প্রেজেন্টেশন

১৯৬৯ সালের গণঅভ্যুত্থান

মোঃ আবদুল আজিজ সরকার ২৫ ফেব্রুয়ারি ,২০২১ ৪০৩ বার দেখা হয়েছে ১১ লাইক ১৬ কমেন্ট ৪.৭৩ রেটিং ( ১৫ )

এই পাঠ শেষে শিক্ষার্থীরা---------------

১। ১৯৬৯ সালের গণঅভ্যুত্থানের পেক্ষাপট ব্যাখ্যা করতে পারবে

২। ১৯৬৯ সালের গণঅভ্যুত্থানের ফলাফল বর্ণনা করতে পারবে।  

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মিজানুর রহমান চৌধুরী
২৩ অক্টোবর, ২০২২ ০৯:২১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কনটেন্ট দেখে লাইক, কমেন্ট ও পূর্ণরেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ সাখাওয়াত হোসেন
১২ মার্চ, ২০২১ ০২:৫০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল ।


মাহবুবুল আলম (তোহা)
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ১১:২৬ পূর্বাহ্ণ

শুভ কামনা স্যার


মোঃ নূরল আলম
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ১০:৪২ পূর্বাহ্ণ

শুভেচ্ছা রইল ,লাইক ও পূর্ণ রেটিং সহ । আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার আপলোডকৃত ৪৭তম কনটেন্ট দেখে আপনার গঠন মুলক পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


অরবিন্দ বিশ্বাস
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ১০:৪০ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার ১৯.২.২০২১ তারিখে আপলোডকৃত ৩৬ তম কন্টেন্ট দেখে লাইক রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ মেহেদুল ইসলাম
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:০৯ পূর্বাহ্ণ

https://www.teachers.gov.bd/content/details/880238


মোঃ শফিকুল ইসলাম
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:৫৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক, কমেন্ট ও রেটিং সহ আপনার মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


আব্দুল্লাহ আত তারিক
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:৩৭ পূর্বাহ্ণ

আপনার অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব এবং শ্রেণি উপযোগী। এটি শ্রেণিকক্ষে সঠিকভাবে উপস্থাপন করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। এই অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা, সাথে সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে এই পাক্ষিক-এ আমার নির্মিত '''জুতা আবিস্কার''' কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ শামছুল আলম
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:১৭ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


এইচ.এম. মতিউর রহমান
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:০৯ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার , এডমিন , সেরা কনটেন্ট নির্মাতা , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব , সেরা অনলাইন পারফর্মার, বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর মহোদয়কে জানাই আন্তরিক শুভেচ্ছা। শিক্ষক বাতায়নে এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৫৯তম কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। শিক্ষক বাতায়নে আমার ইউজার আইডি H. M. Matiur Rahaman. কন্টেন্ট লিংক-http://teachers.gov.bd/content/details/884790, https://bit.ly/3pJGWWQ


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ০১:৩৮ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মো: রজব আলী
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ০১:২৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


মোঃ নাছির উদ্দিন খান
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ১২:৪৮ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ ধন্যবাদ। আমার এ পাক্ষিকের ৫ম শ্রেণির “বাংলাদেশ ও বিশ্বপরিচয়” বিষয়ের কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত ও রেটিং প্রদান করার বিনীত অনুরোধ রইল।


মোঃ আবদুল আজিজ সরকার
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ১২:০৬ পূর্বাহ্ণ

আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


আব্দুল মাজিদ
২৫ ফেব্রুয়ারি , ২০২১ ১১:৫৭ অপরাহ্ণ

চমৎকার, লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


লুৎফর রহমান
২৫ ফেব্রুয়ারি , ২০২১ ১১:৫৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৩ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/880562