উদ্ভাবনের গল্প

বিজয়ার জন্য সকলের নিকট দোয়া/আশীর্বাদ প্রত্যাশী।

বিশ্ব নাথ দাস ১৩ জুন,২০২১ ২৮৮ বার দেখা হয়েছে ১১ লাইক ১১ কমেন্ট ৫.০০ রেটিং ( ১১ )

সন্তানের সফলতায় বাবার আনন্দের সীমা থাকে না। আমার মেয়ে বিজয়া দাস, ৮ম শ্রেণির একজন শিক্ষার্থী। বিজয়া মামুনির একটা ১১ মিনিটের  ভিডিও ফেসবুকে আপলোড করা  মাত্রই চার দিনেই 80K +VIEWS দেখে আমি এবং আমার পরিবারের সকলেই এবং কি পরিচিত সবাই খুবই আনন্দিত। VIEWS সংখ্যা দিন বেড়েই চলেছে। বিজয়ার শুভানুধ্যায়ীদের সবাই কে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। বিজয়ার আরো নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন ইউটিউব চ্যানেল- Bijoya Dot Net. বিজয়ার জন্য সকলের নিকট দোয়া/আশীর্বাদ প্রত্যাশী।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মনিরুল ইসলাম
০৫ ডিসেম্বর, ২০২২ ০৭:৪৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। বাতায়নে আমার এই পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক পূর্ণ রেটিং ও সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ মনিরুল ইসলাম
১৫ নভেম্বর, ২০২২ ০৯:০৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইলো। ধন্যবাদ


ফিরোজ আহমেদ
০৬ আগস্ট, ২০২২ ১২:১৫ পূর্বাহ্ণ

সুন্দর উপাস্থাপন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য অনেক অনেক শুভকামনা। আমার বাতায়ন পরিবারে দাওয়াত রইলো। সবার সমর্থন ও পরামর্শ চাই। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান লাইক রেটিং সহ মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


নার্গিস খাতুন
০৪ আগস্ট, ২০২২ ০১:৪৪ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি।


মোঃ আরিফুল ইসলাম
০৫ ডিসেম্বর, ২০২১ ০১:২০ পূর্বাহ্ণ

সম্মানিত, বাতায়ন প্রেমী শিক্ষক-শিক্ষিকা , অ্যাম্বাসেডর , সেরা কন্টেন্ট নির্মাতা , প্রেডাগোজি রেটার আমার সালাম রইল। রেটিং সহ আমি আপনাদের সাথে আছি। আমার বাতায়ন বাড়িতে আপনাদের আমন্ত্রণ রইলো। সামাজিক দূরত্ব বজায় রাখবেন , নিজে সুস্থ্ থাকবেন, প্রিয়জনকে নিরাপদ রাখবেন। ধন্যবাদ।


মোহাম্মদ বাবুল হোসেন
১৩ অক্টোবর, ২০২১ ০৭:৪৮ পূর্বাহ্ণ

শারদীয় শুভেচ্ছা । লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভকামনা । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি । https://www.teachers.gov.bd/content/details/1142085


মোঃ আবুল কালাম
০৬ সেপ্টেম্বর, ২০২১ ০৪:৪০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখার আমন্ত্রণ রইলো।


পার্থ সারথী নাথ
১৪ জুন, ২০২১ ০৬:১২ পূর্বাহ্ণ

সুন্দর উপস্থাপনা, লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। এই পাক্ষিকে আমার আপলোডকৃত বিজ্ঞান- সংবেদি অঙ্গ কান- শ্রেণি-৬ষ্ঠ প্রেজেন্টেশনে লাইক, পূর্ণ রেটিংসহ গঠনমুলক মতামত প্রত্যাশা করছি। আপনার সুচিন্তিত মতামত আমার চলার পথকে আরো সুদৃঢ় করবে। মাস্ক পরি, করোনাকে প্রতিরোধ করি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন-দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


কামরুন্নাহার
১৩ জুন, ২০২১ ০৪:০৫ অপরাহ্ণ

Wowwwwww excellent. Go ahead. best wishes to full rating. being requested to give like, rating and comment.


সিমা দাস
১৩ জুন, ২০২১ ০১:৫৯ অপরাহ্ণ

অসাধারন


মোঃ জহুরুল ইসলাম
১৩ জুন, ২০২১ ০১:৫৬ অপরাহ্ণ

অসাধারন