প্রেজেন্টেশন

সালামের প্রচলন

মো: রকিব উদ্দীন ২৫ ডিসেম্বর,২০২০ ৪৮ বার দেখা হয়েছে ১৭ লাইক ২১ কমেন্ট ৪.৩২ রেটিং ( ১৩ )

mvjvg cÖPj‡bi DcKvwiZv m¤ú‡K© Rvb‡Z cvi‡e

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোসাঃশারমিন আক্তার
২৫ ডিসেম্বর, ২০২০ ০৪:১৫ অপরাহ্ণ

আপনার কনটেন্টটি সত্যিই অপূর্ব, শ্রেণি উপযোগি ও বাস্তব সম্মত হয়েছে। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। সুন্দর উপস্থাপনার জন্য ধন্যবাদ । সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মাহবুবুল আলম (তোহা)
২৫ ডিসেম্বর, ২০২০ ০২:২৪ অপরাহ্ণ

সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা। আমার এ পাক্ষিকের ৩৮ তম কন্টেন্ট https://www.teachers.gov.bd/content/details/812775


সন্তোষ কুমার বর্মা
২৫ ডিসেম্বর, ২০২০ ১২:০২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
২৫ ডিসেম্বর, ২০২০ ১১:৩৬ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/814593 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/586661


এস এম ইকবাল হোসেন
২৫ ডিসেম্বর, ২০২০ ১০:২৫ পূর্বাহ্ণ

জনাব,রেটিংসহ শুভকামনা ।নিচের লিংকে ক্লিক করে আমার এ পাক্ষিকের কন্টেন্টটি ভালো লাগলে রেটিং,কমেন্ট ও লাইক দেওয়ার বিশেষ অনুরোধ থাকলো। https://www.teachers.gov.bd/content/details/815755


আনজুমান আরা
২৫ ডিসেম্বর, ২০২০ ১০:০৮ পূর্বাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভকামনা। সেই সাথে আমার ৫ম শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বিষয়ের জীব ও জড়ের মধ্যকার সম্পর্ক কন্টেন্ট টি দেখে আপনার সুচিন্তিত মতামত (লাইক, কমেন্ট এবং রেটিং) আশা করছি। https://www.teachers.gov.bd/content/details/820533


সুজিত দেব
২৫ ডিসেম্বর, ২০২০ ০৯:২৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ। আমার এ পাক্ষিক এর কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি ‌।


মোহাম্মদ মাসুদ রানা
২৫ ডিসেম্বর, ২০২০ ০৯:১৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৭/১২/২০২০ তারিখের ৩৪তম সপ্তম শ্রেণির তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ২য় অধ্যায়ের "আউটপুট ডিভাইস" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


আবুল কালাম আজাদ
২৫ ডিসেম্বর, ২০২০ ০৯:০৩ পূর্বাহ্ণ

আমার বাতায়ন আইডিঃ azad548020@gmail.com শ্রদ্বেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা মহোদয় এবং বাতায়নের সকল স্যার, ম্যাডামদের আমার আপলোডকৃত এ পাক্ষিকের কন্টেন্ট দেখার এবং রেটিং সহ মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। *** Links *** https://www.teachers.gov.bd/content/details/816249


এ.সুকুর আলী খাঁন
২৫ ডিসেম্বর, ২০২০ ০৯:০৩ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কন্টেনন্টে আপনার মতামত ও রেটিং প্রত্যাশা করছি । সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


লুৎফর রহমান
২৫ ডিসেম্বর, ২০২০ ০৮:৪৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৪৪ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/812261 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/586851


মোঃ মহিদুল ইসলাম
২৫ ডিসেম্বর, ২০২০ ০৭:৪১ পূর্বাহ্ণ

লাইক ও আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ রেয়াজুল ইসলাম
২৫ ডিসেম্বর, ২০২০ ০৭:৩৭ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কন্টেনন্টে আপনার মতামত ও রেটিং প্রত্যাশা করছি । সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মোছাঃ জেসমিন আক্তার
২৫ ডিসেম্বর, ২০২০ ০৭:২৭ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ হাবিবুর রহমান
২৫ ডিসেম্বর, ২০২০ ০৭:১০ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কন্টেনন্টে আপনার মতামত ও রেটিং প্রত্যাশা করছি । সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মোঃ নুরুল ইসলাম তরফদার
২৫ ডিসেম্বর, ২০২০ ০৬:৫৭ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও উদ্ভাবনী " ডিজিটাল হাজিরা শীট" গল্পে আপনার মতামত ও রেটিং প্রত্যাশা করছি । সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মোঃ আফজাল হোসাইন
২৫ ডিসেম্বর, ২০২০ ০৬:৩২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


আব্দুল আলীম
২৫ ডিসেম্বর, ২০২০ ০২:০৮ পূর্বাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৫৪তম কন্টেন্ট ও ৫৪তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/818689 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/586799


আব্দুল মাজিদ
২৫ ডিসেম্বর, ২০২০ ০১:৫৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।আমার বাতায়নে আমণত্রণ রইল।


মনির হোসেন হাওলাদার
২৫ ডিসেম্বর, ২০২০ ০১:১১ পূর্বাহ্ণ

অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব, শ্রেণি উপযোগি ও বাস্তব সম্মত হয়েছে। এটি শ্রেণিকক্ষে সঠিক ভাবে উপস্থাপন করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৫ ডিসেম্বর, ২০২০ ০১:০৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।