প্রেজেন্টেশন

লাউ চাষ

অসীম কুমার মন্ডল ১৪ জানুয়ারি,২০২১ ২৩৫ বার দেখা হয়েছে ১২ লাইক ১৫ কমেন্ট ৪.৮৯ রেটিং ( ১১ )

এই পাঠ শেষে শিক্ষার্থীরা.........

১।লাউ চাষ সম্পর্কে জানতে পারবে।

২।লাউয়ের বিভিন্ন জাত সম্পর্কে জানতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ শামছুল আলম
১৫ জানুয়ারি, ২০২১ ১০:০৭ পূর্বাহ্ণ

সুন্দর কন্টেন্ট লাইক ও কমেন্ট সহ শুভকামনা রইল এবং আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ রইল।


মোঃ তারেকুন্নবী
১৫ জানুয়ারি, ২০২১ ১২:৪৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১৪ জানুয়ারি, ২০২১ ১০:৩৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


লুৎফর রহমান
১৪ জানুয়ারি, ২০২১ ০৭:৩৮ অপরাহ্ণ

আসসালামু অ্যালাইকুম ওয়ারহমাতুল্লাহ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫০ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/836568 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/588926


মোঃ জোবায়ের হোসেন
১৪ জানুয়ারি, ২০২১ ০৭:১৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৩০তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
১৪ জানুয়ারি, ২০২১ ০৭:১৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৩০তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোহাম্মদ মাসুদ রানা
১৪ জানুয়ারি, ২০২১ ০৭:০১ অপরাহ্ণ

ইংরেজী বর্ষ-২০২১ শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০১/০১/২০২১ তারিখের ৩৫তম সপ্তম শ্রেনির ২য় অধ্যায়ের পাঠ-“মেমোরি ও স্টোরেজ ডিভাইস” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মাহবুবুল আলম (তোহা)
১৪ জানুয়ারি, ২০২১ ০৬:৪৫ অপরাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন প্যানেল, সেরা কন্টেন্ট নির্মাতা, সর্বাধিক কন্টেন্ট আপলোডকারী, অ্যাম্বাসেডর,ও বাতায়ন প্রিয় সদস্যবৃন্দ আমার এই পাক্ষিকের ৪১তম কন্টেন্ট দেখে মতামত দেওয়ার অনুরোধ করছি,https://www.teachers.gov.bd/content/details/828362


আব্দুল আলীম
১৪ জানুয়ারি, ২০২১ ০৫:২৪ অপরাহ্ণ

শুভ নববর্ষ-২০২১। নববর্ষ বয়ে আনুক সুখ আর সমৃদ্ধি। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৫৫তম কন্টেন্ট ও ৫৬তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/828249 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/588729


আব্দুল মাজিদ
১৪ জানুয়ারি, ২০২১ ০৪:০৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা ও ধন্যবাদ। আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখে আপনাদের সুচিন্তিত মতামত ও রেটিং আশা করছি।


বিনয় কুমার বিশ্বাস
১৪ জানুয়ারি, ২০২১ ০৩:৫৬ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা ও ইংরেজী নববর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


বিপ্লব কুমার দাস
১৪ জানুয়ারি, ২০২১ ০৩:৪৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং দিয়েছি,দয়া করে আমার পেজটা ঘুরে আসবেন।


মোঃ নূরল আলম
১৪ জানুয়ারি, ২০২১ ০৩:৩১ অপরাহ্ণ

মান সম্মত কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সম্মৃদ্ধি করায় লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার দৃস্টিতে আপনার কন্টেন্ট সেরার তালিকায়। তাই কতৃপক্ষের সুদৃস্টি কামনা করছি। সেই সাথে আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত পরামর্শ ও মতামত দেওয়ার জন্য অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
১৪ জানুয়ারি, ২০২১ ০৩:২৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মোঃ নুরুল ইসলাম তরফদার
১৪ জানুয়ারি, ২০২১ ০৩:০৩ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কনটেন্ট ও উদ্ভাবনী " শিক্ষার্থীর ID তৈরী" তে আপনার মতামত, লাইক ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।https://www.teachers.gov.bd/content/details/835750