প্রেজেন্টেশন

গণঅভ্যূত্থান

রোকসানা পারভীন হেপি ২৫ জানুয়ারি,২০২১ ৪৫ বার দেখা হয়েছে ১৫ লাইক ১৭ কমেন্ট ৪.৫৪ রেটিং ( ১৬ )

এই পাঠ শেষে শিক্ষার্থীরা---

১) গণ আন্দোলনের সূচণা ব্যাখ্যা করতে পারবে;

২) ছাত্র আন্দোলনের কারণ ব্যাখ্যা করতে পারবে;

৩) ৬ দফার দাবী সমূহ বর্ণনা  করতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ তারেকুন্নবী ICT4E জেলা অ্যাম্বাসেডর
২৬ জানুয়ারি, ২০২১ ০৪:০৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


আব্দুল আলীম
২৫ জানুয়ারি, ২০২১ ০৪:৩১ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি মাসের দ্বিতীয় পাক্ষিকে আমার আপলোডকৃত ৬১তম কন্টেন্ট ও ৫৮তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/843083 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/589178


এম এ মামুনুর রশিদ
২৫ জানুয়ারি, ২০২১ ০৯:৩৪ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন25012021আপনি শ্রেণি উপযোগী মান সম্মত কনটেন্ট তৈরী করেছেন। এই সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভ মন্তব্য করুন


আব্দুল্লাহ আত তারিক
২৫ জানুয়ারি, ২০২১ ০৮:৫৫ পূর্বাহ্ণ

আপনার মূল্যবান সময় ব্যয় করে আমার কন্টেন্ট এর মতামত সহ লাইক কমেন্ট দেয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করি। ঘরে থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ ।


মোঃ শিহাব উদ্দিন
২৫ জানুয়ারি, ২০২১ ০৮:০৫ পূর্বাহ্ণ

Good morning sir. Thanks for your nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content.


লুৎফর রহমান
২৫ জানুয়ারি, ২০২১ ০৭:৫০ পূর্বাহ্ণ

আসসালামু অ্যালাইকুম ওয়ারহমাতুল্লাহ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫১ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/849237 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/589972


মোহাম্মদ মাসুদ রানা
২৫ জানুয়ারি, ২০২১ ০৭:৪৩ পূর্বাহ্ণ

ইংরেজী বর্ষের শুভেচ্ছা ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৬/০১/২০২১ তারিখের ৩৬তম অষ্টম শ্রেণির ২য় অধ্যায়-বাংলাদেশের মুক্তিযুদ্ধের পাঠ-৬-এ "মুক্তিবাহিনী গঠন ও কার্যক্রম" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ শামছুল আলম
২৫ জানুয়ারি, ২০২১ ০৭:৪২ পূর্বাহ্ণ

আপনার অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব এবং শ্রেণি উপযোগি। এটি শ্রেণিকক্ষে সঠিকভাবে উপস্থাপন করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। এই অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা, সাথে সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


বকুল ইসলাম
২৫ জানুয়ারি, ২০২১ ০৭:২৫ পূর্বাহ্ণ

আপনার অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব এবং শ্রেণি উপযোগি। এটি শ্রেণিকক্ষে সঠিকভাবে উপস্থাপন করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। এই অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা, সাথে সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


নিমাই চন্দ্র মন্ডল
২৫ জানুয়ারি, ২০২১ ০৫:৫৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইল। আমার আপঅলোডকৃত ৩০ তম কনটেন্ট ও ব্লগ দেখে আপনার সুচিন্তিত মতামত ও পরামর্শ দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


শামছুন নাহার
২৫ জানুয়ারি, ২০২১ ০৫:৪২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইল। আমার আপঅলোডকৃত ৩০ তম কনটেন্ট ও ব্লগ দেখে আপনার সুচিন্তিত মতামত ও পরামর্শ দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


অরবিন্দ বিশ্বাস
২৫ জানুয়ারি, ২০২১ ০৩:১৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৩৩ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/850459


আব্দুল মাজিদ
২৫ জানুয়ারি, ২০২১ ০২:৩৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মো: রজব আলী
২৫ জানুয়ারি, ২০২১ ০২:৩১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৫ জানুয়ারি, ২০২১ ০১:৩১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। অশেষ ধন্যবাদ।


মোঃ জুবায়ের হোসেন জুয়েল
২৫ জানুয়ারি, ২০২১ ০১:০৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। যিনি আপনার কনটেন্টে রেটিং প্রদান করেন আপনাকেও উনার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।আমার কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/851621


সন্তোষ কুমার বর্মা
২৫ জানুয়ারি, ২০২১ ০১:০৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি ‌।