প্রেজেন্টেশন

Class: Eight to Ten, English Grammar: Punctuation

মো: আল-হাসান বিশ্বাস ১৮ ডিসেম্বর,২০২০ ৩০ বার দেখা হয়েছে ১২ লাইক ১৩ কমেন্ট ৪.৫৭ রেটিং ( ১৪ )

Class: Eight to Ten,

English Grammar: Punctuation

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোছাঃ জেসমিন আক্তার
২১ ডিসেম্বর, ২০২০ ০৮:৪৭ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ তৌফিকুল ইসলাম
১৯ ডিসেম্বর, ২০২০ ০৮:১২ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল।


অচিন্ত্য কুমার মন্ডল
১৯ ডিসেম্বর, ২০২০ ০৫:৩৬ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/814593 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/586269


সন্তোষ কুমার বর্মা
১৯ ডিসেম্বর, ২০২০ ০৯:০৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মো: সাখাওয়াত হোসেন
১৯ ডিসেম্বর, ২০২০ ০৮:৪৬ পূর্বাহ্ণ

অনেক সুন্দর একটি প্রেজেন্টেশন উপহার দিয়ে প্রাণের বাতায়ন কে সমৃদ্ধ করেছেন, এই জন্য আপনাকে জানাই পূর্ণ রেটিং সহ লাল গোলাপ শুভেচ্ছা। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখে আপনার মূল্যবান লাইক দিলে ধন্য হব, কমেন্ট করলে অনেক খুশি হব এবং পূর্ণ রেটিং প্রদান করলে চিরকৃতজ্ঞ থাকব ।


মোছাঃ হোসনেয়ারা পারভীন
১৯ ডিসেম্বর, ২০২০ ০৮:৪৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত পরামর্শ ও রেটিং প্রদানের প্রত্যাশা জ্ঞাপন করছি। https://www.teachers.gov.bd/content/details/814842


মোঃ নুরুল ইসলাম তরফদার
১৯ ডিসেম্বর, ২০২০ ০৭:৪৭ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো । আমার এ পাক্ষিকের কন্টেন্টে আপনার মতামত ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি। সুন্দর হোক আপনার চলার পথ। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মোঃ শফিকুল ইসলাম
১৯ ডিসেম্বর, ২০২০ ০৭:৪২ পূর্বাহ্ণ

আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। অনুরোধ করছি।


মোঃ মেহেদুল ইসলাম
১৯ ডিসেম্বর, ২০২০ ০২:১৫ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা .আমার চলতি পাক্ষিকের ১৮/১২/২০২০ইং তারিখের আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগের সু-পরামর্শের জন্য বিনিত অনুরোধ করছি, http://teachers.gov.bd/content/details/814604 http://teachers.gov.bd/blog-details/585949


আব্দুল মাজিদ
১৮ ডিসেম্বর, ২০২০ ১০:৩৭ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কন্টেন্ট এ আপনার রেটিং প্রত্যাশা করছি। সুন্দর হোক আগামীর চলার পথ। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মোসাঃশারমিন আক্তার
১৮ ডিসেম্বর, ২০২০ ১০:২৬ অপরাহ্ণ

আপনার কনটেন্টটি সত্যিই অপূর্ব, শ্রেণি উপযোগি ও বাস্তব সম্মত হয়েছে। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ মাসুদ রানা
১৮ ডিসেম্বর, ২০২০ ১০:১৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৭/১২/২০২০ তারিখের ৩৪তম সপ্তম শ্রেণির তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ২য় অধ্যায়ের "আউটপুট ডিভাইস" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


আ ফ ম সাইফুল ইসলাম
১৮ ডিসেম্বর, ২০২০ ১০:১৪ অপরাহ্ণ

আপনার কনটেন্ট সুন্দর হয়েছে। ধন্যবাদ। লাইক রেটিং সহ শুভ কামনা রইল।