খবর-দার

ছাতকের মানিকপুরে অনুষ্ঠিত হল ইদ পুনর্মিলনী এবং a2i এর নতুন আইসিটি এম্বাসেডর এর বরণ অনুষ্ঠা।

মোহাম্মদ আনোয়ার হোসেন ১৮ মে,২০২১ ৫৬ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

নিজ এলাকা মানিকপুরে অনুষ্ঠিত হল সুনামগঞ্জ জেলা আইসিটি এম্বাসেডর স্যারদের মিলন মেলা।

--------------------------------------------------------

সুনামগঞ্জ জেলার আইসিটি এম্বাসেডর দের আয়োজনে ঈদ পূর্ন মিলনী ও নতুন এম্বাসেডর দের বরণ করার জন্য ছাতকের মানিকপুরের লিচু বাগানে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট টিচার্স ট্রেনিং কলেজের সহযোগী অধ্যাপক জনাব, ডঃদিদার চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে ছিলেন নোয়ারাই ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান,জনাব, দেওয়ান আব্দুল খালিক রাজা। বিশেষ অতিথি হিসেবে ছিলেন জনাব, পুলিন রায়, সুযোগ্য মাধ্যমিক শিক্ষা অফিসার, ছাতক, সুনামগঞ্জ, ইউ,আর সি ইন্সটাক্টর মোস্তফা আহসান হাবীব স্যার, ছাতক, উপজেলা।  আরও উপস্থিত ছিলেন বিশেষ অতিথি হিসেবে  জনাব, কামাল উদ্দিন, প্রধান শিক্ষক, ছাতক ইউনিয়ন এসই এসডিপি মডেল উচ্চ বিদ্যালয় এবং ইনচান মিয়া স্যার, প্রধান শিক্ষক, এইচ এমপি উচ্চ বিদ্যালয়, সুনামগঞ্জ। আরও উপস্থিত ছিলেন সর্বজনাব, কবিরুল ইসলাম, ইসমাইল আলী, আনোয়ার হোসেন, আবু মাহমুদ,(প্রশি),হাসিনা মমতাজ  অজয়কৃঞ্চ পাল, মনোহর আলী,সুরঞ্জিত দাস, এনামুল হক, মহি উদ্দিন,খালিদুর রহমান মানিক, জাহাঙ্গীর আলম, সাইদুল ইসলাম জিলান, জুলফিকার আলম, হানিফ আলী, আবুল কাসেম প্রমুখ। 

অত্র এলাকার কৃতি সন্তান, সুযোগ্য চেয়ারম্যান দেওয়ান পীর আব্দুল খালিক রাজা তিনি এই অনুষ্ঠানে এসে  বক্তব্য প্রদান করেন এবং অনুষ্ঠানে সকল অতিথি শিক্ষকদের কে ১০০টি  লিচু করে উপহার দেন। 

অনেক ধন্যবাদ জানাই চেয়ারম্যান মহোদয় কে। ছাতক উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিশিষ্ট কবি পুলিন রায় স্যার এবং উপজেলা ইউআরসি ইন্সট্রাক্টর জনাব মোস্তফা আহসান হাবিব স্যারের অসাধারণ বক্তব্য উপস্থিত সকলের দৃষ্টি কেড়ে নিয়েছে।

ধন্যবাদ জানাই a2i কে, যার কারনে আমরা একটি বন্ধনে আবদ্ধ হতে পেরেছি। এবং একটি সার্থক এবং সফল প্রোগ্রাম বাস্তবায়নে সময় দেওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ সুনামগঞ্জ জেলা আইসিটি আইকন স্যারদের।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
সুরজীৎ কুমার নন্দী
০৭ জুলাই, ২০২১ ০২:৩১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার ২৮ তম কন্টেন্ট দেখে লাইক, কমেন্টস, রেটিং এবং গঠনমূলক মতামত প্রদানের জন্য অনুরোধ করছি।


উৎপল কুমার আচার্য্য
০৭ জুলাই, ২০২১ ০৯:৫৪ পূর্বাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


শামীম আরা বুলবুল
০৬ জুলাই, ২০২১ ১০:৩১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইল। আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ শাহজাহান শামীম
০৩ জুলাই, ২০২১ ০৮:১৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


সিকদার মোঃ শাজিদুর জাহান
০৩ জুলাই, ২০২১ ০১:৩১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


শামছুন নাহার
২৭ জুন, ২০২১ ১২:৪৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


শরীফুল ইসলাম
২৩ মে, ২০২১ ০৯:০১ পূর্বাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো। আমার শিক্ষক বাতায়নের প্রোফাইল লিংকঃ https://www.teachers.gov.bd/user-profile