খবর-দার

কমছে তাপমাত্রা, বাড়তে পারে কুয়াশাও

আফসিনা ২৬ ডিসেম্বর,২০২০ ৩৯ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

আবহাওয়া অধিদফতর জানিয়েছে, সারাদেশে আজ রাতের তাপমাত্রা সামান্য কমতে পারে। আগামী দিনে রাতের তাপমাত্রা আরও কমে যেতে পারে। ফলে সামনে আবার শীত বাড়তে পারে। এর সঙ্গে বাড়তে পারে কুয়াশা।

শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে আবহাওয়া অফিস জানিয়েছে, সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। শেষরাত থেকে সকাল পর্যন্ত দেশের নদী অববাহিকার কোথাও কোথাও মাঝারি থেকে ঘন কুয়াশা এবং দেশের অন্য এলাকায় হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

আজ শুক্রবার নীলফামারীর ডিমলা মৌলভীবাজারের শ্রীমঙ্গলের ওপর দিয়ে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে গেছে। একদিনের ব্যবধানে দেশে ফের শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে।

সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

দেশের উত্তর-পশ্চিমাংশে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যেতে পারে বলেও জানিয়েছে আবহাওয়া অফিস।

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, দেশে আজ সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড হয়েছে ডিমলায় দশমিক ডিগ্রি সেলসিয়াস। এছাড়াও শ্রীমঙ্গলে ১০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড হয়েছে। ঢাকায় আজ সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড হয়েছে ১৪ দশমিক ডিগ্রি সেলসিয়াস।

 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোসাঃশারমিন আক্তার
২৭ ডিসেম্বর, ২০২০ ০৮:০১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


আফসিনা
২৭ ডিসেম্বর, ২০২০ ০৯:০৪ পূর্বাহ্ণ

thanks


মোঃ মেহেদুল ইসলাম
২৬ ডিসেম্বর, ২০২০ ০৪:৫৫ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা http://teachers.gov.bd/content/details/814604


আফসিনা
২৭ ডিসেম্বর, ২০২০ ০৯:০৫ পূর্বাহ্ণ

thanks


আব্দুল মাজিদ
২৬ ডিসেম্বর, ২০২০ ০২:৩৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


আফসিনা
২৭ ডিসেম্বর, ২০২০ ০৯:০৫ পূর্বাহ্ণ

thanks


মোঃ সাইফুর রহমান
২৬ ডিসেম্বর, ২০২০ ০৯:২৮ পূর্বাহ্ণ

ম্যাম অনেক সুন্দর হয়েছে। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকে আপলোডকৃত উদ্ভাবনের গল্প ও ৪২ তম কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল। সকলে ভালো থাকুন নিরাপদে থাকুন।


আফসিনা
২৭ ডিসেম্বর, ২০২০ ০৯:০৫ পূর্বাহ্ণ

thanks