প্রেজেন্টেশন

ব্যবসায় সংগঠন, মোঃ তোফায়েল হোসেন প্রভাষক (ব্যবস্থাপনা) সান্তাহার টেকনিক্যালএ্যান্ড বিজনেস ম্যনেজমেন্ট কলেজ।

মোঃ তোফায়েল হোসেন ০১ জুন,২০২০ ১৪০ বার দেখা হয়েছে ৪১ লাইক ৫২ কমেন্ট ৩.৯৬ রেটিং ( ৫৬ )

শিখন ফল

      এ পাঠ শেষে শিক্ষার্থীরা

* ব্যবসায় সংগঠন  কী তা জানতে পারবে ?

* ব্যবসায় সংগঠন গড়ে উঠার ক্ষেত্রে প্রভাববিস্তার কারী বিষয় সমূহ জানতে পারবে

* ব্যবসায় সংগঠনের সৃষ্টি হয় কেন তা ব্যাখ্যা করতে পাবে ?

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
নিগার সুলতানা
০৪ জুন, ২০২০ ০৮:১১ পূর্বাহ্ণ

রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মো: রজব আলী
০৩ জুন, ২০২০ ১১:৩৯ অপরাহ্ণ

আপনার জন্য শুভকামনা।


আব্দুল আলীম শেখ
০৩ জুন, ২০২০ ১১:০১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন, আর মানসম্মত এমন বেশি বেশি কনটেন্ট তৈরি করে শিক্ষক বাতায়নে আপলোড করুন। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


কাজী মোঃ শাহানুর আলম
০৩ জুন, ২০২০ ১০:৫০ অপরাহ্ণ

পুর্ন রেটিং সহ শুভ কামনা স্যার


মো:আব্দুর রউফ
০৩ জুন, ২০২০ ১০:০৯ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


উজ্বল কুমার মজুমদার
০৩ জুন, ২০২০ ০৯:৫৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত প্রত্যাশা করছি।


মোহাম্মদ হোসেন
০৩ জুন, ২০২০ ০৮:০৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং,মতামত,লাইকসহ শুভকামনা। প্লিজ স্যার/ম্যাম আমার 2জুন “মুলধন ও মুনাফা জাতীয় লেনদেন ” শিরোনামের ৩৭তম কনটেন্টি দেখে আপনার মূল্যবান লাইক, মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি। আমার আপলোডকৃত কন্টেন্টটির লিংক:- https://www.teachers.gov.bd/content/details/578557


মোহাম্মদ মনির আহমদ
০৩ জুন, ২০২০ ০৭:২৮ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


ফয়েজ আহমেদ
০৩ জুন, ২০২০ ১১:৩২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা থাকলো, আপনার জন্য। আমার কন্টেন্টগুলো দেখে লাইক, রেটিং ও কমেন্ট দেয়ার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। https://www.teachers.gov.bd/content/details/578357


মোঃ জাকির হোসেন
০৩ জুন, ২০২০ ০৯:৫২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল


মোঃ সাইফুল ইসলাম
০৩ জুন, ২০২০ ০৯:২৯ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ২৩/২৪ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল


পার্থ সারথী নাথ
০৩ জুন, ২০২০ ০৭:২২ পূর্বাহ্ণ

অনেক সুন্দর হয়েছে। পূর্ণ রেটিং সহ মতামত আশা করছি। আপনার সুচিন্তিত মতামত আমার চলার পথকে আরও সুদৃঢ় করবে। শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


বিপুল কুমার সরকার
০২ জুন, ২০২০ ১১:৫০ অপরাহ্ণ

স্যার , নমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত ৫৭ তম কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


নাজমুন্নাহার শিউলি
০২ জুন, ২০২০ ১০:০৪ অপরাহ্ণ

Best wishes.


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
০২ জুন, ২০২০ ০৮:৫৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


বিপ্লব কুমার সরকার
০২ জুন, ২০২০ ০৮:৩০ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা কনটেন্ট 'চীন' দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।


মোঃরুহুল আমিন খান
০২ জুন, ২০২০ ০৬:১৮ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


বেলায়েত হোসেন
০২ জুন, ২০২০ ০৩:৫৭ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার কন্টেন্ট ও উদ্ভাবনী গল্প সমূহ দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


এম সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
০২ জুন, ২০২০ ০৩:৫৩ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ২৪তম কন্টেন্ট "রেওয়ামিল প্রস্তুতকরণ" দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


উজ্বল কুমার মজুমদার
০২ জুন, ২০২০ ০৩:০৩ অপরাহ্ণ

চমৎকার নির্মাণের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্টটি দেখে আপনার সুচিন্তিত মতামত কামনা করছি।


মোছাঃ লাকী আখতার পারভীন
০২ জুন, ২০২০ ০২:১৮ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আফছার আলী প্রাং
০২ জুন, ২০২০ ০২:০০ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। কনটেন্ট লিংক-https://www.teachers.gov.bd/content/details/577707


লাইলী আক্তার
০২ জুন, ২০২০ ০১:৪৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ জাকির হোসেন
০২ জুন, ২০২০ ১২:৪৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোঃ জিয়াউর রহমান
০২ জুন, ২০২০ ১২:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো।আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখে লাইক,রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার বিনীত অনুরোধ করছি।


আবুল কালাম আজাদ
০২ জুন, ২০২০ ১১:২১ পূর্বাহ্ণ

শ্রদ্বেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা মহোদয় এবং বাতায়নের সকল স্যার, ম্যাডামদের আমার আপলোডকৃত এ সপ্তাহের কন্টেন্ট দেখার এবং রেটিং সহ মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। আমার বাতায়ন আইডিঃ azad548020@gmail.com *** Links *** https://www.teachers.gov.bd/content/details/577856


এ.সুকুর আলী খাঁন
০২ জুন, ২০২০ ১০:৫৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


লুৎফর রহমান
০২ জুন, ২০২০ ১০:৪১ পূর্বাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/577147


মোঃ শফিকুল ইসলাম
০২ জুন, ২০২০ ১০:৩১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


সজীব চন্দ্র দাস
০২ জুন, ২০২০ ১০:১৭ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা ২২তম কনটেন্ট রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল।সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।আমার কনটেন্ট লিংক; https://www.teachers.gov.bd/content/details/577841#


মোঃ আব্দুর রাজ্জাক
০২ জুন, ২০২০ ০৯:৫১ পূর্বাহ্ণ

চমৎকার নির্মাণের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্টটি দেখে আপনার সুচিন্তিত মতামত দিবেন-এই প্রত্যাশায়___


মীরা রোকেয়া খাতুন
০২ জুন, ২০২০ ০৯:২৩ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি।


সুজিত দেব
০২ জুন, ২০২০ ০৯:০৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


সুজিত দেব
০২ জুন, ২০২০ ০৮:১৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


সুদীপ্ত কুমার বর্মা
০২ জুন, ২০২০ ০৭:৪০ পূর্বাহ্ণ

পুর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান, লাইক, রেটিংসহ মতামত দানের বিনীত অনুরোধ রইল।


সঞ্জয় ভৌমিক
০২ জুন, ২০২০ ০৭:১৫ পূর্বাহ্ণ

অভিনন্দন।সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য আপনাকে ধন্যবাদ। লাইক,রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার চলতি সপ্তাহের প্রেজেন্টেশন মস্তিষ্ক পর্ব-২ (মধ্য ও পশ্চাৎমস্তিষ্ক) https://www.teachers.gov.bd/content/details/576042 দেখে লাইক,রেটিংসহ আপনার মূল্যবান পরামর্শ প্রদানের অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
০২ জুন, ২০২০ ০৬:০৯ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার জুন ২০২০ ইং ১ম পাক্ষিকের কন্টেন্ট 'আর্টিফিসিয়াল ইনটেলিজেন্স ' দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


অজয় কৃষ্ণ পাল
০২ জুন, ২০২০ ০১:৪৯ পূর্বাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার উদ্ভাবনী গল্প ও কনটেন্ট দেখার ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগীতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়ন কে আরো সমৃদ্ধি করার চেষ্টা করব। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/578136 https://www.teachers.gov.bd/content/details/578127


শবনম মোস্তারি
০২ জুন, ২০২০ ০১:১২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ নুর - ই- আলম ছিদ্দিকী
০২ জুন, ২০২০ ১২:১৩ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। শিক্ষক বাতায়ন আমাদের প্রানের প্লাটফর্ম। আমরা শিক্ষকগন এরকম একটি প্লাটফর্ম পেয়ে সত্যিই নিজেদেরকে ধন্য মনে করি। আমি ব্যাক্তিগতভাবে এই প্রেক্ষিতে কর্তৃপক্ষকে প্রানের গহীন থেকে ধন্যবাদ জানাই। এই বাতায়নের সাথে যুক্ত সকল স্যারদের আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ করছি। আর যদি ভাল লাগে একটু কষ্ট করে আপনাদের মতামত প্রদানের বিনীত অনুরোধ রইল।


নিমাই চন্দ্র মন্ডল
০১ জুন, ২০২০ ১০:৫১ অপরাহ্ণ

শ্রেণী উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ ।


মেফতাহুন নাহার
০১ জুন, ২০২০ ১০:৪৪ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আপনার সুস্থতা কামনা করছি।


দুলাল কুমার মন্ডল
০১ জুন, ২০২০ ১০:১৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


মোঃ আবুল কালাম
০১ জুন, ২০২০ ০৯:৪১ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা রইল । আমার ৪৯তম কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ ফারুক হোসেন চৌধুরী
০১ জুন, ২০২০ ০৯:৩৬ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ৬৮ তম কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোঃ মেরাজুল ইসলাম
০১ জুন, ২০২০ ০৯:৩০ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


Purnima Das
০১ জুন, ২০২০ ০৯:১৬ অপরাহ্ণ

শ্রেণী উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ ।


মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
০১ জুন, ২০২০ ০৯:০০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


সন্তোষ কুমার বর্মা
০১ জুন, ২০২০ ০৮:৫৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মুহাম্মদ আলী হোসেন পাঠান
০১ জুন, ২০২০ ০৮:৫৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


অচিন্ত্য কুমার মন্ডল
০১ জুন, ২০২০ ০৮:৪৮ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/577923


মোঃ তোফায়েল হোসেন
০১ জুন, ২০২০ ০৮:৪১ অপরাহ্ণ

আমার কনটেন্টগুলো দেখে আপনারা লাইক,কমেন্ট ও রেটিং দিবেন এটা আমার আশা। আমি ও আপনাদের সকল প্রকার কনটেন্ট দেখে লাইক,কমেন্ট ও রেটিং দিব ইনশাল্লাহ্।