প্রেজেন্টেশন

অধ্যায়ঃ ২২, শিরোনামঃ নাট (NUT)

MD. NAIM ISLAM ১২ এপ্রিল,২০২১ ৬৪৩ বার দেখা হয়েছে ২০ লাইক ২১ কমেন্ট ৪.৮৮ রেটিং ( ১৮ )

এই পাঠ শেষে শিক্ষার্থী ---

1. নাট কি তা বলতে পারবে ।
2.নাটের প্রকারভেদ বর্ণনা করতে পারবে।

3.নাটের পরিমাপ সম্পর্কে বলতে পারবে। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ রফিকুল হাসান
২১ মে, ২০২১ ০৯:০৭ অপরাহ্ণ

আপনি মানসম্মত ও সুন্দর কন্টেন্ট তৈরি করে বাতায়নে আপলোড করে বাতায়নকে সমৃদ্ধশালী করায় শুধু লাইক ও কমেন্ট নয় রেটিংসহ আপনার জন্য রইল শুভকামনা। আমার এ পাক্ষিকের প্রেজেন্টেশন দেখে লাইক ও রেটিং দেওয়ার জন্য অনুরোধ করছি।


আব্দুল আলীম
২৪ এপ্রিল, ২০২১ ১১:২৮ অপরাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৬৬তম কন্টেন্ট ও ৬৯তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/925088 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/598998


কানিজ মায়েরা
১৭ এপ্রিল, ২০২১ ০৯:৪১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


এইচ.এম. মতিউর রহমান
১৩ এপ্রিল, ২০২১ ০৬:৩২ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কন্টেন্ট লিংক-http://teachers.gov.bd/content/details/917271


মোছাঃ শিরীন সুলতানা
১২ এপ্রিল, ২০২১ ০৯:৪১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
১২ এপ্রিল, ২০২১ ০৯:১৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ জাফর ইকবাল মন্ডল
১২ এপ্রিল, ২০২১ ০৪:১৫ অপরাহ্ণ

আপনার কর্মদক্ষতা ও আন্তরিকতা আপনাকে সফলতার শিখরে পৌছবে।লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা নিরন্তর।আমার এ পাক্ষিকে গত ০৩.০৪.২০২১ ইং তারিখে আপলোডকৃত পানিতে ডোবা ৪র্থ প্রাথমিক বিজ্ঞান কনটেন্ট দেখে লাইক,রেটিং ও গঠন্মুলক পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।কনটেন্ট লিঙ্কঃ https://bit.ly/3sQCOGA


মোঃ আবুল কালাম
১২ এপ্রিল, ২০২১ ০১:৩২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১২ এপ্রিল, ২০২১ ১২:৪১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ শহিদুল ইসলাম
১২ এপ্রিল, ২০২১ ১০:১২ পূর্বাহ্ণ

খুবসুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।আমার ছবিতে ক্লিক করে আমার আপলোডকৃত ১১/০৪/২০২১ তারিখের কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ নূরল আলম
১২ এপ্রিল, ২০২১ ০৮:৩৩ পূর্বাহ্ণ

শুভেচ্ছা রইল লাইক ও পূর্ণ রেটিং সহ। আপনাকে একটু সহ্যোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সু দৃস্টি কামনা করছি।আমার আপলোডকৃত ৪৯ ও ৫০তম কনটেন্ট দেখে মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ গোলজার হোসেন
১২ এপ্রিল, ২০২১ ০৭:৫৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনাকে শুভ কামনা ও অভিনন্দন।সেই সাথে আমারআপলোডকৃত কন্টেন্টটি গুলো দেখার জন্য আমন্ত্রণ জানাচ্ছি ।ভালো লাগলে লাইক ও রেটিং দেওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ করছি।আল্লাহ সবাইকে সুস্থ রাখুন।


মোঃ গোলজার হোসেন
১২ এপ্রিল, ২০২১ ০৭:৫৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনাকে শুভ কামনা ও অভিনন্দন।সেই সাথে আমারআপলোডকৃত কন্টেন্টটি গুলো দেখার জন্য আমন্ত্রণ জানাচ্ছি ।ভালো লাগলে লাইক ও রেটিং দেওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ করছি।আল্লাহ সবাইকে সুস্থ রাখুন।


মোঃ জামাল উদ্দিন
১২ এপ্রিল, ২০২১ ০৭:৫৩ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার। অনেক শ্রম,মেধা, সময় ব্যয় করে আপনার অনিন্দ সুন্দর নির্মাণ কৌশল সত্যিই অপূর্ব। আপনার সাফল্যের গল্প শোনার অপেক্ষা থাকলাম। আমার বাতায়ন বাড়িতে আপনার আমন্ত্রণ রইল। গঠনমূলক পরামর্শ  দিয়ে আমাকে উৎসাহ প্রদান করবেন বলে আশা রাখি।


মোঃ কাউছার হোসেন
১২ এপ্রিল, ২০২১ ০৭:৪৭ পূর্বাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


মোছাঃ হোসনেয়ারা পারভীন
১২ এপ্রিল, ২০২১ ০৭:৩০ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি https://www.eachers.gov.bd/content/details/915779 https://www.teachers.gov.bd/blog-details/597575


মোঃ শাখাওয়াৎ হোসেন
১২ এপ্রিল, ২০২১ ০৭:২৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনাকে অভিনন্দন।সেই সাথে আমার কন্টেন্টটি দেখার জন্য আমন্ত্রণ জানাচ্ছি ।ভালো লাগলে লাইক ও রেটিং দেওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ করছি।আল্লাহ সবাইকে সুস্থ রাখুন।


লুৎফর রহমান
১২ এপ্রিল, ২০২১ ০৭:১৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৬ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/913039 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/598088


মোঃ শামছুল আলম
১২ এপ্রিল, ২০২১ ০৬:৫১ পূর্বাহ্ণ

স্যার, আচ্ছালামু আলাইকুম/ আদাব। আপনার মনের মাধুরী মিশিয়ে তিল তিল করে বানানো প্রেজেন্টশনটি সুন্দর, শ্রেণি উপযোগী, আদর্শ মানের। আপলোডকৃত কনটেন্টের জন্য নিঃসন্দেহে সর্বোচ্চ রেটিংসহ ধন্যবাদ। এগিয়ে যান আরো, আরো সামনে…। তবে, স্যার আমার একটি আবেদন আমার ৩১ তম কনটেন্ট দেখার বিনীত অনুরোধ জানাচ্ছি। যদি সম্ভব হয় পূর্ণ রেটিং দিবেন। আপনাদের শুভ কামনা সব সময় সকলের জন্য। শুভ কামনা নিরন্তর।


সিকদার মোঃ শাজিদুর জাহান
১২ এপ্রিল, ২০২১ ০৬:৪২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং, মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি ।


শাহীন আলম
১২ এপ্রিল, ২০২১ ০৬:৩৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।