প্রেজেন্টেশন

শ্রেণিঃ চতুর্থ বিষয়ঃ প্রাথমিক বিজ্ঞান অধ্যায়ঃ চার শিরোনামঃ জীবনের জন্য পানি

মোছাঃ রাবেয়া আক্তার ১৮ মার্চ,২০২১ ৯৪ বার দেখা হয়েছে ২০ লাইক ২৬ কমেন্ট ৪.৫৫ রেটিং ( ২১ )

শ্রেণিঃ চতুর্থ বিষয়ঃ প্রাথমিক বিজ্ঞান অধ্যায়ঃ চার  শিরোনামঃ জীবনের জন্য পানি 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
রাহিম আহমদ
২৯ জুলাই, ২০২১ ০১:১৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক, কমেন্ট ও রেটিং প্রদানের জন্য অনুরোধ করছি।


রাহিম আহমদ
২৯ জুলাই, ২০২১ ০১:১৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত নেতৃত্বের গল্পের ভিডিও দেখে লাইক, কমেন্ট ও রেটিং প্রদানের জন্য অনুরোধ করছি।


ফুরকান উদ্দিন
১৩ জুলাই, ২০২১ ০৩:০০ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার অনুরোধ করছি


দুলাল হালদার
২৯ জুন, ২০২১ ০৮:৩৭ অপরাহ্ণ

Really Excellent. Thanks for nice content and best wishes including full ratings. Your active participation of your wonderful contents have made the Batayon more enriched. Please give your like, comments and ratings to see my contents, blog etc. My content ID-https://www.teachers.gov.bd/content/details/1015864 Please stay home and stay safe.


মোসাঃফরিদা ইয়াসমিন
২৯ জুন, ২০২১ ০১:১২ পূর্বাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য লাইক ও রেটিং সহ শুভ কামনা। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কন্টেন্ট "বনজ সম্পদ" দেখে মতামত লাইক ও রেটিং দেওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ করছি। ধন্যবাদ।


মোহাম্মদ শাহজাহান শামীম
২৮ জুন, ২০২১ ০৯:১৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


রিবন রানী দাশ
২৭ জুন, ২০২১ ১০:১১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো।


মোহাম্মদ রেহান উদ্দিন
২৮ মে, ২০২১ ১১:১৭ অপরাহ্ণ

আসসালামুআলাইকুম/আদাব। আপনি শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন,আপনাকে অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য অনেক অনেক শুভ কামনা। আমার আপলোডকৃত এ পাক্ষিকের ৪০তম কন্টেন্টটি দেখে আপনার গঠনমূলক মূল্যবান মতামত প্রকাশ করার বিনীত অনুরোধ করছি। ভাল থাকবেন সুস্থ্য থাকবেন, আল্লাপাক আপনার মঙ্গল করুক।


মুহাঃ রুহুল আমিন
২৬ মে, ২০২১ ১১:৫৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


মুহাঃ রুহুল আমিন
২৬ মে, ২০২১ ১১:৫৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


মোঃ বাবুল আকতার
২৪ মে, ২০২১ ০৩:৫৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত নেতৃত্বের গল্পের ভিডিও দেখে লাইক, কমেন্ট ও রেটিং প্রদানের জন্য অনুরোধ করছি।


মোঃশাহবাজ উদ্দিন
১৪ মে, ২০২১ ০৮:১৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। সেই সাথে আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ মানিক মিয়া
১৮ মার্চ, ২০২১ ১০:১৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ১৯তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি https://www.teachers.gov.bd/content/details/903979


এইচ.এম. মতিউর রহমান
১৮ মার্চ, ২০২১ ০৯:৩৩ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার , এডমিন , সেরা কনটেন্ট নির্মাতা , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব , সেরা অনলাইন পারফর্মার, বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর মহোদয়কে জানাই আন্তরিক শুভেচ্ছা। শিক্ষক বাতায়নে এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৬১তম কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। শিক্ষক বাতায়নে আমার ইউজার আইডি H. M. Matiur Rahaman. কন্টেন্ট লিংক-http://teachers.gov.bd/content/details/904578, https://bit.ly/3txjA8Z


আবু হোসাইন মোঃ আসাদুল ইসলাম
১৮ মার্চ, ২০২১ ০৭:১০ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণরেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার ৪৮তম ৩য় শ্রেণির বাংলাদেশ ও বিশ্ব পরিচয় বিষয়ের “বাংলাদেশের ক্ষুদ্র নৃ-গোষ্ঠী (চাকমা)” আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং ও মতামত দানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ ফারজুল ইসলাম
১৮ মার্চ, ২০২১ ০৬:০৬ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার। অনেক শ্রম,মেধা, সময় ব্যয় করে আপনার অনিন্দ সুন্দর নির্মাণ কৌশল সত্যিই অপূর্ব। আপনার সাফল্যের গল্প শোনার অপেক্ষা থাকলাম। আমার বাতায়ন বাড়িতে আপনার আমন্ত্রণ রইল। গঠনমূলক পরামর্শ দিয়ে আমাকে উৎসাহ প্রদান করবেন বলে আশা রাখি।


মোঃ শহিদুল ইসলাম
১৮ মার্চ, ২০২১ ০৫:৪২ অপরাহ্ণ

খুবসুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।আমার ছবিতে ক্লিক করে আমার আপলোডকৃত ১৬/০৩/২০২১ তারিখের কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ জামাল উদ্দিন
১৮ মার্চ, ২০২১ ০৪:২০ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার। অনেক শ্রম,মেধা, সময় ব্যয় করে আপনার অনিন্দ সুন্দর নির্মাণ কৌশল সত্যিই অপূর্ব। আপনার সাফল্যের গল্প শোনার অপেক্ষা থাকলাম। আমার বাতায়ন বাড়িতে আপনার আমন্ত্রণ রইল। গঠনমূলক পরামর্শ দিয়ে আমাকে উৎসাহ প্রদান করবেন বলে আশা রাখি।


বিনয় কুমার বিশ্বাস
১৮ মার্চ, ২০২১ ০৪:০৬ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


অরবিন্দ বিশ্বাস
১৮ মার্চ, ২০২১ ০৩:৫১ অপরাহ্ণ

ইংরেজী বর্ষ-২০২১ শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার 12/০৩/২০২১ তারিখের ৩9তম কনটেন্ট হিন্দু ধর্ম ও নৈতিক শিক্ষা নবম শ্রেনির প্রথম অধ্যায় ‘স্রষ্টা ও সৃষ্টি” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন। কনটেন্ট লিঙ্কঃ http://www.teachers.gov.bd/content/details/901316


রমজান আলী
১৮ মার্চ, ২০২১ ০৩:১৫ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম, চমৎকার এবং মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। সেই সাথে আমার ১৭ মার্চ,২০২১ আপলোডকৃত "আলোর প্রতিফলন" পদার্থ বিজ্ঞান, ১০ম শ্রেণি, কনটেন্ট দেখে লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং সহ আপনার মূল্যবান এবং গঠনমূলক মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ জাফর ইকবাল মন্ডল
১৮ মার্চ, ২০২১ ০৩:১১ অপরাহ্ণ

অক্লান্ত পরিশ্রম করে শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা নিরন্তর। আমার আপলোডকৃত ৩১তম কনটেন্ট দেখে লাইক,রেটিংসহ আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।কনটেন্ট লিঙ্কঃhttps://bit.ly/3rXhS07


লুৎফর রহমান
১৮ মার্চ, ২০২১ ০১:৪৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৫ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/904532


মোঃ নূরল আলম
১৮ মার্চ, ২০২১ ০১:৩৪ অপরাহ্ণ

শুভেচ্ছা রইল লাইক ও পূর্ণ রেটিং সহ। আপনাকে একটু সহ্যোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সু দৃস্টি কামনা করছি।আমার আপলোডকৃত ৪৯তম কনটেন্ট দেখে মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১৮ মার্চ, ২০২১ ০১:২৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


শাহীন আলম
১৮ মার্চ, ২০২১ ০১:১৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো।