প্রেজেন্টেশন

Simple, Compound and Complex part-3

সাবিনা ইয়াসমিন ১৫ ডিসেম্বর,২০২০ ৪১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

At the end of the class, students will be able to 

  1. Exercise the transformation of simple, compound and complex sentences easily.

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
অচিন্ত্য কুমার মন্ডল
১৫ ডিসেম্বর, ২০২০ ০৫:০০ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/801949 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/585601


সাবিনা ইয়াসমিন
১৫ ডিসেম্বর, ২০২০ ১১:২৫ অপরাহ্ণ

Thank you so much.


আব্দুল্লাহ আত তারিক
১৫ ডিসেম্বর, ২০২০ ০৯:০৩ পূর্বাহ্ণ

শুভ সকাল, মুজিব বর্ষের অঙ্গীকার, শিক্ষা হোক আইসিটি নির্ভর । বিজয়ের মাসে আপনার সাফল্য কামনা করছি । আপনার নির্মিত কনটেন্ট-এ পূর্ণ রেটিং, লাইক, কমেন্টসহ শুভকামনা রইল। ডিসেম্বর ১ম পাক্ষিক-এ আমার নির্মিত অষ্টম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের "বাংলা নববর্ষ" প্রবন্ধের কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল ।


সাবিনা ইয়াসমিন
১৫ ডিসেম্বর, ২০২০ ১১:২৫ অপরাহ্ণ

Thank you so much.


মোঃ নুরুল ইসলাম তরফদার
১৫ ডিসেম্বর, ২০২০ ০৭:১৪ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার বাতায়ন পেইজে আপনি আমন্ত্রিত। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও উদ্ভাবনী " ডিজিটাল রেজাল্ট শীট তৈরী' গল্পে আপনার মতামত, লাইক ও রেটিং একান্ত ভাবে কামনা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মোঃ শামছুল আলম
১৫ ডিসেম্বর, ২০২০ ০৬:৫৭ পূর্বাহ্ণ

অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব, শ্রেণি উপযোগি ও বাস্তব সম্মত হয়েছে। এটি শ্রেণিকক্ষে সঠিক ভাবে উপস্থাপন করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সাবিনা ইয়াসমিন
১৫ ডিসেম্বর, ২০২০ ১১:২৬ অপরাহ্ণ

Thank you sir.


মোঃ মেহেদুল ইসলাম
১৫ ডিসেম্বর, ২০২০ ০১:২০ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা http://teachers.gov.bd/blog-details/585280


সাবিনা ইয়াসমিন
১৫ ডিসেম্বর, ২০২০ ১১:২৬ অপরাহ্ণ

Thank you.