প্রেজেন্টেশন

৫ম আরবি আল্লাহ আমাদের স্রষ্টা ।

মোঃমুরশিদুর রহমান ২২ ফেব্রুয়ারি ,২০২১ ৫৯৩ বার দেখা হয়েছে ১০ লাইক ১৪ কমেন্ট ৪.৪৬ রেটিং ( ১৩ )

৫ম আরবি আল্লাহ আমাদের স্রষ্টা ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ এনামুল হক
১২ এপ্রিল, ২০২২ ১০:১৯ অপরাহ্ণ

মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।ধন্যবাদ।


কাজী মো: ইব্রাহিম
২৫ আগস্ট, ২০২১ ০৯:৩০ পূর্বাহ্ণ

মারহাবা।


মোঃ আকবর আলী
৩১ জুলাই, ২০২১ ১২:১৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ হোসাইন মাহমুদ
১৯ মে, ২০২১ ০১:০৯ অপরাহ্ণ

ভালো হয়েছে


এইচ.এম. মতিউর রহমান
২৩ ফেব্রুয়ারি , ২০২১ ০৩:৫৮ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার , এডমিন , সেরা কনটেন্ট নির্মাতা , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব , সেরা অনলাইন পারফর্মার, বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর মহোদয়কে জানাই আন্তরিক শুভেচ্ছা। শিক্ষক বাতায়নে এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৫৯তম কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। শিক্ষক বাতায়নে আমার ইউজার আইডি H. M. Matiur Rahaman. কন্টেন্ট লিংক-http://teachers.gov.bd/content/details/884790, https://bit.ly/3pJGWWQ


বকুল ইসলাম
২৩ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:৪৯ পূর্বাহ্ণ

আপনার অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব এবং শ্রেণি উপযোগী। এটি শ্রেণিকক্ষে সঠিকভাবে উপস্থাপন করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। এই অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা, সাথে সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মেহেদুল ইসলাম
২৩ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:৩৪ পূর্বাহ্ণ

https://www.teachers.gov.bd/content/details/880238 https://www.teachers.gov.bd/blog-details/592430


মোঃ আলমগীর হোসেন
২২ ফেব্রুয়ারি , ২০২১ ০৪:২২ অপরাহ্ণ

স্যার, আপনার কন্টেন্টটির উপস্থাপনা ও নির্মান কৌশল চমৎকার। আপনার কষ্ট সার্থক, এই কন্টেন্টটি বাতায়নকে করেছে সমৃদ্ধ। আপনার প্রতি রইল শুভকামনা আর সেই সাথে রইল লাইক ও পূর্ণ রেটিং। আমার কন্টেন্টটি দেখে লাইক, রেটিং সহ আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইল। https://www.teachers.gov.bd/content/details/884045


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২২ ফেব্রুয়ারি , ২০২১ ০১:২৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


অরবিন্দ বিশ্বাস
২২ ফেব্রুয়ারি , ২০২১ ১০:৩৮ পূর্বাহ্ণ

ইংরেজী বর্ষ-২০২১ শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৯/০২ /২০২১ তারিখের ৩৬তম কনটেন্ট ষষ্ঠ শ্রেনির সপ্তম অধ্যায় ‘অর্থনৈতিক জীবনধারা” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করু ন। কনটেন্ট লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/884424


লুৎফর রহমান
২২ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:৫১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৩ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/880562


মোহাম্মদ মাসুদ রানা
২২ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:০৯ পূর্বাহ্ণ

শুভেচ্ছা রইল আপনাকে, পূর্ণ রেটিং সহ । সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৬/০২/২০২১ তারিখের অষ্টম শ্রেণির ২য় অধ্যায়- বাংলাদেশের মুক্তিযুদ্ধের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ শফিকুল ইসলাম
২২ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:০৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি


মোছাঃ হোসনেয়ারা পারভীন
২২ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:৫৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক, কমেন্ট ও রেটিং সহ আপনার মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/883739 https://www.teachers.gov.bd/blog-details/592811