প্রেজেন্টেশন

যান্ত্রিক শক্তির বর্ননা -

Md. Asaduzzaman ২৬ ফেব্রুয়ারি ,২০২১ ৩৮৯ বার দেখা হয়েছে লাইক ১০ কমেন্ট ৪.৫০ রেটিং ( )

এই পাঠ শেষে শিক্ষার্থীরা-

যান্ত্রিক শক্তি কি তা বলতে পারবে ?

বিভবশক্তি ও গতিশক্তি কি তা বলতে পারবে ?

বিভবশক্তি ও গতিশক্তি ব্যখ্যা করতে পারবে ।

বিভিন্ন গানিতীক সমস্যার সমাধান করতে পারবে ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ আলী
০৬ ফেব্রুয়ারি , ২০২৩ ১২:৫৩ পূর্বাহ্ণ

Fine


মোঃ শফিকুল ইসলাম
২৭ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:০৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট ৫০তম দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ মেহেদুল ইসলাম
২৭ ফেব্রুয়ারি , ২০২১ ০১:২০ পূর্বাহ্ণ

https://www.teachers.gov.bd/content/details/880238


বিনয় কুমার বিশ্বাস
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ১১:২১ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


বিনয় কুমার বিশ্বাস
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ১১:২১ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ১০:০০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


লুৎফর রহমান
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:৫৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৩ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/880562


মোঃ শামছুল আলম
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:১৮ অপরাহ্ণ

আপনার অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব এবং শ্রেণি উপযোগী। এটি শ্রেণিকক্ষে সঠিকভাবে উপস্থাপন করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। এই অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা, সাথে সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে এই পাক্ষিক-এ আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ নাছির উদ্দিন খান
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:১৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ ধন্যবাদ। আমার এ পাক্ষিকের ৫ম শ্রেণির “বাংলাদেশ ও বিশ্বপরিচয়” বিষয়ের কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত ও রেটিং প্রদান করার বিনীত অনুরোধ রইল।


আব্দুল্লাহ আত তারিক
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:০৮ অপরাহ্ণ

আপনার অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব এবং শ্রেণি উপযোগী। এটি শ্রেণিকক্ষে সঠিকভাবে উপস্থাপন করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। এই অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা, সাথে সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে এই পাক্ষিক-এ আমার নির্মিত '''জুতা আবিস্কার''' কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


শাহানাজ বেগম
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:৩৪ অপরাহ্ণ

শুভকামনা রইল ।