প্রেজেন্টেশন

বাংলাদেশ ও বিশ্বপরিচয়, ৮ম- শ্রেণি,মর্জিনা বেগম।

মর্জিনা বেগম ১৯ জানুয়ারি,২০২১ ৭৫ বার দেখা হয়েছে ১৩ লাইক ১১ কমেন্ট ৫.০০ রেটিং ( ১০ )

শিখন ফলঃ

মুক্তিযুদ্ধের সময়ে গঠিত গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ  

     সরকারের পরিচয় বর্ণনা করতে পারবে;

◊ মুজিবনগর সরকারের মন্ত্রীসভা সম্পর্কে   

     বর্ণনা করতে পারবে;

◊ মুজিবনগর সরকারের মন্ত্রণালয় সম্পর্কে ব্যাখ্যা   

     করতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
বকুল ইসলাম
২২ জানুয়ারি, ২০২১ ০২:৫১ অপরাহ্ণ

আপনার অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব এবং শ্রেণি উপযোগি। এটি শ্রেণিকক্ষে সঠিকভাবে উপস্থাপন করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। এই অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা, সাথে সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২১ জানুয়ারি, ২০২১ ০২:৩০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। অশেষ ধন্যবাদ।


মাহবুবুল আলম (তোহা)
২০ জানুয়ারি, ২০২১ ০৬:১৫ অপরাহ্ণ

সবাইকে শুভেচ্ছা, সম্মানিত প্যাডাগজি রেটার, এডমিন প্যানেল, সেরা কন্টেন্ট নির্মাতা, সর্বাধিক কন্টেন্ট আপলোডকারী, অ্যাম্বাসেডর ও সক্রিয় সদস্য মহোদয়গণ আমার এ পাক্ষিকের কন্টেন্ট দেখে মতামত দেওয়ার অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/843138 এবং ব্লগ https://www.teachers.gov.bd/blog-details/589160


সন্তোষ কুমার বর্মা
২০ জানুয়ারি, ২০২১ ০৯:৫৮ পূর্বাহ্ণ

মানসম্মত কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


মোঃ মেহেদুল ইসলাম
২০ জানুয়ারি, ২০২১ ০৭:২৮ পূর্বাহ্ণ

আমার 16/০১/২০২১ ইং তারিখের কন্টেন্ট প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা https://teachers.gov.bd/content/details/843529


মোঃ তারেকুন্নবী ICT4E জেলা অ্যাম্বাসেডর
১৯ জানুয়ারি, ২০২১ ১১:১৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোছাঃ জেসমিন আক্তার
১৯ জানুয়ারি, ২০২১ ১১:০৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


রাহিমা আক্তার
১৯ জানুয়ারি, ২০২১ ০৮:৩৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ শফিকুল ইসলাম
১৯ জানুয়ারি, ২০২১ ০৮:২৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ মাসুদ রানা
১৯ জানুয়ারি, ২০২১ ০৮:১৮ অপরাহ্ণ

ইংরেজী বর্ষের শুভেচ্ছা ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৬/০১/২০২১ তারিখের ৩৬তম অষ্টম শ্রেণির তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ২য় অধ্যায়ের "মুক্তিবাহিনী গঠন ও কার্যক্রম" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


আব্দুল্লাহ আত তারিক
১৯ জানুয়ারি, ২০২১ ০৭:৪৪ অপরাহ্ণ

শুভ অপরাহ্ন, আপনার বাতায়নের পথচলা সাফল্যমণ্ডিত হোক। আপনার শ্রমলব্ধ চমৎকার নির্মাণ দেখে অভিভূত হলাম। মৌলিকতা অনন্য বৈশিষ্ট্য আপনার । চেষ্টা অব্যাহত রাখুন, সফলতা আসবেই । আমার এই পাক্ষিক-এ নবম শ্রেণির বাংলা সাহিত্য বইয়ের কবি মাইকেল মধুসূদন দত্ত রচিত ""কপোতাক্ষ নদ"" কবিতার উপর নির্মিত কনটেন্ট দেখে আপনার মতামতের প্রত্যাশায় রইলাম।