খবর-দার

ব্রাজিল স্ট্রাইকার জেসুস করোনা আক্রান্ত

আফসিনা ২৬ ডিসেম্বর,২০২০ ৬১ বার দেখা হয়েছে ২১ লাইক ২৬ কমেন্ট ৪.৭৮ রেটিং ( ১৮ )

ম্যানচেস্টার সিটির ব্রাজিলিয়ান স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস করোনা আক্রান্ত হয়েছেন। এছাড়া সিটি ডিফেন্ডার কাইল ওয়াকারও কভিড-১৯ পজেটিভ হয়েছেন। তাদের সঙ্গে করোনা ঢুকে পড়েছে ম্যানসিটির দু'জন স্টাফের দেহেও। শুক্রবার বিষয়টি ম্যানসিটি কর্তৃপক্ষ নিশ্চিত করেছে।

যুক্তরাজ্য সরকার প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষের করা নিয়ম অনুযায়ী, করোনা পজিটিভ হওয়ায় পরপরই তারা চারজন স্বেচ্ছা আইসোলেশনে চলে গেছেন। পয়েন্ট টেবিলে নিচে পড়ে যাওয়া ম্যানসিটি তাদের তিন থেকে চার ম্যাচে দলে পাবে না।

এক বিবৃতি দিয়ে ম্যানসিটি সংবাদ মাধ্যমকে জানিয়েছে, 'জেসুস-ওয়াকার এবং ক্লাবের দুই স্টাফ করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে আছেন। ক্লাবের সবাই তাদের দ্রুত সুস্থ হয়ে দলের সঙ্গে অনুশীলনে ফেরার প্রার্থনা করছে।'

বুধবার কারাবাও কাপে আর্সেনালের বিপক্ষে - গোলে জয়ের ম্যাচে দলে ছিলেন জেসুস এবং ওয়াকার। দলের হয়ে প্রথম গোলটিও করেন তিনি। কিন্তু বক্সিং ডেতে তাদের নিউক্যাসল এবং আগামী সোমবার এভারটনের বিপক্ষে গুরুত্বপূর্ণ লিগ ম্যাচে খেলা হবে না। দলের থেকে আলাদা থাকতে হবে জানুয়ারির পরবর্তী লিগ কাপের ম্যাচেও। পেপ গার্দিওয়ালার ম্যানসিটি বর্তমান লিগ টেবিলে আটে অবস্থান করছে। ফুটবলারদের ইনজুরি এবং করোনা ধাক্কায় মৌসুমের শুরু থেকেই অস্বস্তিতে আছেন গার্দিওয়ালা।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
নির্মল কুমার রায়
২৩ জানুয়ারি, ২০২১ ০৭:০৩ পূর্বাহ্ণ

বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট, পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে ১৯/০১/২০২১ তারিখে আমার আপলোডকৃত চতুর্থ শ্রেণির বাংলা বিষয়ের প্রথম অধ্যায় থেকে "বাংলাদেশের প্রকৃতি" (দ্বিতীয় অংশ) শীর্ষক কনটেন্টটি দেখে লাইক, রেটিং সহ আপনার অত্যন্ত মূল্যবান মতামত কামনা করছি।


মোঃ নুরুল ইসলাম তরফদার
২৩ জানুয়ারি, ২০২১ ০৪:৪৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও পরামর্শ একান্ত ভাবে প্রত্যাশা করছি । সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন । http://teachers.gov.bd/content/details/848199


মোঃ রুবেল হোসাইন
২২ জানুয়ারি, ২০২১ ০৯:৪১ পূর্বাহ্ণ

লাইকওপূর্ণ রেটিং সহ ধন্যবাদ।আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মোঃ আজহারুল ইসলাম
০৮ জানুয়ারি, ২০২১ ১১:০৫ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কনটেন্টে আপনার মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


মো: রজব আলী
০৮ জানুয়ারি, ২০২১ ০৯:৫৪ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কনটেন্টে আপনার মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


নির্মল কুমার রায়
০৮ জানুয়ারি, ২০২১ ০৭:১৯ অপরাহ্ণ

শুভ নববর্ষ। বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট, পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে ০৮/০১/২০২১ তারিখে আমার আপলোডকৃত চতুর্থ শ্রেণির বাংলা বিষয়ের প্রথম অধ্যায় থেকে "বাংলাদেশের প্রকৃতি" শীর্ষক কনটেন্টটি দেখে লাইক, রেটিং সহ আপনার অত্যন্ত মূল্যবান মতামত কামনা করছি।


মুহাম্মদ আহসান হাবিব
০৭ জানুয়ারি, ২০২১ ০৩:৪৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ১০০তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি| মোবাইল- ০১৭৫৪৭৫৫১৬৯, https://www.teachers.gov.bd/content/details/828250 আমার বাতায়ন ID- ahsanhabib251281@gmail.com প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/Muhammad%20Ahsan%20Habib


শামছুন নাহার
০৬ জানুয়ারি, ২০২১ ০১:৪৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ২৮তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ আজহারুল ইসলাম
০৫ জানুয়ারি, ২০২১ ১২:১৭ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল।


মোঃ শামছুল আলম
০২ জানুয়ারি, ২০২১ ০৮:৪৫ অপরাহ্ণ

“HAPPY NEW YEAR-2021” অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ২৫ তম কন্টেন্ট" দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ তৌফিকুল ইসলাম
০২ জানুয়ারি, ২০২১ ০৮:২৫ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল।


প্রদীপ কুমার রায়
০২ জানুয়ারি, ২০২১ ০৬:১৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ তানভীর হোসেন
০২ জানুয়ারি, ২০২১ ০৬:১৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


কল্লোল চক্রবর্ত্তী
০১ জানুয়ারি, ২০২১ ০৯:৫৯ পূর্বাহ্ণ

লাইক ওপূর্ণ রেটিংসহ ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মোঃ শামছুল আলম
৩০ ডিসেম্বর, ২০২০ ১১:১৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। 26 ডিসেম্বর আমার আপলোডকৃত 24নং কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মো: রজব আলী
৩০ ডিসেম্বর, ২০২০ ১১:১৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


মোছাঃ জেসমিন নাহার বেগম
৩০ ডিসেম্বর, ২০২০ ০৭:২৬ পূর্বাহ্ণ

স্যার আমার ভিডিও কনটেন্টে (VIDEO Content ) রেটিং দিবেন প্লিজ। লাইক ও পূর্ণরেটিং সহ ধন্যবাদ আপনার জন্য শুভকামনা।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
৩০ ডিসেম্বর, ২০২০ ০১:৫৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


বিদ্যুৎ চন্দ্র তালুকদার
২৯ ডিসেম্বর, ২০২০ ১২:৩৪ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো।


মোসাঃশারমিন আক্তার
২৭ ডিসেম্বর, ২০২০ ০৭:৫৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
২৬ ডিসেম্বর, ২০২০ ১১:০৯ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/814593 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/586661


রাহিমা আক্তার
২৬ ডিসেম্বর, ২০২০ ০৬:৫৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ মেহেদুল ইসলাম
২৬ ডিসেম্বর, ২০২০ ০৪:৫৫ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা http://teachers.gov.bd/content/details/814604


মোঃ জোবায়ের হোসেন
২৬ ডিসেম্বর, ২০২০ ০৪:২৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


আব্দুল মাজিদ
২৬ ডিসেম্বর, ২০২০ ০২:৩৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃ সাইফুর রহমান
২৬ ডিসেম্বর, ২০২০ ০৯:২৭ পূর্বাহ্ণ

ম্যাম অনেক সুন্দর হয়েছে। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকে আপলোডকৃত উদ্ভাবনের গল্প ও ৪২ তম কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল। সকলে ভালো থাকুন নিরাপদে থাকুন।