ভিডিও কনটেন্ট

ছয় ঋতুর দেশ

জিন্নাত রেহেনা মিতালী ১৩ ডিসেম্বর,২০২০ ৬৭ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

শিখনফল

১.পাঠ্যপুস্তকের শব্দ শুদ্ধ উচ্চারণে পড়তে পারবে।

২.‌যুক্তব্যঞ্জন ভেঙে লিখতে পারবে এবং ব্যবহার করে বাক্য লিখতে পারবে। 

৩.বিরামচিহ্ন ব্যবহার করে বাক্য লিখতে পারবে। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
ডিটন চন্দ্র মন্ডল (আকাশ)
১৩ মে, ২০২১ ০৬:৩৯ অপরাহ্ণ

খুবসুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।আমার ছবিতে ক্লিক করে আমার আপলোডকৃত ভিডিও কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ এবং লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ ইউসুফ আলী
০৮ মে, ২০২১ ১২:১৭ অপরাহ্ণ

অভিনন্দন ম্যাম


মোঃ সাইফুর রহমান
০৬ মে, ২০২১ ০৮:২৩ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকে "অম্ল ও ক্ষারক" শিরোনামে আপলোডকৃত ৬৪তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আপনার সফলতা কামনা করি। ধন্যবাদ।


মোঃ আমান উল্যাহ্
০২ মে, ২০২১ ০৮:৫৫ অপরাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। আপনার মানসম্মত কনটন্টেগুলো ছাত্র-ছাত্রীদের উপকারে আসবে বলে বিশ্বাস করি। অচিরেই সেরাদের তালিকায় দেখতে পাব ইনশাআল্লাহ। তাই লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে (০৯/১২/২০২০) আমার আপলোডকৃত ৫১তম কন্টেন্ট (৪৫তম ধারাবাহিক প্রেজেন্টেশন), ৫১তম ব্লগ ও ৪৫তম ধারাবাহিক ভিডিও কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন।


আব্দুল আলীম
১৩ ডিসেম্বর, ২০২০ ০৬:৪২ অপরাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। আপনার মানসম্মত কনটন্টেগুলো ছাত্র-ছাত্রীদের উপকারে আসবে বলে বিশ্বাস করি। অচিরেই সেরাদের তালিকায় দেখতে পাব ইনশাআল্লাহ। তাই লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে (০৯/১২/২০২০) আমার আপলোডকৃত ৫১তম কন্টেন্ট (৪৫তম ধারাবাহিক প্রেজেন্টেশন), ৫১তম ব্লগ ও ৪৫তম ধারাবাহিক ভিডিও কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। https://www.teachers.gov.bd/content/details/806245 https://www.teachers.gov.bd/content/details/806272 https://www.teachers.gov.bd/blog-details/585327