প্রেজেন্টেশন

নববর্ষ ও অন্যান্য উৎসব।

আইনুন নাহার ১৫ ফেব্রুয়ারি ,২০২১ ৩৪ বার দেখা হয়েছে ১১ লাইক ২০ কমেন্ট ৪.৫৪ রেটিং ( ১৩ )

১৫.৪.১ দেশের সামাজিক উৎসবগুলো লতে পারবে(বাংলা নববর্ষ, পৌষ মেলা, নবান্ন)।

১৫.৪.২ বিভিন্ন সামাজিক উৎসবে অংশগ্রহণ করবে

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ রোকন উদ্দীন
০৭ মার্চ, ২০২১ ০৬:৪৮ অপরাহ্ণ

স্যার আপনার কনটেন্ট দেখে পূর্ণ রেটিং সহ লাইক কমান্ড করতে পেরে নিজেকে ধন্যমনে করছি। সে সাথে শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতা মহোদয়, সেরা উদ্ভাবক মহোদয়, সেরা নেতৃত্ব মহোদয়, বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার আপলোডকৃত ৭ই মার্চের ভাষণ ও বাংলা ভাষা আন্দোলন প্রেজেন্টেশন ( কনটেন্ট ), ব্লক, চিত্র, প্রকাশনা, ম্যাগাজিন ও শিক্ষায় অগ্রযাত্রা ইত্যাদি পাক্ষিক গুলো দেখে ,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মাহবুবুল ইসলাম
২২ ফেব্রুয়ারি , ২০২১ ১২:৫৫ পূর্বাহ্ণ

ম্যাম, আপনার তৈরি কন্টেন্টটি দেখলাম, অনেক সুন্দর হয়েছে। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১৯ ফেব্রুয়ারি , ২০২১ ০৫:৩০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ শামছুল আলম
১৭ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:০৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। 16/02/2021 তারিখে আমার আপলোডকৃত 28 নং কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোহাম্মদ মাসুদ রানা
১৬ ফেব্রুয়ারি , ২০২১ ১১:১২ অপরাহ্ণ

ফাগুনের মাসের শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৬/০২ /২০২১ তারিখের ৩৮তম কনটেন্ট অষ্টম শ্রেনির ২য় অধ্যায়ের পাঠ-২-৪ “সশস্ত্র মুক্তিযুদ্ধের পটভূমি” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


জাহিদুল ইসলাম
১৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৩:২৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ নূরল আলম
১৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:৫১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৪৭তম কনটেন্ট দেখে আপনার,গঠন মূলক মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মামুনুর রহমান
১৫ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:৪৬ অপরাহ্ণ

মানসম্মত ও শ্রেণি উপযোগী কনটেন্ট, ভিডিও কনটেন্ট, ব্লগ পোস্ট ও উদ্ভাবনী গল্প তৈরি করে আমাদের প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি এবং পূর্ণ রেটিং কামণা করছি। পাশাপাশি আমার কনটেন্টগুলোতে বিশেষ করে ০১/০২/২১ তারিখের ৬ষ্ঠ শ্রেণির বিজ্ঞান বিষয়ের মেরুদন্ডী ও অমেরুদণ্ডী প্রাণী এবং তাদের বৈশিষ্ট্য সম্পর্কিত কনটেন্ট, ০৮/০২/২১ তারিখের ' রক্ত দিন, জীবন বাঁচান " সংক্রান্ত একটি নিবন্ধ ও ১০/০২/২১ তারিখের ভিডিও কনটেন্ট ইত্যাদিতে লাইক, কমেন্ট, শেয়ার ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। এছাড়াও সম্মানিত প্যাডাগোজি রেটার ও এডমিন প্যানেল মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবক, আইসিটি অ্যাম্বাসেডরবৃন্দ ও সেরা অনলাইন পারফর্মারদের নিকট পূর্ণ রেটিং আশা করছি। বাতায়ন আইডি : mamunggghsc10 , Profile Name : মোঃ মামুনুর রহমান Content Link : https://www.teachers.gov.bd/content/details/864237 https://www.teachers.gov.bd/blog-details/591410 https://www.teachers.gov.bd/content/details/872102 https://www.teachers.gov.bd/content/details/8720 https://www.teachers.gov.bd/content/details/873314


মোহাম্মদ মাসুদ রানা
১৫ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:৪৭ অপরাহ্ণ

ভাষার মাসের শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০২/০২ /২০২১ তারিখের ৩৭তম কনটেন্ট অষ্টম শ্রেনির ২য় অধ্যায়ের পাঠ-১ “সশস্ত্র মুক্তিযুদ্ধের পটভূমি” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


অরবিন্দ বিশ্বাস
১৫ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:১১ অপরাহ্ণ

ইংরেজী বর্ষ-২০২১ শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০৮/০২ /২০২১ তারিখের ৩৫তম কনটেন্ট অষ্টম শ্রেনির সপ্তম অধ্যায় ‘বাংলাদেশের সরকার পদ্ধতি” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করু ন। কনটেন্ট লিঙ্কঃ http://www.teachers.gov.bd/content/details/871689


আইনুন নাহার
১৮ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:২২ পূর্বাহ্ণ

ধন্যবাদ, স্যার।


মোঃ মেহেদুল ইসলাম
১৫ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:২৩ অপরাহ্ণ

শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা https://teachers.gov.bd/content/details/864897


আইনুন নাহার
১৮ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:২০ পূর্বাহ্ণ

ধন্যবাদ, স্যার।


সন্তোষ কুমার বর্মা
১৫ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:১২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


আইনুন নাহার
১৮ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:২০ পূর্বাহ্ণ

ধন্যবাদ, স্যার।


লুৎফর রহমান
১৫ ফেব্রুয়ারি , ২০২১ ০৫:১৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫২ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/864798


আইনুন নাহার
১৮ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:১৯ পূর্বাহ্ণ

ধন্যবাদ, স্যার।


আব্দুল মাজিদ
১৫ ফেব্রুয়ারি , ২০২১ ০৫:১৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত 41 তম কনটেন্ট দেখে ,গঠন মূলক মতামত ও পরামর্শ প্রদান করলে কৃতজ্ঞ থাকবো।


আইনুন নাহার
১৮ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:১৮ পূর্বাহ্ণ

ধন্যবাদ, স্যার।


আইনুন নাহার
১৮ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:১৮ পূর্বাহ্ণ

ধন্যবাদ, স্যার।