প্রেজেন্টেশন

উৎপাদন

তানভীর আলম ২৮ জানুয়ারি,২০২১ ১২৭ বার দেখা হয়েছে ১১ লাইক ১৮ কমেন্ট ৪.৫৪ রেটিং ( ১৩ )

এই পাঠ শেষে শিক্ষার্থীরা................

১। ক্রমহ্রাসমান প্রান্তিক উৎপাদন বিধি কি বলতে পারবে

২। ক্রমহ্রাসমান প্রান্তিক উৎপাদন বিধিটি সারণিলেখচিত্রের সাহায্যে উপস্থাপন করতে পারবে

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মামুনুর রহমান
২৯ জানুয়ারি, ২০২১ ০৯:৪৪ পূর্বাহ্ণ

মানসম্মত ও শ্রেণি উপযোগী কনটেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি এবং পূর্ণ রেটিং কামণা করছি। পাশাপাশি আমার কনটেন্টগুলোতে লাইক, কমেন্ট, শেয়ার ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। বাতায়ন আইডি : mamunggghsc10 , Profile Name : মোঃ মামুনুর রহমান Content Link : https://www.teachers.gov.bd/content/details/850464


আব্দুল আলীম
২৯ জানুয়ারি, ২০২১ ০৩:৫৮ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি মাসের ২৬/০১/২০২১ তারিখে আমার আপলোডকৃত ৬২তম কন্টেন্ট ও ৫৯তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন ও নিরাপদে থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/854208 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/590202


মো: রজব আলী
২৯ জানুয়ারি, ২০২১ ১২:৪৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ তারেকুন্নবী
২৯ জানুয়ারি, ২০২১ ১২:৪১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মতামত ,লাইক ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি।


মোঃ নূরল আলম
২৮ জানুয়ারি, ২০২১ ০৩:২৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


আবুল কালাম আজাদ
২৮ জানুয়ারি, ২০২১ ০২:০৭ অপরাহ্ণ

আমার বাতায়ন আইডিঃ azad548020@gmail.com শ্রদ্বেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা মহোদয় এবং বাতায়নের সকল স্যার, ম্যাডামদের আমার আপলোডকৃত এ পাক্ষিকের কন্টেন্ট দেখার এবং রেটিং সহ মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। *** Links *** https://www.teachers.gov.bd/content/details/844351


এম এ মামুনুর রশিদ
২৮ জানুয়ারি, ২০২১ ০৯:৩০ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন28012021আপনি শ্রেণি উপযোগী মান সম্মত কনটেন্ট তৈরী করেছেন। এই সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভ মন্তব্য করুন


বিনয় কুমার বিশ্বাস
২৮ জানুয়ারি, ২০২১ ০৮:৫০ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ ফারুক হোসেন
২৮ জানুয়ারি, ২০২১ ০৮:৪৭ পূর্বাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ। আমার বাতায়ন বাড়িতে আপনি আমন্ত্রিত।


শামছুন নাহার
২৮ জানুয়ারি, ২০২১ ০৮:৪৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত ৩০ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোছাঃ জেসমিন আক্তার
২৮ জানুয়ারি, ২০২১ ০৮:৩৭ পূর্বাহ্ণ

লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ করছি।


মোঃ গোলজার হোসেন
২৮ জানুয়ারি, ২০২১ ০৮:০৬ পূর্বাহ্ণ

লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ করছি।


লুৎফর রহমান
২৮ জানুয়ারি, ২০২১ ০৭:৪০ পূর্বাহ্ণ

আসসালামু অ্যালাইকুম ওয়ারহমাতুল্লাহ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫১ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/849237


মোহাম্মদ মাসুদ রানা
২৮ জানুয়ারি, ২০২১ ০৭:৩৩ পূর্বাহ্ণ

ইংরেজী বর্ষের শুভেচ্ছা ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৬/০১/২০২১ তারিখের ৩৬তম অষ্টম শ্রেণির ২য় অধ্যায়-বাংলাদেশের মুক্তিযুদ্ধের পাঠ-৬-এ "মুক্তিবাহিনী গঠন ও কার্যক্রম" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


নিমাই চন্দ্র মন্ডল
২৮ জানুয়ারি, ২০২১ ০৭:১৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


অরবিন্দ বিশ্বাস
২৮ জানুয়ারি, ২০২১ ০৬:৩২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৩৩ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/850459


মো: রজব আলী
২৮ জানুয়ারি, ২০২১ ০১:৫৯ পূর্বাহ্ণ

লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৮ জানুয়ারি, ২০২১ ১২:৩৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। অশেষ ধন্যবাদ।