খবর-দার

করোনা টিকা নিলেন ৭ শিক্ষক

মুহাম্মদ আলাউদ্দিন ০৮ ফেব্রুয়ারি ,২০২১ ১৯ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

করোনা টিকা নিলেন ৭ শিক্ষক

করোনা টিকাদানের দ্বিতীয় দিনে টিকার প্রথম ডোজ গ্রহণ করেছেন যশোরে অভয়নগর উপজেলার সাতজন শিক্ষক। সোমবার দুপুরে (৮ ফেব্রুয়ারি) সরকারি নির্দেশনা অনুযায়ী উপজেলার ঐতিহ্যবাহী নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে সাতজন শিক্ষক করোনা টিকার প্রথম ডোজটি গ্রহণ করেন।

টিকা গ্রহণকারী শিক্ষকরা হলেন, আত্তীকৃত সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক এস এম ফারুক আহমেদ, সহকারী শিক্ষক সুনীল দাস, শেখর চন্দ্র হালদার, এস এম সাইফুল ইসলাম, শেখ মো. গোলাম রব্বানী, নূরুন নাহার সোনিয়া ও এস এম ইমরান হোসেন। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এসএম মাহমুদুর রহমান রিজভী দৈনিক শিক্ষাডটকমকে জানান, প্রাণঘাতী করোনারোধে নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সাতজন শিক্ষক একত্রে হাসপাতালে এসে করোনার টিকা গ্রহণ করায় তাদের অভিনন্দন জানাচ্ছি। পাশাপাশি নির্ভয়ে করোনার টিকা গ্রহণের জন্য সকলকে আহ্বান জানাচ্ছি।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
কল্লোল চক্রবর্ত্তী
১৮ এপ্রিল, ২০২১ ০৫:৪৯ পূর্বাহ্ণ

শুভ নববর্ষ ।গঠনমূলক কাজ সব সময়ই প্রশংসা পাওয়ার যোগ্য।স্যার আপনার শ্রেণি উপযোগী ও মানসস্মত কনটেন্ট দেখে আমি খুবই আশাবাদি যে,শিক্ষার্থীদের অবশ্যই উপকারে আসবে। আমার পক্ষ থেকে লাইক ও পূর্ণরেটিংসহ শুভ কামনা রইল। আমার শ্রমকে আরোও গতিশীল করতে আপনার লাইক ও পূর্ণ রেটিংসহ পরামর্শ দেওয়ার জন্য বিনীত ভাবে আশা করছি ।