খবর-দার

আইসিটি_বিষয়ক_ইনহাউজ_প্রশিক্ষণ

মোঃ মাহবুব হোসেন ১১ জানুয়ারি,২০২১ ১৮৯ বার দেখা হয়েছে ১০ লাইক ১০ কমেন্ট ৪.৯১ রেটিং ( ১১ )

সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলায় এসপিপিএম উচ্চ বিদ্যালয়ে ইনহাউজ প্রশিক্ষণে।

ছাতক উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে শিক্ষক বাতায়ন ও অনলাইন ক্লাস বিষয়ক ইনহাউজ প্রশিক্ষণ। প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ মামুনুর রহমান। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পুলিন চন্দ্র রায়ের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সিলেট সরকারি টি টি কলেজের সহ-অধ্যাপক জনাব ড. দিদার চৌধুরী ও ছাতক সরকারি বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ মঈনুল হোসেন চৌধুরী। ছাতক পাম্প এন্ড পেপার মিল উচ্চ বিদ্যালয়ের সহযোগিতায় স্বাগত বক্তব্য রাখেন ঐ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারাধন তালুকদার। ছাতকের a2i জেলা এ্যাম্বাসেডরদের পরিচালনায় ঐ বিদ্যালয়ের শিক্ষক জেলা এ্যাম্বাসেডর মোঃ মাহবুব হোসেনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন ছাতক  জালালিয়া  ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল আহাদ, জেলা এ্যাম্বাসেডর কামাল উদ্দিন, জেলা এ্যাম্বাসেডর অজয় কৃষ্ণ পাল প্রমুখ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মনিরুল ইসলাম
০২ ডিসেম্বর, ২০২২ ০৯:৩৫ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য লাইক ও রেটিংসহ ধন্যবাদ, আপনার জন্য শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল ।


ইয়ামিন হোসেন
১৮ মার্চ, ২০২২ ০৭:২৩ অপরাহ্ণ

আপনার জন্য শুভকামনা।


শামীম আরা বুলবুল
০৬ জুলাই, ২০২১ ০৩:০৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


Hasina Momotaj
১৭ মে, ২০২১ ০৭:২৩ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম।ঈদ মোবারক । শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাবৃন্দ, সেরা উদ্ভাবক, সেরা অনলাইন পারফর্মার ও বাতায়ন সদস্যবৃন্দ,সকল জেলা আইসিটি এম্ব্যাসেডর মহোদয়গণ স্যারকে আমার ১৭ মে আপলোডকৃত কন্টেন্ট Bangabandhu at the UN দেখে গঠণমূলক মন্তব্য ও রেটিং করার জন্য বিনীত অনুরোধ করছি।আপনার জন্য রইল শুভ কামনা। ভাল থাকুন ,নিরাপদে থাকুন ।


শাহনাজ ফেরদৌসী জুই
১১ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:০৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও ধন্যবাদ। আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখে আপনাদের সুচিন্তিত মতামত ও রেটিং আশা করছি।


কমলকান্ত রায় তাং
২৯ জানুয়ারি, ২০২১ ০৮:১৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার উদ্ভাবনের গল্পের ভিডিওটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ তারেকুন্নবী
১৩ জানুয়ারি, ২০২১ ০১:৪৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত ও রেটিং আশা করছি।


শেখ মোঃ সোহেল রানা
১১ জানুয়ারি, ২০২১ ১০:৪৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা থাকলো আপনার জন্যে।


লুৎফর রহমান
১১ জানুয়ারি, ২০২১ ১০:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫০ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/836568 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/588694


আব্দুল মাজিদ
১১ জানুয়ারি, ২০২১ ০৪:২৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা থাকলো আপনার জন্যে।