প্রেজেন্টেশন

My best Friend (Class 3, U-35)

মোল্যা সাইদুর রহমান ১২ ফেব্রুয়ারি ,২০২১ ৯৩ বার দেখা হয়েছে লাইক ১১ কমেন্ট ৪.০২ রেটিং ( )

Listening:

    4.3.1- enjoy and understand simple stories.

Speaking:

    3.1.1-  ask and answer Wh questions.

Reading:

    5.1.1- read simple paragraphs.

Writing:

    8.1.3- write sentence from the text book or model.

    10.1.1- write short and simple paragraphs answering a

    set of questions.

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ শাহাদৎ হোসেন
২০ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:৪৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


সন্তোষ কুমার বর্মা
১২ ফেব্রুয়ারি , ২০২১ ০১:৫০ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ করছি।


অরবিন্দ বিশ্বাস
১২ ফেব্রুয়ারি , ২০২১ ১১:৫৯ পূর্বাহ্ণ

ইংরেজী বর্ষের শুভেচ্ছা ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০৮/০২/২০২১ তারিখের ৩৫তম অষ্টম শ্রেণির সপ্তম অধ্যায়- বাংলাদেশ ও বিশ্বপরিচয় "বাংলাদেশের সরকার পদ্ধতি" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন। কনটেন্ট লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/871689


আব্দুল মাজিদ
১২ ফেব্রুয়ারি , ২০২১ ১০:৪২ পূর্বাহ্ণ

অনেক শ্রমলব্ধ আপনার এই নির্মাণ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দিলে কৃতজ্ঞ থাকবো।


মোহাম্মদ মাসুদ রানা
১২ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:২৩ পূর্বাহ্ণ

শুভেচ্ছা রইল আপনাকে, পূর্ণ রেটিং সহ । সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০২/০২/২০২১ তারিখের ৩৭তম অষ্টম শ্রেণির ২য় অধ্যায়- বাংলাদেশের মুক্তিযুদ্ধের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ নূরল আলম
১২ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:০৬ পূর্বাহ্ণ

আপনাকে সহযোগিতা করতে পারায় গর্বিত।বাতায়নকে সমৃদ্ধি করায় লাইক ও পূর্ন রেটিং সহ শুভ কামনা রইল। সেই সাথে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি


আব্দুল্লাহ আত তারিক
১২ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:৩৭ পূর্বাহ্ণ

আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার কন্টেন্ট" দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


মো মারুফুল হক
১২ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:২৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মো মারুফুল হক
১২ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:২৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ শহিদুল ইসলাম
১২ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:২০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


লুৎফর রহমান
১২ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:২০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫২ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/864798