উদ্ভাবনের গল্প

বিজয় দিবস উদযাপন

সুমনা পাল ০২ জানুয়ারি,২০২১ ৩৭ বার দেখা হয়েছে লাইক ১১ কমেন্ট ৪.৪৫ রেটিং ( ১১ )

শিক্ষার্থীদের মাঝে বিজয় দিবসের তাৎপর্য তুলে ধরা এবং শিক্ষার্থীদের অংশগ্রহণের মাধ্যমে মহান বিজয় দিবস উদযাপন  ।            

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
নাজমুন্নাহার
০৪ ফেব্রুয়ারি , ২০২১ ০৪:১৪ অপরাহ্ণ

সুন্দর


আনার কলি
০৪ ফেব্রুয়ারি , ২০২১ ০১:০১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং


মোঃ তৌফিকুল ইসলাম
০৯ জানুয়ারি, ২০২১ ০৭:৫৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। সেই সাথে আমার এই পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


আব্দুল আলীম
০৮ জানুয়ারি, ২০২১ ১১:০৮ অপরাহ্ণ

শুভ নববর্ষ-২০২১। নববর্ষ বয়ে আনুক সুখ আর সমৃদ্ধি। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৫৫তম কন্টেন্ট ও ৫৫তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/828249 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/587687


মোঃ সাইফুর রহমান
০৬ জানুয়ারি, ২০২১ ০৯:৫৬ পূর্বাহ্ণ

ম্যাম আপনার কনটেন্ট অনেক সুন্দর হয়েছে। শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৪৫তম কনটেন্ট, ব্লগ দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। স্যার আপনার সাফল্য কামনা করছি। ধন্যবাদ।


মোছাঃ জেসমিন আক্তার
০৫ জানুয়ারি, ২০২১ ১১:৪২ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো।। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


আব্দুল মাজিদ
০৫ জানুয়ারি, ২০২১ ০২:৪৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি ‌।


বিনয় কুমার বিশ্বাস
০৪ জানুয়ারি, ২০২১ ০৬:৩৮ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা ও ইংরেজী নববর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৩ জানুয়ারি, ২০২১ ০৭:৪৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


সন্তোষ কুমার বর্মা
০৩ জানুয়ারি, ২০২১ ০১:১০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


প্রদীপ কুমার রায়
০২ জানুয়ারি, ২০২১ ১১:০২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।