ভিডিও কনটেন্ট

উকাজের মেলা

মোঃ আরিফুল কবির ০৬ জানুয়ারি,২০২১ ৮৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৩৩ রেটিং ( )

উকাজের মেলা সম্পর্কে জানতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ নজরুল ইসলাম
১১ জুন, ২০২১ ০৭:২৮ পূর্বাহ্ণ

লাই্‌ক, পুর্ণ রেটিংও কমেন্ট সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট ও ভিডিও ক্লাস দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি ।


মোহাম্মদ সাখাওয়াত হোসেন।
২৫ মে, ২০২১ ১২:২২ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ৫০ তম কন্টেন্ট "প্রধান মূলের রুপান্তর ও ভিডিও কন্টেন্ট সমূহ " দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল


মোঃ ফারুক হোসেন
২১ মে, ২০২১ ০৭:৩৪ অপরাহ্ণ

আপনি মানসম্মত ও সুন্দর কন্টেন্ট তৈরি করে বাতায়নে আপলোড করে বাতায়নকে সমৃদ্ধশালী করায় শুধু লাইক ও কমেন্ট নয় পূর্ণ রেটিংসহ আপনার জন্য রইল শুভকামনা।।।। আমার এ পাক্ষিকের ৩টি প্রেজেন্টেশন দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ শাহ আলম
১২ মে, ২০২১ ১২:০৩ অপরাহ্ণ

সুন্দর ভিডিও আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা।


মোহাম্মদ সাখাওয়াত হোসেন।
০৫ মে, ২০২১ ০৯:২৭ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ৪৯তম কন্টেন্ট "চল বিদ্যুৎতের ব্যবহার ও ভিডিও কন্টেন্ট সমূহ " দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং


আব্দুল আলীম
০৭ জানুয়ারি, ২০২১ ১২:১১ পূর্বাহ্ণ

শুভ নববর্ষ-২০২১। নববর্ষ বয়ে আনুক সুখ আর সমৃদ্ধি। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৫৫তম কন্টেন্ট ও ৫৫তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/828249 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/587687