প্রেজেন্টেশন

বীজগাণিতীয় রাশির ভাগ

রোকসানা পারভীন হেপি ২৫ জানুয়ারি,২০২১ ২৩ বার দেখা হয়েছে ১২ লাইক ১৪ কমেন্ট ৪.১৬ রেটিং ( )

এই পাঠ শেষে শিক্ষার্থীরা----

১) একপদী রাশি কে  একপদী রাশি দ্বারা ভাগ করতে পারবে;

২) বহুপদী রাশিকে একপদী রাশি দ্বারা ভাগ করতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মাহবুবুল আলম (তোহা)
২৬ জানুয়ারি, ২০২১ ০৬:১৪ অপরাহ্ণ

সবাইকে শুভেচ্ছা, সম্মানিত প্যাডাগজি রেটার, এডমিন প্যানেল, সেরা কন্টেন্ট নির্মাতা, সর্বাধিক কন্টেন্ট আপলোডকারী, অ্যাম্বাসেডর ও সক্রিয় সদস্য মহোদয়গণ আমার এ পাক্ষিকের কন্টেন্ট দেখে মতামত দেওয়ার অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/843138 এবং ব্লগ https://www.teachers.gov.bd/blog-details/589160


মোঃ হাসনাইন
২৬ জানুয়ারি, ২০২১ ০৯:৩৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ হাসনাইন
২৬ জানুয়ারি, ২০২১ ০৯:৩৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


বিনয় কুমার বিশ্বাস
২৬ জানুয়ারি, ২০২১ ০৯:২৩ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা ও ইংরেজী নববর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


বকুল ইসলাম
২৬ জানুয়ারি, ২০২১ ০৭:৩৫ পূর্বাহ্ণ

আপনার অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব এবং শ্রেণি উপযোগি। এটি শ্রেণিকক্ষে সঠিকভাবে উপস্থাপন করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। এই অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা, সাথে সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


অরবিন্দ বিশ্বাস
২৬ জানুয়ারি, ২০২১ ০৪:২৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৩৩ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/850459


মোঃ তারেকুন্নবী ICT4E জেলা অ্যাম্বাসেডর
২৬ জানুয়ারি, ২০২১ ০৩:১৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


আব্দুল আলীম
২৬ জানুয়ারি, ২০২১ ১২:৩৪ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি মাসের দ্বিতীয় পাক্ষিকে আমার আপলোডকৃত ৬১তম কন্টেন্ট ও ৫৮তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/843083 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/589178


রাহিমা আক্তার
২৫ জানুয়ারি, ২০২১ ১১:৪০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৩৩ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ মাসুদ রানা
২৫ জানুয়ারি, ২০২১ ১১:২০ অপরাহ্ণ

ইংরেজী বর্ষ-২০২১ শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৬/০১ /২০২১ তারিখের ৩৬তম কনটেন্ট অষ্টম শ্রেনির ২য় অধ্যায়ের পাঠ-৬ “মুক্তিবাহিনী গঠন ও কার্যক্রম” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


সন্তোষ কুমার বর্মা
২৫ জানুয়ারি, ২০২১ ১০:০৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মুহাঃ রুহুল আমিন
২৫ জানুয়ারি, ২০২১ ০৯:৪১ অপরাহ্ণ

ধন্যবাদ।লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল ।আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল ।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৫ জানুয়ারি, ২০২১ ০৯:৪১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। অশেষ ধন্যবাদ।


লুৎফর রহমান
২৫ জানুয়ারি, ২০২১ ০৯:৩৯ অপরাহ্ণ

আসসালামু অ্যালাইকুম ওয়ারহমাতুল্লাহ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫১ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/849237 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/590060