Loading..

পাঠসংশ্লিষ্ট ছবি/ইমেজ

০১ ডিসেম্বর, ২০২০ ১১:৫১ অপরাহ্ণ

প্রতিষ্ঠান কর্তৃক সম্মাননা স্বারক গ্রহন করলাম আলহামদুলিল্লাহ
প্রসঙ্গঃ প্রতিষ্ঠান কর্তৃক সম্মাননা স্বারক গ্রহন
(ICT4E জেলা এম্বাসেডর, নওগাঁ নির্বাচিত হওয়ায় ও করোনা মহামারীতে প্রতিষ্ঠানের শিক্ষা খাতে অবদান রাখায়)
আলহামদুলিল্লাহ! সুম্মা আলহামদুলিল্লাহ!!
কাজের স্বীকৃতি ও সম্মান মানুষকে আরও উৎসাহী ও উদ্যোমী করে তুলে বলে আমি মনে প্রাণে বিশ্বাস করি। আর এ বিশ্বাস জন্ম নিয়েছিল 2014 সালে সাবেক কর্মস্থল প্রিয় SSTS যখন ঐ বছর "শ্রেষ্ঠ কর্মকর্তা" নির্বাচন করেছিল তখন থেকে। আর সম্মাননা সনদ ও ক্রেস্ট তুলে দিয়েছিলের সাবেক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব মোস্তাফিজুর রহমান স্যার, কুয়েতের রাষ্ট্রদূত ও SSTS মহাপরিচালক স্যার।
বাবা ছিলেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বনামধন্য শিক্ষক। ছেলেবেলায় তাঁকে হারালেও তাঁর আদর্শে বড় হয়েছি মায়ের দেখানো পথে।
আজ বাবাকে খুব মিস করছি! কারণ, শিক্ষকতা পেশায় বাবা ছিলেন যেমন অবিচল ও নির্ভিক আদর্শ। তাঁর দেখানো পথে হাঁটতে হাঁটতে আজ আমার শিক্ষকতা জীবনের সেরা মূহুর্তে এসে উপনীত হতে পেরে আল্লাহর শুকরিয়া আদায় করছি। হে আল্লাহ্ বাবাকে তুমি জান্নাতুল ফিরদাউসের উচ্চ মাকাম দান কর। আমিন।
অসংখ্য আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি পাতাড়ী ফাযিল মাদ্রাসা এর গভর্নিং বডির সম্মানিত সভাপতি জনাব মাসুদ রেজা স্যার, সম্মানিত অধ্যক্ষ মহোদয় জনাব সানাউল্লাহ স্যার, সম্মানিত সহকর্মীবৃন্দ, কর্মকর্তা- কর্মচারীবৃন্দ, গভর্নিং বডির সদস্যবৃন্দ, অভিভাবকবৃন্দ, শুভাকাঙ্ক্ষীবৃন্দ ও প্রাণের শিক্ষার্থী বন্ধুদের।
অসংখ্য আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি প্রিয় শিক্ষক বাতায়নের সম্মানিত স্যার ও ম্যামগণের যারা আমাকে অনুপ্রেরণা ও সহযোগিতা করে চলেছেন। ধন্যবাদ জ্ঞাপন করছি সাপাহার উপজেলার সম্মানিত মাধ্যমিক শিক্ষা অফিসার, ICT4E জেলা এম্বাসেডর, নওগাঁ এর সকল স্যার ও ম্যামদের।
সবার নিকট দোআ চাই আল্লাহ্ যেন আজীবন সৎ জীবন যাপন ও নিজ কর্মকে ভালবেসে দেশ ও জাতি গঠনে ভূমিকা রাখতে পারি। সকলের সুস্বাস্থ্য ও সুন্দর জীবনের প্রত্যাশায় রইলাম।

আরো দেখুন

কোন তথ্য খুঁজে পাওয়া যাইনি