স্যারকে অভিনন্দন জানান ও প্রশংসা করেন।  সভায় শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়নে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ব্যবহার করে শিক্ষার গুণগত মান উন্নয়নে অ্যাম্বাসেডরদের একযোগে কাজ করার প্রত্যয় ব্যক্ত করা হয়।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ সুদন মিয়া
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ১১:৪৪ অপরাহ্ণ

https://www.teachers.gov.bd/user-profile


মোহাম্মদ সুদন মিয়া
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ১১:৪৩ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম স্যার, লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার বাতায়ন পেইজ ঘুরে আসার জন্য আমন্ত্রণ রইলো।


মুহাম্মদ আহসান হাবিব
০৪ জানুয়ারি, ২০২১ ১১:২১ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ১০০তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি| মোবাইল- ০১৭৫৪৭৫৫১৬৯, https://www.teachers.gov.bd/content/details/828250 আমার বাতায়ন ID- ahsanhabib251281@gmail.com প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/Muhammad%20Ahsan%20Habib


সন্তোষ কুমার বর্মা
২৭ নভেম্বর, ২০২০ ০৪:০৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।