প্রেজেন্টেশন

প্রথম শ্রেণি ,যোগের ধারনা

বীণা পাণি রায় ২০ নভেম্বর,২০২০ ১০৯ বার দেখা হয়েছে ২৬ লাইক ৩৭ কমেন্ট ৪.৬২ রেটিং ( ২৬ )

প্রথম শ্রেণি ,যোগের ধারনা 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মনিরুজ্জামান মিয়া
১৩ মে, ২০২১ ১০:১৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইলো।আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং বিনীতভাবে আশা করছি।


নির্মল কুমার রায়
২০ জানুয়ারি, ২০২১ ০৭:১৩ পূর্বাহ্ণ

শুভ নববর্ষ। বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট, পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে ১৯/০১/২০২১ তারিখে আমার আপলোডকৃত চতুর্থ শ্রেণির বাংলা বিষয়ের প্রথম অধ্যায় থেকে "বাংলাদেশের প্রকৃতি" (দ্বিতীয় অংশ) শীর্ষক কনটেন্টটি দেখে লাইক, রেটিং সহ আপনার অত্যন্ত মূল্যবান মতামত কামনা করছি।


রাহিমা আক্তার
২০ জানুয়ারি, ২০২১ ১২:৫০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। সেই সাথে আমার এই পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ জোবায়ের হোসেন
১১ জানুয়ারি, ২০২১ ০২:২৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৩০তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
১১ জানুয়ারি, ২০২১ ০২:২৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৩০তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


কল্লোল চক্রবর্ত্তী
০২ জানুয়ারি, ২০২১ ০৭:১০ পূর্বাহ্ণ

Happy New Year,লাইক ওপূর্ণ রেটিংসহ ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


কল্লোল চক্রবর্ত্তী
২৬ ডিসেম্বর, ২০২০ ০৬:৫৭ পূর্বাহ্ণ

লাইক ওপূর্ণ রেটিংসহ ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


নিমাই চন্দ্র মন্ডল
২১ ডিসেম্বর, ২০২০ ১০:৩৭ অপরাহ্ণ

লাইক কমেন্ট ও পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইলো।


মোঃ জাকির হোসেন
০৫ ডিসেম্বর, ২০২০ ০৭:২৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


নির্মল কুমার রায়
০৪ ডিসেম্বর, ২০২০ ০৭:৪৯ পূর্বাহ্ণ

অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব, শ্রেণি উপযোগি ও বাস্তব সম্মত হয়েছে। এটি শ্রেণিকক্ষে সঠিক ভাবে উপস্থান করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার লাইক, রেটিং এবং মূল্যবান পরামর্শ কামনা করছি।


মোহাম্মদ আবদুল কাদের
০২ ডিসেম্বর, ২০২০ ০৬:০৫ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। এ পাক্ষিকে বাতায়নে আপলোডকৃত আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত সহ লাইক ও রেটিং প্রদানের বিনীত অনুরোধ করছি।


বকুল ইসলাম
২৫ নভেম্বর, ২০২০ ১২:১৭ অপরাহ্ণ

অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব, শ্রেণি উপযোগি ও বাস্তব সম্মত হয়েছে। এটি শ্রেণিকক্ষে সঠিক ভাবে উপস্থাপন করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


লক্ষ্মী নারায়াণ পাশী
২৪ নভেম্বর, ২০২০ ০৮:২০ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোডের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার আপলোডকৃত ৪র্থ শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বিষয়ের অধ্যায়- ১৩ "জনসংখ্যা ও প্রাকৃতিক পরিবেশ " কনটেন্টটি দেখে আপনাদের মূল্যবান ও উন্নয়নমূলক সুচিন্তিত মতামত , লাইক এবং রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।


মোহাম্মদ মাহবুবুল হক
২১ নভেম্বর, ২০২০ ০৮:৪৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। যিনি আপনার কনটেন্টে রেটিং প্রদান করেন আপনাকেও উনার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


উজ্বল কুমার মজুমদার
২০ নভেম্বর, ২০২০ ১১:০৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। স্বাস্থ্যবিধি মেনে চলুন,সুস্থ থাকুন।আমার কনটেণ্টের লিঙ্ক ://www.teachers.gov.bd/content/details/777468


Md.Shohidul Islam
২০ নভেম্বর, ২০২০ ০৮:৪৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকার কন্টেন্ট তৈরি করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ও শুভকামনা। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল।


মোঃ তৌফিকুল ইসলাম
২০ নভেম্বর, ২০২০ ০৩:২১ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট এ আপনার লাইক ও রেটিং প্রার্থনা করছি। আমার কন্টেন্ট এর লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/777801


মাহবুবুল আলম (তোহা)
২০ নভেম্বর, ২০২০ ০২:০২ অপরাহ্ণ

Best wishes sir, please visit https://www.teachers.gov.bd/content/details/777229https://www.teachers.gov.bd/content/details/777153


মোঃ মেহেদুল ইসলাম
২০ নভেম্বর, ২০২০ ০১:৪৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


বিনয় কুমার বিশ্বাস
২০ নভেম্বর, ২০২০ ১২:৪৭ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ নাছির উদ্দিন খান
২০ নভেম্বর, ২০২০ ১২:৪৫ অপরাহ্ণ

শ্রম ও মেধা দিয়ে সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরী করে বাতায়ন কে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা। সেই সাথে আমার কন্টেন্ট দেখে মতামত ও রেটিং প্রদানের অনুরোধ রইল। ধন্যবাদ। https://www.teachers.gov.bd/content/details/777482


মোঃ সাইফুল ইসলাম
২০ নভেম্বর, ২০২০ ১২:১৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল । আমার এ পাক্ষিকে কনটেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোছাঃ জেসমিন আক্তার
২০ নভেম্বর, ২০২০ ১২:০৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকার কন্টেন্ট তৈরি করার জন্য আপনাকে পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল।


মোসাঃশারমিন আক্তার
২০ নভেম্বর, ২০২০ ১১:২৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
২০ নভেম্বর, ২০২০ ১০:১৬ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583425


আবুল কালাম আজাদ
২০ নভেম্বর, ২০২০ ০৯:৫৭ পূর্বাহ্ণ

আমার বাতায়ন আইডিঃ azad548020@gmail.com শ্রদ্বেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা মহোদয় এবং বাতায়নের সকল স্যার, ম্যাডামদের আমার আপলোডকৃত এ পাক্ষিকের কন্টেন্ট দেখার এবং রেটিং সহ মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। *** Links *** https://www.teachers.gov.bd/content/details/780240


মোঃ শফিকুল ইসলাম
২০ নভেম্বর, ২০২০ ০৯:৪৬ পূর্বাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সুমন আহমদ
২০ নভেম্বর, ২০২০ ০৯:৩৫ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভাল থাকুন। https://www.teachers.gov.bd/content/details/782434


দেওয়ান রেজাউল হাসান
২০ নভেম্বর, ২০২০ ০৮:৪৪ পূর্বাহ্ণ

সুন্দর কন্টেন্ট বাতায়নে আপলোডের জন্য পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কন্টেন্টটি দেখার ও আপনার মূল্যবান রেটিংসহ মতামত প্রত্যাশি। https://teachers.gov.bd/content/details/779709


মোছাঃ হোসনেয়ারা পারভীন
২০ নভেম্বর, ২০২০ ০৮:১৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত পরামর্শ ও রেটিং প্রদানের প্রত্যাশা জ্ঞাপন করছি।


মোঃ ফখরুজ্জামান
২০ নভেম্বর, ২০২০ ০৮:০০ পূর্বাহ্ণ

স্যার,আপনি মানসম্মত কনটেন্ট তৈরি করেছেন।লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং সহ শুভেচ্ছা জানাচ্ছি। আমার"শোন একটি মুজিবরের থেকে" কনটেন্টটি দেখে আপনার, লাইক,কমেন্ট ও রেটিং প্রত্যাশা করছি।


আব্দুল্লাহ আত তারিক
২০ নভেম্বর, ২০২০ ০৭:৫৩ পূর্বাহ্ণ

শুভ সকাল। আপনার দিনটি শুভ হোক। আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইল। এই পাক্ষিককের অষ্টম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের কনটেন্ট "মংড়ুর পথে" দেখে আপনার সুচিন্তিত মতামতের প্রতিক্ষায় রইলাম।


মোঃ মহিদুল ইসলাম
২০ নভেম্বর, ২০২০ ০৭:৪৪ পূর্বাহ্ণ

শুভ সকাল, আপনার দিনটি শুভ হোক । লাইক ও শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কন্টেন্ট দুইটিতে আপনার মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মোঃ নুরুল ইসলাম তরফদার
২০ নভেম্বর, ২০২০ ০৬:৫৪ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভাল থাকুন।


মোহাম্মদ মাসুদ রানা
২০ নভেম্বর, ২০২০ ০৬:১০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১১/২০২০ তারিখের ৩২তম ষষ্ঠ শ্রেণির বাংলাদেশ ও বিশ্বপরিচয় ১১তম অধ্যায়ের "বাংলাদেশের শিশুর বেড়ে উঠা ও প্রতিবন্ধকতা" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ আলাউদ্দিন
২০ নভেম্বর, ২০২০ ০৫:১৩ পূর্বাহ্ণ

লাইক কমেন্ট ও পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইলো।


রেহানা আক্তার ঝর্ণা
২০ নভেম্বর, ২০২০ ০৪:৪১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/782806