প্রেজেন্টেশন

বিষয়ঃবাংলাদেশ ও বিশ্ব পরিচয়। শ্রেণিঃ ৮ম।অধ্যায়...৫

মোহাম্মদ ময়নাল হোসেন ১৭ অক্টোবর,২০২০ ৩৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

শিখনফল


এই পাঠ শেষে শিক্ষার্থীরা.....................

* তথ্যযোগাযোগ প্রযুক্তি  কি তা বলতে পারবে

* শিশু সামাজিকীকরনে গণমাধ্যমের ভূমিকা তা লিখতে পারবে

* তথ্যযোগাযোগ প্রযুক্তির প্রভাব ব্যাখ্যা করতে পারবে



মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
সিকদার মোঃ শাজিদুর জাহান
১৮ অক্টোবর, ২০২০ ০৮:০৯ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
১৮ অক্টোবর, ২০২০ ০৭:১৪ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
১৮ অক্টোবর, ২০২০ ০৭:১৪ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


উজ্বল কুমার মজুমদার
১৭ অক্টোবর, ২০২০ ১১:৫৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। কন্টেন্টের লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/716486


বিনয় কুমার বিশ্বাস
১৭ অক্টোবর, ২০২০ ১১:৪৪ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোহাম্মদ মাসুদ রানা
১৭ অক্টোবর, ২০২০ ১১:২৫ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা জানিয়ে আপনাকে পূর্ণ রেটিং লাইক সহ শুভকামনা,আপনার প্রদত্ত কন্টেন্টটি বাতায়নকে সমৃদ্ধ করেছে, ১৫ অক্টোবর এই পাক্ষিকে আমার ৩০তম ৭ম শ্রেণির ১৩ অধ্যায়ের “প্রাকৃতিক পরিবেশ এবং দূষণ” কনটেন্ট দেখে আপনার সু-পরামর্শ সহ লাইক, কমেন্ট, রেটিং প্রত্যাশা করছি । সুস্থতায় রাখুন মহান সৃষ্টিকর্তায় আপনাকে ।


মুহাঃ রুহুল আমিন
১৭ অক্টোবর, ২০২০ ১০:১৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ৬৮তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


Purnima Das
১৭ অক্টোবর, ২০২০ ০৯:৪৮ অপরাহ্ণ

আপনি মান সম্মত কনটেন্ট তৈরী করেছেন। এই সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন।


রেহানা আক্তার ঝর্ণা
১৭ অক্টোবর, ২০২০ ০৯:৩৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ অভিনন্দন । আমার কনটেন্ট দেখার জন্য বিনীত অনুরোধ করছি ।