Loading..

খবর-দার

১৮ মে, ২০২১ ০৬:২৭ অপরাহ্ণ

ছিনতাইকারীদের ছুরিকাঘাতে যুবক খুন কুমিল্লা ব্যুরো ও দাউদকান্দি প্রতিনিধি ১৮ মে ২০২১, ০৬:১৭ পিএম

ছিনতাইকারীদের ছুরিকাঘাতে যুবক খুন

 কুমিল্লা ব্যুরো দাউদকান্দি প্রতিনিধি    ১৮ মে ২০২১, ০৬:১৭ পিএম  

ছিনতাইকারীদের ছুরিকাঘাতে যুবক খুন

কুমিল্লার দাউদকান্দিতে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে বিল্লাল হোসেন (৩২) নামে যুবক খুন হয়েছেন। সোমবার রাত সাড়ে ৯টার দিকে মহাসড়কের দাউদকান্দি অংশের টোলপ্লাজা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বিল্লাল শরীয়তপুর জেলার সখীপুর উপজেলার আজিজবালারকান্দি গ্রামের ইয়াসিন মাহমুদের ছেলে।

মঙ্গলবার এ ঘটনায় নিহতের ভগ্নিপতি ইব্রাহিম খলিলুর রহমান বাদী হয়ে দাউদকান্দি মডেল থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

মামলার অভিযোগ ও পুলিশ সূত্র জানায়, সোমবার বিকালে বিল্লাল নিজ বাড়ি থেকে তার মোটরবাইকেযোগে ভগ্নিপতি ইব্রাহিম খলিল ও খালাতো ভাই ইলিয়াস হোসেনকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। তারা ফেরি দিয়ে প্রথমে চাঁদপুর আসে। এরপর চাঁদপুরের মতলব হয়ে দাউদকান্দির টোলপ্লাজায় পৌঁছায়।

সেখানে পুলিশি ঝামেলা এড়াতে ইব্রাহিম ও ইলিয়াস মোটরসাইকেল থেকে নেমে হেঁটে টোলপ্লাজা পার হচ্ছিল। পরে বিল্লাল টোলপ্লাজা থেকে ১০০ গজ সামনে গেলে ৬-৭ জন ছিনতাইকারী বিল্লালকে আক্রমণ করে সব লুটে নেওয়ার চেষ্টা করে।

এ সময় ভগ্নিপতি ইব্রাহিম ও খালাতো ভাই ইলিয়াস এসে তাদের বাধা দিলে ছিনতাইকারীদের একজন বিল্লালের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে বিল্লাল ঘটনাস্থলেই মারা যায়। পরে পুলিশ লাশ উদ্ধার করে মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

মঙ্গলবার দুপুরে দাউদকান্দি মডেল থানার ওসি মো. নজরুল ইসলাম বলেন, হত্যার ঘটনায় নিহতের ভগ্নিপতি ইব্রাহিম বাদী হয়ে অজ্ঞাত ৭-৮ জন আসামি করে মামলা দায়ের করেছেন। আমরা আসামিদের গ্রেফতারে অভিযান পরিচালনা করছি।