প্রেজেন্টেশন

Rezaul _ Class: 12_ Sub:English Grammar _ Use of Articles

মোঃ রেজাউল করিম ২০ অক্টোবর,২০২০ ১৭ বার দেখা হয়েছে ১১ লাইক ১১ কমেন্ট ৪.৯৬ রেটিং ( ১১ )

           LEARNING OUTCOME

YOU CAN LEARN ABOUT THE USE OF ARTICLE.



মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
সিকদার মোঃ শাজিদুর জাহান
২১ অক্টোবর, ২০২০ ০৮:৩৫ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মো: রজব আলী
২১ অক্টোবর, ২০২০ ০১:১১ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার অনুরোধ রইলো স্যার।


লক্ষ্মী নারায়াণ পাশী
২০ অক্টোবর, ২০২০ ১১:৪৯ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার অনুরোধ রইলো স্যার।


অচিন্ত্য কুমার মন্ডল
২০ অক্টোবর, ২০২০ ১০:৩৪ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/736853 https://www.teachers.gov.bd/blog-details/580123


মোঃ গোলাম ওয়ারেছ
২০ অক্টোবর, ২০২০ ১০:১৮ অপরাহ্ণ

লাইক ও রেটিং সাথে অসংখ্য শুভকামনা। আপনার আপলোডকৃত কনটেন্ট আমার কাছে সেরা। সে জন্য কর্তৃপক্ষের দৃষ্টিতে আকর্ষণ করছি। সেই সাথে আমার অক্টোবর ২০২০ ইং ২য় পাক্ষিক কনটেন্ট "ডেটা কমিউনিকেশন মাধ্যম (Data Communication Medium)" দেখে আপনাদের সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ করছি। ধন্যবাদ।


আব্দুল্লাহ আত তারিক
২০ অক্টোবর, ২০২০ ১০:১৫ অপরাহ্ণ

অনিন্দ্য সুন্দর নির্মান । ভালো থাকবেন সব সময় । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এই পাক্ষিকে এর কনটেন্ট "নারী" দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো । ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন।


রেহানা আক্তার ঝর্ণা
২০ অক্টোবর, ২০২০ ০৯:৪২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃ শফিকুল ইসলাম
২০ অক্টোবর, ২০২০ ০৯:৪১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


প্রদীপ কুমার রায়
২০ অক্টোবর, ২০২০ ০৯:২৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মরিয়মুন্নেছা
২০ অক্টোবর, ২০২০ ০৯:১৭ অপরাহ্ণ

ধন্যবাদ ও পূর্ণরেটিংসহ শুভকামনা।


মোহাম্মদ মাসুদ রানা
২০ অক্টোবর, ২০২০ ০৯:০৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১০/২০২০ তারিখের ৭ম শ্রেণির বিজ্ঞানের ১৩তম অধ্যায়ের "প্রাকৃতিক পরিবেশ ও দূষণ" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।