প্রেজেন্টেশন

Geograohy

এস. এম. সাইফুল ইসলাম ০৩ মে,২০১৫ ১৮৮ বার দেখা হয়েছে ১৭ লাইক ২৭ কমেন্ট ৪.৮৪ রেটিং ( ১৯ )

Saiful Islam

Assistant Teacher

Panikawria Secondary School

Kalaroa. Satkhira

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মুহাম্মদ আহসান হাবিব
০৭ জানুয়ারি, ২০২১ ০৫:২০ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ১০০তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি| মোবাইল- ০১৭৫৪৭৫৫১৬৯, https://www.teachers.gov.bd/content/details/828250 আমার বাতায়ন ID- ahsanhabib251281@gmail.com প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/Muhammad%20Ahsan%20Habib


মোহাম্মদ আবদুল গফুর মজুমদার
১৬ ডিসেম্বর, ২০২০ ০৬:১২ অপরাহ্ণ

Congratulations and best wishes including the comment and full ratings.please watch my contents and give your valuable comment and rating. Thank you.


আবু হাসান
২৩ নভেম্বর, ২০২০ ০৯:৪২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সুমন আহমদ
০১ নভেম্বর, ২০২০ ১০:৩৬ অপরাহ্ণ

শুভকামনা রইল। আপনার তৈরিকৃত কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। সেই সাথে আমার ৩১.১০.২০২০ ইং ১ম পাক্ষিকের কন্টেন্ট English Grammar, Class: 9-10 দেখে রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ । https://www.teachers.gov.bd/content/details/754585


আমির হোছাইন
২৪ অক্টোবর, ২০২০ ০৯:৩২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


নাছিমা আক্তার
২৪ সেপ্টেম্বর, ২০২০ ০৮:৩৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইলো। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


সুমন আহমদ
২২ সেপ্টেম্বর, ২০২০ ১০:১৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং, মতামত, লাইকসহ শুভকামনা। প্লিজ স্যার/ম্যাম আমার একাদশ তম কনটেন্ট টি দেখে আপনার মূল্যবান লাইক, মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি। আমার আপলোডকৃত কন্টেন্টটির লিংক:- https://www.teachers.gov.bd/content/details/702419


শাহীন আক্তার
০৯ সেপ্টেম্বর, ২০২০ ০৬:৫৩ পূর্বাহ্ণ

শ্রদ্ধেয় অ্যাম্বাসেডর স্যার, আপনার কনটেন্ট ভালো হয়েছে। লাইক, কমেন্টস সহ পূর্ণ রেটিং দিলাম। আমি বাতায়নে নবীন। আমার আইডি বা ছবির উপর ক্লিক করে আমার বাতায়ন আইডিতে ভিজিট করার জন্য অনুরোধ রইল। https://teachers.gov.bd/profile/shahinakter.ictteacher


মোঃ হাসনাইন
২৩ আগস্ট, ২০২০ ০৯:৩১ পূর্বাহ্ণ

চমৎকার কন্টেন্ট। রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং করবেন এই আশাবাদ ব্যাক্ত করছি।


মোঃ হাসনাইন
২৩ আগস্ট, ২০২০ ০৯:৩১ পূর্বাহ্ণ

চমৎকার কন্টেন্ট। রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং করবেন এই আশাবাদ ব্যাক্ত করছি।


মো. মামুন হোসাইন
০৮ জুলাই, ২০২০ ০৪:১০ অপরাহ্ণ

সুন্দর, শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করার জন্য এবং বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা ও অভিনন্দন। আমার এই পাক্ষিকের আপলোডকৃত কন্টেন্ট (জারি গান-ভিডিও) দেখে আপনার সুচিন্তিত মতামত লাইক, #রেটিং# এবং কমেন্ট প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


ইমদাদুল হক
০১ জুলাই, ২০২০ ১০:৩৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা।


বিপুল কুমার সরকার
৩০ মে, ২০২০ ০৬:৩৭ অপরাহ্ণ

স্যার , নমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


সুজিত দেব
২৭ মে, ২০২০ ১১:৩০ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোঃ ফিরোজ
১৮ মে, ২০২০ ০৫:০০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার এ সপ্তাহের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার লাইক ও রেটিংসহ মতামত প্রত্যাশা করছি।


হোসনে আরা নাহার
৩০ এপ্রিল, ২০২০ ০৪:২৩ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা ।আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মো:আবদুল জলিল
২২ মার্চ, ২০২০ ০৮:০৮ পূর্বাহ্ণ

শুভকামনা রইল


মোঃ আবু তাহের
২৬ ফেব্রুয়ারি , ২০২০ ১২:৩২ অপরাহ্ণ

লাইক এবং রেটিংসহ শুভ কামনা রইল।


কমলকান্ত রায় তাং
২৪ ফেব্রুয়ারি , ২০২০ ০৭:১৩ পূর্বাহ্ণ

লাইক এবং রেটিংসহ শুভ কামনা রইল। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


অচিন্ত্য কুমার মন্ডল
২৩ ফেব্রুয়ারি , ২০২০ ০৯:০৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/528302


অচিন্ত্য কুমার মন্ডল
১৮ ফেব্রুয়ারি , ২০২০ ০৯:১২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/526524


বিপুল কুমার সরকার
১৫ ফেব্রুয়ারি , ২০২০ ০৩:২৬ অপরাহ্ণ

স্যার আমার কন্টেন্ট দেখে মুল্যবান মতামত দিবেন


আব্দুল হামিদ মো: শফিউল্লাহ
১১ ফেব্রুয়ারি , ২০২০ ০৯:১৩ অপরাহ্ণ

স্যার,বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন। আমার আপলোডকৃত ভূগোল কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল।


অচিন্ত্য কুমার মন্ডল
১০ ফেব্রুয়ারি , ২০২০ ০৯:৫৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/524118


অচিন্ত্য কুমার মন্ডল
২৪ জানুয়ারি, ২০২০ ০৯:১২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।https://www.teachers.gov.bd/content/details/519348


মুহাম্মাদ আলীমুদ্দীন
০৫ ডিসেম্বর, ২০১৯ ০২:০৯ অপরাহ্ণ

রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার উদ্ভাবনি গল্পে শিক্ষার্থী সৃজনশীলতা দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


হোসনে আরা নাহার
২৩ নভেম্বর, ২০১৯ ০৩:১০ অপরাহ্ণ

রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার উদ্ভাবনি গল্পে শিক্ষার্থী সৃজনশীলতা দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।