Loading..

খবর-দার

২২ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:৫০ অপরাহ্ণ

হবিগঞ্জের বাহুবল উপজেলায় ‘বাহুবল উপজেলা আইসিটি অনলাইন পরিচালনা কমিটি’ গঠিত

হবিগঞ্জের বাহুবল উপজেলায় ‘বাহুবল উপজেলা আইসিটি অনলাইন পরিচালনা কমিটি’ গঠন করা হয়েছে। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ.এস.এম আসাদুজ্জামানকে সভাপতি ও পুটিজুরী এস.সি. উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর পংকজ কান্তি গোপকে সদস্য সচিব করে ১১সদস্য বিশিষ্ট এ গঠন করা হয়।

গত ২০ফেব্রুয়ারি বিকেলে এক ভার্চুয়াল মিটিংয়ে এ কমিটি গঠন করা হয়। সভায় হবিগঞ্জের বাহুবল উপজেলার বিভিন্ন স্কুল ও মাদ্রাসার প্রধানগণ, আইসিটি জেলা অ্যাম্বাসেডরবৃন্দ ও অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন – মিরপুর দাখিল মাদ্রাসার সুপার মোঃ আলাউদ্দিন আহমেদ, পুটিজুরী এস.সি.উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কানু প্রিয় চক্রবর্তী, ফতেপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কাদির তালুকদার, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ সোহেল রানা, আইসিটি জেলা অ্যাম্বাসেডরগণ যথাক্রমে- ফতেপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সানাউল্লাহ শাহ ফকির, সানশাইন মডেল হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক শারমিন আক্তার, ফয়জাবাদ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বেনজির আহমেদ, মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রহিম ও পুটিজুরী উচ্চ বিদ্যালয়ের সহকারী লাইব্রেরিয়ান মাকসুদা আক্তার।