প্রেজেন্টেশন

শ্রেণিঃ ৩য় বিষয়ঃ বাংলাদেশ ও বিশ্বপরিচয় অধ্যায়ঃ মানুষের গুণ পাঠ্যাংশঃ ভাল কাজ করা

Rayhana Begum ১২ ডিসেম্বর,২০২০ ২৯ বার দেখা হয়েছে লাইক ১৩ কমেন্ট ৪.৭৮ রেটিং ( )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ শামছুল আলম
১৪ ডিসেম্বর, ২০২০ ১২:০৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য আপনাকে বিনীতভাবে অনুরোধ করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
১৩ ডিসেম্বর, ২০২০ ০৫:৫৭ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/801949 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/585601


সৈয়দা শাহীনুুর পারভীন
১৩ ডিসেম্বর, ২০২০ ০৩:০৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য আপনাকে বিনীতভাবে অনুরোধ করছি।


এস এম ইকবাল হোসেন
১৩ ডিসেম্বর, ২০২০ ০৭:২০ পূর্বাহ্ণ

জনাব,রেটিংসহ শুভকামনা ।নিচের লিংকে ক্লিক করে আমার এ পাক্ষিকের কন্টেন্টটি ভালো লাগলে রেটিং,কমেন্ট ও লাইক দেওয়ার বিশেষ অনুরোধ থাকলো। https://www.teachers.gov.bd/content/details/802769


মোঃ তৌফিকুল ইসলাম
১৩ ডিসেম্বর, ২০২০ ০৭:০৩ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার "১১০তম প্রেজেন্টেশন" দেখার আমন্ত্রন জানাচ্ছি। ভাল লাগলে একটা মন্তব্য লিখবেন, ধন্য হবো। লাইক, রেটিং দিলে কৃতজ্ঞ থাকব। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/799937


আব্দুল আলীম
১৩ ডিসেম্বর, ২০২০ ১২:০৩ পূর্বাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। আপনার মানসম্মত কনটন্টেগুলো ছাত্র-ছাত্রীদের উপকারে আসবে বলে বিশ্বাস করি। অচিরেই সেরাদের তালিকায় দেখতে পাব ইনশাআল্লাহ। তাই লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে (০৯/১২/২০২০) আমার আপলোডকৃত ৫২তম কন্টেন্ট (৪৫তম ধারাবাহিক প্রেজেন্টেশন), ৫১তম ব্লগ ও ৪৫তম ধারাবাহিক ভিডিও কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। https://www.teachers.gov.bd/content/details/806245 https://www.teachers.gov.bd/content/details/806272 https://www.teachers.gov.bd/blog-details/585327


রেহানা আক্তার ঝর্ণা
১২ ডিসেম্বর, ২০২০ ১১:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার জন্য আপনাকে বিনীতভাবে অনুরোধ করছি।


মোছাঃ জেসমিন আক্তার
১২ ডিসেম্বর, ২০২০ ১১:১৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকার কন্টেন্ট তৈরি করার জন্য আপনাকে পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল।


বিনয় কুমার বিশ্বাস
১২ ডিসেম্বর, ২০২০ ১১:১৪ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


নির্মল কুমার রায়
১২ ডিসেম্বর, ২০২০ ১০:৩৪ অপরাহ্ণ

বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আমার ০২/১১/২০২০ তারিখে আপলোডকৃত পঞ্চম শ্রেণির বাংলা বিষয়ের "মওলানা আবদুল হামিদ খান ভাসানী" কনটেন্ট দেখে আপনার অত্যন্ত মূল্যবান মতামত কামনা করছি।


মোহাম্মদ মাসুদ রানা
১২ ডিসেম্বর, ২০২০ ০৯:৫১ অপরাহ্ণ

বিজয়ের মাসের শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০১/১২/২০২০ তারিখের ৩৩তম সপ্তম ২য় অধ্যায়ের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ মেহেদুল ইসলাম
১২ ডিসেম্বর, ২০২০ ০৯:২৭ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা http://teachers.gov.bd/content/details/803228


মোঃ নুরুল ইসলাম তরফদার
১২ ডিসেম্বর, ২০২০ ০৮:৪৭ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার বাতায়ন পল্লীতে আপনি আমন্ত্রিত। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও উদ্ভাবনী গল্পে আপনার মতামত, লাইক ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি । সুস্থ্য থাকুন, ভালো থাকুন।