প্রেজেন্টেশন

প্রাণীজগতের শ্রেণীবিন্যাস

মোঃ ইকবাল হোসেন ১৯ জুন,২০২১ ৫১ বার দেখা হয়েছে ২০ লাইক ২৭ কমেন্ট ৪.৬৪ রেটিং ( ১৭ )

মেরুদন্ডী প্রাণীর শ্রেণীবিন্যাস, পাঠঃ ৬-৯ 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
রোকসানা আক্তার
২১ জুন, ২০২১ ০৪:৪৯ পূর্বাহ্ণ

মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখে লাইক ও রেটিং সহ মতামত প্রদানের অনুরোধ রইলো।


বিপুল সরকার
২০ জুন, ২০২১ ১০:৫৯ অপরাহ্ণ

সম্মানিত স্যার / ম্যাডাম , নমস্কার / আদাব নিবেন । আপনি শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করেছেন,আপনাকে অভিনন্দন।লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য অনেক অনেক শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত এ পাক্ষিকের ১৪৮ তম (অষ্টম শ্রেণি) বীজগণিত ( বর্গ সূত্রের জ্যামিতিক ব্যাখ্যা) কন্টেন্ট দেখে আপনার গঠনমূলক মূল্যবান মতামত প্রত্যাশা করছি।বাতায়ন আইডি-bipulsarkar1977


বিনয় কুমার বিশ্বাস
১৯ জুন, ২০২১ ১১:৫৪ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোহাম্মদ মাসুদ রানা
১৯ জুন, ২০২১ ১১:২৬ অপরাহ্ণ

শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৬/০৬ /২০২১ তারিখের ৪৫তম কনটেন্ট অষ্টম শ্রেণির তথ্য ও যোগাযোগ প্রযুক্তি কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


সন্তোষ কুমার বর্মা
১৯ জুন, ২০২১ ১০:৪১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার ও রেটিং দেয়ার জন্যে বিনীত অনুরোধ করছি।


জাহিদুল ইসলাম
১৯ জুন, ২০২১ ০৬:১৮ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম/ আদাব। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার , এডমিন , সেরা কনটেন্ট নির্মাতা , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব , সেরা অনলাইন পারফর্মার, বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর মহোদয়কে শুভেচ্ছা। শিক্ষক বাতায়নে আমার ৩২ তম আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কন্টেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/995451


মোঃশাখাওয়াৎ হোসেন
১৯ জুন, ২০২১ ০৪:৪৩ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনাকে অভিনন্দন জানাচ্ছি।সেই সাথে আমার কন্টেন্ট দেখে ভালো লাগলে লাইক ও রেটিংসহ আপনার মুল্যবান মতামত দেওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


কোহিনুর খানম
১৯ জুন, ২০২১ ০৩:৪৯ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/986331


মোঃ শহিদুল ইসলাম
১৯ জুন, ২০২১ ০৩:৩৯ অপরাহ্ণ

চমৎকার উপস্থাপন লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার ছবিতে ক্লিক করে এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৭৯ তম কন্টেন্ট দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং, মতামত ও পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি ।


সোমা মজুমদার
১৯ জুন, ২০২১ ০৩:২৩ অপরাহ্ণ

রেটিংসহ অনেক অনেক ধন্যবাদ ও শুভ কামনা রইল ।


সোমা মজুমদার
১৯ জুন, ২০২১ ০৩:২২ অপরাহ্ণ

রেটিংসহ অনেক অনেক ধন্যবাদ ও শুভ কামনা


মোঃ জাফর ইকবাল মন্ডল
১৯ জুন, ২০২১ ০৩:২১ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম,লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো।আমার আপলোডকৃত "পানি দূষণ,৫ম শ্রেণি, প্রাথিমিক বিজ্ঞান" কনটেন্ট দেখে লাইক ও রেটিং প্রদানের বিনীত অনুরোধ রইলো।কনটেন্ট লিঙ্কঃ https://bit.ly/2TsuiAW


দেলওয়ারা বেগম
১৯ জুন, ২০২১ ০২:৩৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


তাছলিমা আক্তার
১৯ জুন, ২০২১ ০২:২৩ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল । https://www.teachers.gov.bd/content/details/665342


মোঃ ফারুক হোসেন
১৯ জুন, ২০২১ ০১:১৪ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাই্‌ক, রেটিং ও কমেন্ট সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


আকলিমা আক্তার
১৯ জুন, ২০২১ ১২:২৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


মোঃ জামাল উদ্দিন
১৯ জুন, ২০২১ ১২:২০ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার। অনেক শ্রম, মেধা ও সময় ব্যয় করে আপনার অনিন্দ সুন্দর নির্মাণ কৌশল সত্যিই অপূর্ব। আপনার কর্মদক্ষতা ও আন্তরিকতা আপনাকে সফলতার শিখরে নিয়ে যাবে এই প্রত্যয় সর্বদা নিরন্তর। লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রন।


বরুণ কুমার দেবনাথ
১৯ জুন, ২০২১ ১১:৪২ পূর্বাহ্ণ

আপনার জন্য রইলো শুভকামনা। আমার কন্টেন্ট ডাউনলোড করে দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


মোঃ আব্দুল আলীম
১৯ জুন, ২০২১ ১১:৩৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত ৪০ তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মোঃ মুহসিন সরদার
১৯ জুন, ২০২১ ১১:২৮ পূর্বাহ্ণ

So many thanks. Wish your good luck. Success will come soon Insha'Allah.


নিমাই চন্দ্র মন্ডল
১৯ জুন, ২০২১ ১১:১৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১৯ জুন, ২০২১ ১১:১৫ পূর্বাহ্ণ

👉 শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


প্রবীর কুমার শীল
১৯ জুন, ২০২১ ১১:১৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোহাম্মদ আইউব আলী
১৯ জুন, ২০২১ ১১:০৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোহাম্মদ আনছার উল্লাহ
১৯ জুন, ২০২১ ১০:৫৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ। https://youtu.be/m5RMRk07sKA


উজ্জ্বল কুমার ঘোষ
১৯ জুন, ২০২১ ১০:৩৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


স্বপন কুমার দাশ
১৯ জুন, ২০২১ ১০:৩১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।