প্রেজেন্টেশন

এপ্লিকেশন সফটওয়্যার সম্পর্কে ধারনা

মোহাম্মদ আনোয়ার হোসেন ০৭ জানুয়ারি,২০২১ ১০২ বার দেখা হয়েছে ১৪ লাইক ১৮ কমেন্ট ৪.৬৪ রেটিং ( ১১ )

শিখনফল

১. এপ্লিকেশনসফটওয়্যার কি জানতে পারবে।

২. বিভিন্ন এপ্লিকেশন সফটওয়্যার এর ব্যবহার জানতে পার।       

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
Hasina Momotaj
১৭ মে, ২০২১ ০৭:২৬ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম।ঈদ মোবারক । শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাবৃন্দ, সেরা উদ্ভাবক, সেরা অনলাইন পারফর্মার ও বাতায়ন সদস্যবৃন্দ,সকল জেলা আইসিটি এম্ব্যাসেডর মহোদয়গণ স্যারকে আমার ১৭ মে আপলোডকৃত কন্টেন্ট Bangabandhu at the UN দেখে গঠণমূলক মন্তব্য ও রেটিং করার জন্য বিনীত অনুরোধ করছি।আপনার জন্য রইল শুভ কামনা। ভাল থাকুন ,নিরাপদে থাকুন ।


কল্লোল চক্রবর্ত্তী
১৮ এপ্রিল, ২০২১ ০১:১৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। অশেষ ধন্যবাদ।


বকুল ইসলাম
০৮ জানুয়ারি, ২০২১ ০৮:৪৫ পূর্বাহ্ণ

অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব, শ্রেণি উপযোগি ও বাস্তব সম্মত হয়েছে। এটি শ্রেণিকক্ষে সঠিক ভাবে উপস্থাপন করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
০৭ জানুয়ারি, ২০২১ ০৫:১৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


নিমাই চন্দ্র মন্ডল
০৭ জানুয়ারি, ২০২১ ০৪:৪৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।


বিনয় কুমার বিশ্বাস
০৭ জানুয়ারি, ২০২১ ০৩:৫৯ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা ও ইংরেজী নববর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৭ জানুয়ারি, ২০২১ ০৩:২৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ শামছুল আলম
০৭ জানুয়ারি, ২০২১ ০২:২৯ অপরাহ্ণ

আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ২৫ তম কন্টেন্ট" দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


লুৎফর রহমান
০৭ জানুয়ারি, ২০২১ ০২:১৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৪৯ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/821516 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/588157


আব্দুল আলীম
০৭ জানুয়ারি, ২০২১ ১২:২২ অপরাহ্ণ

শুভ নববর্ষ-২০২১। নববর্ষ বয়ে আনুক সুখ আর সমৃদ্ধি। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৫৫তম কন্টেন্ট ও ৫৫তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/828249 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/587687


মদিনা খাতুন
০৭ জানুয়ারি, ২০২১ ১২:০৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার ৫৪ তম আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ আতাউর রহমান
০৭ জানুয়ারি, ২০২১ ১২:০৩ অপরাহ্ণ

সুন্দর প্রেজেন্টেশনের জন্য ধন্যবাদ, আমার কনটেন্ট দেখার জন্য আমন্ত্রন জানাচ্ছি।


মোঃ নূরল আলম
০৭ জানুয়ারি, ২০২১ ১২:০১ অপরাহ্ণ

ইংরেজী বর্ষের শুভেচ্ছা ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সেই সাথে আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ আবদুল আজিজ সরকার
০৭ জানুয়ারি, ২০২১ ১০:৩১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ মহিদুল ইসলাম
০৭ জানুয়ারি, ২০২১ ১০:৩০ পূর্বাহ্ণ

খুব চমৎকার উপস্থাপন। শুভ কামনা আপনার জন্য। আমার বাতায়ন বাড়ি ঘুরে আসার নিমন্ত্রণ রইল। আমার কন্টেন্টটি দেখে মতামত দেয়ার অনুরোধ রইল।


আব্দুল্লাহ আত তারিক
০৭ জানুয়ারি, ২০২১ ১০:১২ পূর্বাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। আমার নির্মিত পাক্ষিকের ১ম কন্টেন্ট " বাংলা ভাষার জন্মকথা" দেখে আপনার মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি। আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইল ।


কমল কুজুর
০৭ জানুয়ারি, ২০২১ ১০:০৯ পূর্বাহ্ণ

আন্তরিক শুভেচ্ছা রইল প্রিয় শিক্ষক। খুব চমৎকার উপস্থাপন। অনেক ভালো লাগল প্রিয় শিক্ষক। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা আপনার জন্য। আমার বাতায়ন বাড়ি ঘুরে আসার নিমন্ত্রণ রইল। আমার এ পাক্ষিকের কন্টেন্টটি দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। শিক্ষক বাতায়ন আইডি https://www.teachers.gov.bd/profile/kamal%20kujur কন্টেন্ট লিংক- https://www.teachers.gov.bd/content/details/830781


আব্দুল মাজিদ
০৭ জানুয়ারি, ২০২১ ১০:০৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।