Loading..

খবর-দার

২৬ মার্চ, ২০২১ ০৮:৪২ অপরাহ্ণ

#সুনামগঞ্জ জেলার আইসিটি এম্বাসেডরদের এক মিলন মেলা#

২৫.০৩.২০২১

সুনামগঞ্জ জেলার ICT4E জেলা এম্বাসেডরদের একমিলন মেলা অনুষ্ঠিত হয় সুনামগঞ্জ জেলার ভারতীয় সীমান্তবর্তী এলাকা নারায়ণতলায় মহান স্বাধীনতা যুদ্ধে আত্মাহুতি দানকারী বীর শহীদদের সমাধি স্থল, ডলুরায়।প্রাকৃতিক সৌন্দর্য মন্ডিত এই স্থানটি মহান স্বাধীনতা যুদ্ধে এক গুরুত্বপূর্ণ স্থান। 

সুনামগঞ্জ জেলার সকল ICT4E জেলা এম্বাসেডরদের মিলন মেলায় সমন্বয়ক হিসেবে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেন, ছাতক ইউনিয়ন মডেল হাইস্কুলের সুযোগ্য প্রধান শিক্ষক জনাব, কামাল উদ্দিন, জনতা হাইস্কুল,কামরাংগী, ছাতক প্রধান শিক্ষক জনাব,কবিরুল ইসলাম।

ডলুরা সমাধি স্থলের একটু পাশেই রয়েছে ভারত থেকে বাংলাদেশে প্রবেশকারী চলতি নদী। খুবই মনোমুগ্ধকর এক জায়গায়, যেখানে আমরা দেখলাম নদীটিতে শুধু বালু আর বালুময়। বর্ষায় তার রুপ যৌবন যখন ফিরে পায় তখন হয়তো এই নদীটি অন্য রুপ জানান দেয়। এই স্থান টি ভ্রমণের পর আমরা নারায়ণতলায় মিশনারী স্কুলে যাই। স্কুলের পাশেই রয়েছে খ্রিস্টান  মিশনারী একটি প্রাচীন ঐতিহ্যবাহী একটি প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানে আমরা মিশনারীর ফাদার এর অনুমতি নিয়ে পুরো প্রতিষ্ঠানটি ঘুরে ঘুরে দেখি। এসময় আমাদের কে গাইড হিসেবে সহায়তা করেছেন নারায়ণতলা মিশনারী স্কুলের সহকারী শিক্ষক আইসিটি জেলা এম্বাসেডর জনাব, শাহ আলম।

  উক্ত অনুষ্ঠানের পুরো লাইভ সম্প্রচার করেন, খাস গাও সরকারি প্রাইমারী স্কুলের শিক্ষক জনাব, খালিদুর রহমান মানিক এবং বইশবের সরকারি প্রাইমারী স্কুলের শিক্ষক জনাব, সুরঞ্জিত তালুকদার।

দুপুরের খাবারের এর গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন জনাব,মনোহর আলী এবং সুরঞ্জিত তালুকদার স্যার।

বিকেলে আমরা মিশনারী স্কুলের শিক্ষক জনাব, শাহ আলম স্যারের বাড়িতে পানি পানের এবং বিশ্রামের জন্য উনার বাড়িতে যাই।

চমৎকার একটি দিন আমরা অতিবাহিত করেছি নারায়ণতলায় গুরুত্বপূর্ণ এই স্থান সমুহে।

এই মিলন মেলা আয়োজনে সার্বিকভাবে সঞ্চালক হিসেবে ছিলেন জনাব, কামাল উদ্দিন স্যার , কবিরুল স্যার, অজয় স্যার সহ আরও অনেকেই সবাইকে আন্তরিক শুভেচ্ছা।