প্রেজেন্টেশন

Degree Part-2

সাবিনা ইয়াসমিন ০৫ ফেব্রুয়ারি ,২০২১ ৭৩ বার দেখা হয়েছে ১৬ লাইক ১৯ কমেন্ট ৪.৫৮ রেটিং ( ১৭ )

At the end of the lesson, students will be able to -

1. Tell about Positive, Comparative & Superlative Degree.

2. Exercise from Positive to Comparative and Superlative Spontaneously.

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আনজুমানয়ারা খাতুন
১০ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:৩৮ পূর্বাহ্ণ

রেটিং সহ ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইলো।


মাহবুবুল আলম (তোহা)
০৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:০৭ অপরাহ্ণ

সবাইকে মহান একুশের শুভেচ্ছা। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন প্যানেল, সেরা কন্টেন্ট নির্মাতা, সর্বাধিক কন্টেন্ট আপলোডকারী, অ্যাম্বাসেডর ও সক্রিয় সদস্য মহোদয়গণ আমার এ পাক্ষিকের ৫১ তম কন্টেন্ট দেখে মতামত দেওয়ার অনুরোধ করছি। কন্টেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/863840 ব্লগ লিংক https://www.teachers.gov.bd/blog-details/590689


মোছাঃ জেসমিন আক্তার
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ১১:৩৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার গঠন মূলক মতামত ও রেটিং প্রত্যাশা করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ০৫:১৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। অশেষ ধন্যবাদ।


মোঃ তারেকুন্নবী
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ০৩:১২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার গঠন মূলক মতামত ও রেটিং প্রত্যাশা করছি।


আব্দুল্লাহ আত তারিক
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ০৩:১১ অপরাহ্ণ

আপনার বাতায়নের পথচলা সাফল্যমণ্ডিত হোক। অনেক সময় করে শ্রমলব্ধ নির্মাণ । সৃজনশীলতার বহিঃপ্রকাশ ঘটেছে । শুভকামনাসহ পূর্নাঙ রেটিং, লাইক রইল । এই পাক্ষিক-এ আমার রচিত নবম-দশম শ্রেণির বাংলা সাহিত্য বই-এর নান্দনিক কবি হেমচন্দ্র বন্ধ্যোপাধ্যায় রচিত ""জীবন-সঙ্গীত"" কবিতার উপর নির্মিত কনটেন্ট দেখে আপনার দিক-নির্দেশনা ও পরামর্শের অপেক্ষায় রইলাম। আমার বাতায়ন-বাড়ি আমন্ত্রণ রইল।


মোহা:গোলাম কবির
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ০৩:০৯ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। বাতায়নের সঙ্গে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার প্রেজেন্টেশন খুব সুন্দর হয়েছে,পাঠের উদ্দেশ্য, ধারাবাহিকতা, শ্রেণি উপযোগীতা খুব ভালো হয়েছে। আমার প্রেজেন্টেশন দেখার জন্য আপনাকে সবিনয়ে অনুরোধ করছি। লাইক বাটনে ক্লিক করে রেটিং দিতে ভুলবেন না।


নারায়ান চন্দ্র রায়
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ০১:৪১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃ নাছির উদ্দিন খান
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ১২:৩৮ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ ধন্যবাদ। আমার এ পাক্ষিকের ৫ম শ্রেণির “বাংলাদেশ ও বিশ্বপরিচয়” বিষয়ের কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত ও রেটিং প্রদান করার বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ রুহুল আমীন স্বপন
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ১২:৩৫ অপরাহ্ণ

সুন্দর ও মানসম্মত কন্টেনটের জন্য নিঃশন্দেহে আপনি প্রশংসার দাবিদার। তাই লাইক ও রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং করবেন এই আশাবাদ ব্যাক্ত করছি।


আব্দুল আলীম
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ১২:১৩ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৬৩তম কন্টেন্ট ও ৬০তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/863694 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/590678


সন্তোষ কুমার বর্মা
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ১১:৩২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি ‌।


অরবিন্দ বিশ্বাস
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ১১:২৭ পূর্বাহ্ণ

ইংরেজী বর্ষ-২০২১ শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ২৯/০১ /২০২১ তারিখের ৩৪তম কনটেন্ট নবম-দশম শ্রেনির পঞ্চম অধ্যায় “সংবিধান” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করু ন। কনটেন্ট লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/859083


লুৎফর রহমান
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ১১:২৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫২ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/864798


মোঃ নূরল আলম
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ১০:৫৭ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগি কনটেন্ট তৈরী করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কনটেন্ট এ আপনার মতামত, লাইক ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি


মোহাম্মদ মাসুদ রানা
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ১০:৩৩ পূর্বাহ্ণ

শুভেচ্ছা রইল আপনাকে, পূর্ণ রেটিং সহ । সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০২/০২/২০২১ তারিখের ৩৭তম অষ্টম শ্রেণির ২য় অধ্যায়- বাংলাদেশের মুক্তিযুদ্ধের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


আবুল কালাম আজাদ
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ১০:১৮ পূর্বাহ্ণ

আমার বাতায়ন আইডিঃ azad548020@gmail.com শ্রদ্বেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব মহোদয়, সেরা অনলাইন পারফর্মার মহাদয় এবং বাতায়নের সকল স্যার, ম্যাডামদের আমার আপলোডকৃত এ পাক্ষিকের কন্টেন্ট দেখার এবং রেটিং সহ মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। *** Links *** https://www.teachers.gov.bd/content/details/865368


সাবিনা ইয়াসমিন
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ১০:১৫ পূর্বাহ্ণ

Alhamdulillah


মোঃ নুরুল ইসলাম তরফদার
০৫ ফেব্রুয়ারি , ২০২১ ১০:১৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার বাতায়ন পেইজে আপনি আমন্ত্রিত। আমার এ পাক্ষিকের কনটেন্টে আপনার মতামত, লাইক ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।