Loading..

ম্যাগাজিন

২১ মে, ২০২১ ১১:২৩ অপরাহ্ণ

ICT4E জেলা অ্যাম্বাসেডর সুনামগঞ্জ'র উদ্যোগে আয়োজিত 'ঈদ পুণর্মিলনী ও নতুন আ্যম্বাসেডর বরণ-২০২১ অনুষ্ঠান সফলতার সাথে সম্পন্ন হল।

বৃহত্তর সুনামগঞ্জ জেলার শিল্পনগরী ছাতক উপজেলার নোয়ারাই ইউনিয়নের মানিকপুর   লিচু বাগানে প্রায়  অর্ধশত আইসিটি প্রেমি  শিক্ষকদের নিয়ে ১৬/০৫/২০২১ ইংরেজি তারিখে অনুষ্ঠিত হয় 'ঈদ পুণর্মিলনী ও নতুন অ্যাম্বাসেডর বরণ অনুষ্ঠান-২০২১ ইং 

 এতে সুনামগঞ্জ জেলার প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের মাননীয় প্রধান মন্ত্রী কার্যালয়ের অধীনে a2i কর্তৃক মনোনীত এই জেলার প্রায় অর্ধশত আইসিটি ডিস্ট্রিক্ট এম্বাসাডর অংশগ্রহণ করেন। উক্ত অনুষ্ঠানে প্রধান  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি টিচার্স ট্রেনিং কলেজ,সিলেটের সহযোগী অধ্যাপক ডঃ দিদার চৌধুরী, ছাতক উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার পুলিন চন্দ্র রায়,উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাকটর মোস্তফা আহসান হাবিব।আরোও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়ারাই ইউনিয়নের চেয়ারম্যান, দেওয়ান পীর আব্দুল খালিক রাজা।

নবাগত এম্বাসেডর আনোয়ার হোসেনের সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন, পরে একে একে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক কবিরুল ইসলাম, প্রধান শিক্ষক ইনচান মিয়া, প্রধান শিক্ষক আবু সাইদ মাহমুদ এবং মল্লিকপুর এস ই এস ডি পি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং জেলার আইসিটি সমন্বয়কারী কামাল উদ্দিন।

এছাড়া সকল অতিথি বৃন্দ জেলার অনলাইন ক্লাসের গুরুত্ব নিয়ে আলোচনা করেন এবং অনলাইন কার্যক্রমে শতভাগ সহযোগিতা করবেন বলে ঘোষনা করেন।

উক্ত সভায় সবাই মাননীয় প্রধান মন্ত্রীর ঘোষিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে এবং সুনামগঞ্জ জেলার অনলাইন কার্যক্রম,ই লার্নিং সহ জেলার প্রতিটি বিদ্যালয়ের সকল শিক্ষকদের মধ্যে তথ্য প্রযুক্তি বিষয়ক ইনহাউজ প্রশিক্ষণের মাধ্যমে সুনামগঞ্জের সুনাম ধরে রাখবেন বলে আলোকপাত করেন। সবশেষে  নবাগত এম্বাসেডরদের বরণ করে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সভা সমাপ্তি হয়।

আরো দেখুন

কোন তথ্য খুঁজে পাওয়া যাইনি